শাহজালাল নামের অর্থ কি । শাহজালাল নামটি ইসলামিক নাম কিনা

 

শাহজালাল নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ JanboBD24.Com ডটকমের পক্ষ থেকে স্বাগতম । আপনারা যারা শাহজালাল নামের অর্থ কি জানতে চেয়েছিলেন আজকের আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

শাহজালাল নামের অর্থ কি

দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে অনলাইনে কেনাকাটা করতে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

শাহজালাল নামের অর্থ কি

শাহজালাল নামটি একটি জনপ্রিয় কমন নাম । শাহজালাল নামের অর্থ হল সম্রাট , অধিপতি ,প্রতিপত্তের অধিকারী ইত্যাদি । শাহজালাল নামের অর্থ কি শাহজালাল নামের মতোই সুন্দর । শাহজালাল নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা  । শাহজালাল নামটি বাংলাদেশ সৌদি আরব পাকিস্তান ইন্দোনেশিয়া সহ বিশ্বের মুসলিম দেশগুলোতে জনপ্রিয় কমন একটি নাম ।

শাহজালাল নামের অর্থ কি

শাহজালাল নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ , শাহজালাল নামটি ইসলামিক নাম। 

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 

শাহজালাল নামটি রাখা জায়েজ কিনা 

শাহজালাল নামটি একটি ইসলামিক নাম এবং নামের অর্থ অর্থটি সুন্দর তাছাড়া নামটি রাখার ব্যাপারে কোন বিধি-নিষেধ বা নিষেধাজ্ঞা নেই তাই শাহজালাল নামটি রাখা জায়েজ ।

শাহজালাল নামের ইসলামিক অর্থ কি


শাহজালাল শব্দের অর্থ কি

শাহজালাল শব্দটি একটি ইসলামিক আরবি শব্দ । শাহ শব্দের অর্থ সম্রাট , অধিপতি এবং জালাল শব্দের অর্থ প্রতিপত্তের অধিকারী । শাহজালাল শব্দটি একটি পুরুষলিঙ্গ শব্দ তাই শাহজালাল শব্দটি ধারা ছেলে শিশুদের নাম রাখা হয় ।

দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে অনলাইনে কেনাকাটা করতে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 


শাহজালাল নামের ছেলেরা কেমন হয় 

পাঠপ্রিয় পাঠকগণ আমরা সর্বদা বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবে না কেননা পৃথিবীতে একই নামে একাধিক ভালো মানুষ আবার একাধিক খারাপ মানুষ রয়েছে।তাছাড়া আল্লাহ তায়ালা আমাদের সকলকে আলাদা করে সৃষ্টি করেছেন।প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুনে গুণান্বিত।


শাহজালাল দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ শাহজালাল , মোঃ শাহজালাল শাহজালাল ইসলাম ,শাহজালাল রহমান , শাহজালাল মাহমুদ ,শাহজালাল খান , শাহজালাল চৌধুরী , শাহজালাল জামান ,শাহজালাল আলম , শাহজালাল খন্দকার , শাহজালাল আলী , শাহজালাল সরকার , শাহজালাল হাসান , শাহজালাল মোল্লা সহ শাহজালাল নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় এছাড়াও আপনি চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


শাহজালাল নামের ইসলামিক অর্থ কি 

শাহজালাল নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । শাহজালাল নামের ইসলামিক অর্থ হলো শাহ শব্দের অর্থ সম্রাট ও অধিপতি এবং জালাল শব্দের অর্থ প্রতিপত্তির অধিকারী ।


সন্তান জন্মের পর সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা কর্তৃক পিতা-মাতার দায়িত্ব এবং কর্তব্য ।আল্লাহ তাআলা সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দিয়েছে । হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে রাখা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । আমাদের প্রত্যেকেরই উচিত পরিবারের ছোট সদস্যের সুন্দর এবং অর্থবহ নাম রাখা।


শাহজালাল নামের আরবি অর্থ কি 

শাহজালাল নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক আরবি । শাহজালাল নামের আরবি অর্থ ইতিমধ্যে আর্টিকেলটির উপর অংশে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি আর্টিকেলের উপর অংশ থেকে  দেখে নেবেন । শাহজালাল নামের আরবি অর্থ হলো প্রতিপত্তির অধিকারী , সম্রাট , অধিপতি । 


শাহজালাল নামের বাংলা অর্থ কি 

শাহজালাল নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম । শাহজালাল নামের বাংলা অর্থটি ইতিমধ্যে আর্টিকেলের উপরের অংশে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি আর্টিকেলের উপরের অংশ থেকে দেখে নেবেন। 


প্রিয় পাঠকগণ শাহজালাল নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত । আপনাদের কাছে যদি শাহজালাল  নামের অর্থ বা শাহজালাল নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


শাহজালাল নামের সঠিক বানান কি 

শাহজালাল নামের আরবি বানান হল Shahjalal 


Shahjalal Namer Ortho Ki

Shahjala Namer Ortho holo – সম্রাট , অধিপতি , পতিপত্তের অধিকারী ইত্যাদি।


এছাড়াও শাহজালাল নামটা যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা শাহজালাল নামটি যদি আপনাদের পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম শাহজালাল রাখতে পারেন।

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

এছাড়া আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন শাহজালাল নামের অর্থ কি ? শাহজালাল নামটি কি ইসলামিক নাম ? শাহজালাল নামটি কাদের রাখা হয় ? শাহজালাল নামের সাথে মিলিয়ে নাম ? শাহজালাল নামের সাথে যুক্ত নাম ? শাহজালাল নামের অর্থ ? শাহজালাল নামটি রাখা যাবে কি ? শাহজালাল অর্থ কি ? শাহজালাল নামের অর্থ কী ? Shahjalal name meaning in Arabic ? শাহজালাল নামের বাংলা অর্থ কি ? শাহজালাল নামের আরবি অর্থ কি ? শাহজালাল নামের ইসলামিক অর্থ কি ? Shahjalal name meaning in Islamic ? Shahjalal name meaning in Bengali ? Shahjalal নামের অর্থ কি ? Shahjalal name meaning in English ? Shahjalal Ortho ki ? ইত্যাদি শাহজালাল নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ 


Post a Comment

নবীনতর পূর্বতন