কুয়াকাটা সমুদ্র সৈকত হোটেল ভাড়া

কুয়াকাটা সমুদ্র সৈকত হোটেল ভাড়া

প্রিয় পাঠক বোন আজকের আর্টিকেলটিতে আমি আপনাদেরকে জানাবো কুয়াকাটা সমুদ্র সৈকতের হোটেল ভাড়া কত বা রিসোর্ট ভাড়া কত সেই সম্পর্কে। এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে তথ্য পেতে ভিজিট করুন 

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

কুয়াকাটা সমুদ্র সৈকত হোটেল ভাড়া

ঘরে বসে অনলাইনে সকল প্রোডাক্ট পাইকারি মূল্যে পাইকারি ও খুচরা কিনতে ভিজিট করুন এখনই ই-কমার্স ওয়েবসাইট Gazivai.com

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

কুয়াকাটা হোটেল ও রিসোর্ট 

কুয়াকাটা বাংলাদেশের দক্ষিণাঞ্চলের বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার একটি অন্যতম বিশাল আকর্ষণীয় প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা সমুদ্র সৈকত । বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে এছাড়াও অসংখ্য বিদেশি পর্যটক সারা বছর ভিড় করে থাকে কুয়াকাটা সমুদ্র সৈকতে । সাগর কন্যা কুয়াকাটা কে সৌন্দর্যের রানী বলা হয় । কুয়াকাটা সাগর পাড়ে রয়েছে পর্যটকদের জন্য অসংখ্য হোটেল এবং রিসোর্ট । আজকের আর্টিকেলটিতে সেই সমস্ত রিসোর্ট এবং হোটেলের সম্পর্কে জানাবো ।

কুয়াকাটা হোটেল ভাড়া

কুয়াকাটা সমুদ্র সৈকত হোটেল ভাড়া

কুয়াকাটা সমুদ্র সৈকতে বিভিন্ন মানের হোটেল রয়েছে । সে সকল হোটেলের ভাড়া ৫০০ থেকে শুরু করে পাঁচ হাজার পর্যন্ত রয়েছে । আবার উন্নত মানের হোটেল রয়েছে যেগুলোর ভাড়া ২০ হাজার থেকে শুরু করে ৫০ হাজার পর্যন্ত । তবে কুয়াকাটা হোটেল গুলোতে সরকারি ছুটির দিন কিংবা ছুটির দিনগুলোতে গেলে আগে থেকে হোটেল বুকিং করে রাখতে হয় এছাড়া অন্যান্য দিনগুলোতে গেলে আগে থেকে হোটেল বুকিং এর প্রয়োজন পড়ে না । তবে কুয়াকাটায় হোটেল বা রিসোর্ট বুকিং এর সময় একটু দামাদামি করে নিতে হয় । 

কুয়াকাটা হোটেল ভাড়া কত

কুয়াকাটা হোটেল ভাড়া

কুয়াকাটা অসংখ্য হোটেল রয়েছে তবে নিজে কিছু হোটেলের বর্ণনা এবং ভাড়া সম্পর্কে বিস্তারিত দেওয়া হল —

সিকদার রিসোর্ট এন্ড ভিলাঃ-

কুয়াকাটা সমুদ্র সৈকতের পাশে সিকদার রিসোর্ট এন্ড ভিলা অন্যতম বিখ্যাত এবং আধুনিক প্রযুক্তি সম্পন্ন একটি হোটেল এন্ড  রিসোর্ট । এই হোটেলের সর্বনিম্ন ভাড়া আট হাজার টাকা এবং সর্বোচ্চ ভাড়া ৩২ হাজার টাকা পর্যন্ত । এসব হোটেল মোটামুটি ভিআইপি লোকেদের জন্য ।


কুয়াকাটা গ্রান্ড হোটেল এন্ড সি রিসোর্টঃ-

কুয়াকাটা গ্রান্ড হোটেল এন্ড সি রিসোর্ট রয়েছে কুয়াকাটা জিরো পয়েন্টের পাশেই । কুয়াকাটা গ্রান্ড হোটেল এন্ড সিরিজডে রয়েছেন লাক্সেরিয়াস সকল বিলাসবহুল ব্যবস্থা । এই হোটেলের রয়েছে সকালের ফ্রি নাস্তা wi-fi সুবিধা ইন্টেরিয়ার রুম সহ সুইমিং পুল এবং ২৪ ঘন্টার রুম সার্ভিস ব্যবস্থা ।

কুয়াকাটা গ্রান্ড হোটেল এন্ড সি রিসোর্ট এর ভাড়া সর্বনিম্ন ১৬ হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকার উপরে । 

হোটেল গ্রেভার ইন 

কুয়াকাটা চার তারকা মানের বিশিষ্ট এই হোটেলে রয়েছে বিলাস বহুল সকল সুবিধা । মোটামুটি বাজে দে পেয়ে যাবেন সকল সুবিধাগুলো হোটেল গ্রাবার ইন ।

হোটেল গ্রেভার ইন এর ভাড়া সর্বনিম্ন চার হাজার টাকা থেকে সর্বোচ্চ ভাড়া ৮ হাজার টাকা পর্যন্ত এবং কনফারেন্স হল এর ভাড়া ৫৫ হাজার টাকা পর্যন্ত ।


হোটেল খান প্যালেস 

হোটেল খান প্যালেস রয়েছে কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে মাত্র তিন থেকে চার মিনিটের দূরত্বে অবস্থিত । উন্নত মানের এই হোটেলে পাবেন ফ্রি নাস্তাসহ এবং ফ্রি ওয়াইফাই সহ সকল 24 ঘন্টার রুম সার্ভিস ।

হোটেল খান প্যালেসের রুম ভাড়া ৫০০০ টাকা থেকে শুরু করে দশ হাজার টাকা পর্যন্ত ।


স্বপ্ন রাজ্য পার্ক এন্ড রিসোর্ট 

কুয়াকাটা জিরো পয়েন্ট থেকে তিন কিলোমিটার দূরে পশ্চিম ভেরি বাদে একদম সমুদ্র লাগুয়া স্থানে অবস্থিত স্বপ্নরাজ্য perk এন্ড রিসোর্ট । কুয়াকাটা বাজার থেকে একটু দূরে নিরিবিলি পরিবেশে মোটামুটি মানের এই হোটেলটি রয়েছে আপনাদের জন্য ।

স্বপ্নরাজ্য পার্ক এন্ড রিসোর্ট এর ভাড়া ১০০০ টাকা থেকে শুরু করে চার হাজার টাকা । 


কুয়াকাটা ইন ইন্টা লিমিটেড

হোটেল কুয়াকাটা ইন ইন্টার লিমিটেড হোটেল রয়েছে পর্যটক এলাকায় । মোটামুটি মানের ফ্রেন্ডলি বাজেটের মধ্যে কুয়াকাটা ইন্টা লিমিটেড রয়েছে খুবই ভালো একটি হোটেল । ফ্রেন্ডলি বাজেটের মধ্যে রাত্রে যখন এর জন্য এই হোটেলটি বুকিং করতে পারেন 

কুয়াকাটা ইন ইন্টার লিমিটেড এর রুম ভাড়া ২৫০০ টাকা থেকে শুরু করে ৪৫০০ টাকা পর্যন্ত ।


সমুদ্র বাড়ি রিসোর্ট 

সমুদ্র বাড়ি রিসোর্ট এর রুম ভাড়া ৩৫০০ টাকা থেকে শুরু করে ৫৫০০ টাকা পর্যন্ত ।


সাগর কন্যা রিসোর্ট 

কুয়াকাটা সাগরকন্যা রিসোর্ট রয়েছে ভেরি বাঁধের পাশেই হাঁটা পথের দূরত্বে । সাগরকন্যা রিসোর্ট এর রুম ভাড়া ১৫০০ থেকে ২০০০ টাকার মধ্যে ।

বিচ হ্যাভেন রিসোর্টঃ- 

রিসোর্ট এর রুম ভাড়া এসইও নন এসি এর উপর ভিত্তি করে সিঙ্গেল রুমের ভাড়া ৬০০ থেকে ১০০০ টাকার মধ্যে 

সি ভিউ হোটেলঃ-

 হোটেলের ভাড়া ৮০০ থেকে ২ হাজার টাকা ।

কুয়াকাটা এছাড়াও কুয়াকাটার সৈকতে আরো অসংখ্য হোটেল এবং রিসোর্ট রয়েছে তারা চাইলে কুয়াকাটা গিয়ে আশেপাশে খোঁজখবর নিয়ে দামাদামি করে আপনাদের পছন্দমত রুম বুকিং করতে পারেন । তাছাড়া বর্তমানে অনলাইনেও আপনি আপনার পছন্দের রুমটি বুকিং করতে ।


কুয়াকাটা সমুদ্র সৈকতে হোটেল ভাড়া কত

কুয়াকাটা সমুদ্র সৈকতের হোটেল ভাড়া কত সে সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপর অংশ বিস্তারিত আলোচনা করেছি আশা করি আর্টিকেলটির উপরের অংশ থেকে দেখে নেবেন ।


কুয়াকাটা হোটেল ভাড়া কত 

কুয়াকাটা সমুদ্র সৈকতে হোটেল ভাড়া সম্পর্কে সকলে জানতে চেয়ে থাকেন । কুয়াকাটা সমুদ্র সৈকতের হোটেল ভাড়া আর্টিকেলের উপর অংশ বিস্তারিত তুলে ধরা হয়েছে আশা করি আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়লে কুয়াকাটা সৈকতের সমস্ত হোটেল সম্পর্কে জেনে যাবে ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

                                                          

আরো পড়ুনঃ আলকুশি গুড়া কিন্তু ক্লিক করুন 

                                    

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ সেনোরা / জয়া / ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন কিনতে এখনই ক্লিক করুন

এছাড়াও আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন কুয়াকাটা হোটেল ? কুয়াকাটা সমুদ্র সৈকত হোটেল ? কুয়াকাটা হোটেল ভাড়া কত ? কুয়াকাটা সমুদ্র সৈকত হোটেল ভাড়া কত ? কুয়াকাটা হোটেল ভাড়া ? কুয়াকাটা সমুদ্র সৈকত হোটেল ভাড়া ? কুয়াকাটা হোটেল ও রিসোর্ট ? ইত্যাদি কুয়াকাটা হোটেল সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত ।


Post a Comment

নবীনতর পূর্বতন