মিসেস এর ইংরেজি বানান । মিসেস অর্থ কি

মিসেস এর ইংরেজি বানান

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা মিসেস এর ইংরেজি বানান খুঁজছেন তাদের জন্য এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

ঘরে বসেই বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম

মিসেস এর ইংরেজি বানান

মিসেস এর ইংরেজি বানান

মিসেস শব্দটি একটি ইংরেজি শব্দ । মিসেস শব্দটি ধারা মেয়েদের বোঝানো হয় । অবিবাহিত মেয়েদেরকে মিস এবং বিবাহিত মেয়েদেরকে মিসেস বলা হয় থাকে । মিসেস এর ইংরেজি বানান - Mrs .

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

কোন মেয়েদেরকে সম্বোধন করার করবে মিস অথবা মিসেস বলে সম্মোধন করা হয় । অবিবাহিত মেয়েদেরকে মিস বলে সম্বোধন করা হয় এবং বিবাহিত মেয়েদেরকে মিসেস বলে সম্বোধন করা হয় । 

মিসেস এর ইংরেজি বানান কি

মিসেস এর ইংরেজি বানান কি

মিসেস শব্দটি একটি ইংরেজি শব্দ । আর্টিকেলের উপর অংশে মিসেস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে এবং মিসেস এর ইংরেজি বানান দেওয়া হয়েছে আশা করি উপরের অংশ থেকে দেখে নেবেন ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

মিসেস এর ইংরেজি

মুসলিম মেয়েদের নামের পূর্বে মিস অথবা মিসেস যুক্ত করা হয় । অবিবাহিত মেয়েদের নামের ক্ষেত্রে মিস এবং বিবাহিত মেয়েদের নামের ক্ষেত্রে যুক্ত করা হয় জীবন একজন অবিবাহিত মেয়ের নাম মিস তানিয়া এবং বিবাহিত মেয়েদের ক্ষেত্রে মিসেস তানিয়া ।

মিসেস অর্থ কি


মিসেস অর্থ কি 

মিসেস হলো মহিলাদের বা মেয়েদের উপাধি বিশেষ । বিবাহিত মহিলাদেরকে মিসেস বলে সম্বোধন করা হয় । মিসেস অর্থ শ্রীমতি , সাহেবা , বিবাহিতা , শ্রীযুক্তা ।


ঘরে বসে অনলাইনে কেনাকাটা করতে ভিজিট করুন বাংলাদেশের সবথেকে বড় ই-কমার্স ওয়েবসাইট গাজী ভাই ডটকম ।  গাজী ভাই ডটকমে পেয়ে যাচ্ছেন ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল । 

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন মিসেস এর ইংরেজি বানান ? মিসেস শব্দটি কাদের ক্ষেত্রে ব্যবহার করা হয়? মিসেস এর ব্যবহার ? মিসেস এর ইংরেজি বানান কি ? মিসেস এর ইংরেজি ? কাদের মিসেস বলা হয় ? বিবাহিত মেয়েদের কি বলে সম্বোধন করা হয় ? মিস এবং মিসেস এর মধ্যে পার্থক্য ? মিসেস অর্থ কি ? ইত্যাদি সম্পর্কে 


Post a Comment

নবীনতর পূর্বতন