শর্মী নামের অর্থ কি । শর্মী নামটি ইসলামিক নাম কিনা

শর্মী নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ JanboBD24.Com ডটকমের পক্ষ থেকে স্বাগতম । আপনারা যারা শর্মী নামের অর্থ কি জানতে চেয়েছিলেন আজকের আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসেই বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম


শর্মী নামের অর্থ কি


শর্মী নামের অর্থ কি

শর্মী নামটি একটি আধুনিক জনপ্রিয় আনকমন নাম । শর্মী নামের অর্থ হল লাজুক , লজ্জাবতী  । শর্মী নামের অর্থ কি শর্মী নামের মতোই সুন্দর । শর্মী নামটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয়ে থাকে । শর্মী নামটি যে কোন ধর্মাবলম্বীরা রাখতে পারে । শর্মী নামটি বাংলাদেশ এবং ভারতের একটি জনপ্রিয় নাম।

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

শর্মী নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ , শর্মী নামটি ইসলামিক নাম। 

শর্মী নামের অর্থ কি

শর্মী নামটি রাখা জায়েজ কিনা 

শর্মী নামটি একটি সুন্দর জনপ্রিয় নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া শর্মী নামটি রাখার ব্যাপারে কোন বিধি-নিষেধ বা ইসলামিক নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই শর্মী নামটি রাখা জায়েজ  ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

শর্মী শব্দের অর্থ কি

শর্মী শব্দটি একটি সুন্দর বাংলা শব্দ । শর্মী শব্দের অর্থ হলো লাজুক , লজ্জাবতী । শর্মী শব্দটি একটি স্ত্রী লিঙ্গ শব্দ তাই শর্মী শব্দটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় ।

শর্মী নামের ইসলামিক অর্থ কি

শর্মী নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠগণ নাম দিয়ে কোন মানুষের চরিত্র যাচাই করা উচিত নয় । পৃথিবীতে সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে । পৃথিবীতে একই নামের যেমন একাধিক ভালো মানুষ রয়েছেন তেমনি একাধিক খারাপ মানুষ রয়েছে । তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুণে গুণান্বিত । 


শর্মী দিয়ে কয়েকটি নাম 

শর্মী হোসাইন , শর্মী হাসান , শর্মী ইসলাম , শর্মী রহমান , শর্মী মাহমুদ , শর্মী খান , শর্মী চৌধুরী , ওয়ানিয়া জামান , শর্মী আলম , শর্মী খন্দকার , শর্মী সরকার , শর্মী হাসান , শর্মী মোল্লা সহ ওয়ানিয়া নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় এছাড়াও আপনি চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 

শর্মী নামের ইসলামিক অর্থ কি 

শর্মী নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । শর্মী নামের ইসলামিক অর্থ হলো লাজুক , লজ্জাবতী ।


সন্তান জন্মের পর সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা কর্তৃক পিতা-মাতার দায়িত্ব এবং কর্তব্য ।আল্লাহ তাআলা সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দিয়েছে । হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে রাখা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । আমাদের প্রত্যেকেরই উচিত পরিবারের ছোট সদস্যের সুন্দর এবং অর্থবহ নাম রাখা।


শর্মী নামের আরবি অর্থ কি 

শর্মী নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । শর্মী নামের আরবি অর্থ আমরা ইতিমধ্যে আর্টিকেল এর ওপরের অংশে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপরের অংশ থেকে দেখে নেবেন ।

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

শর্মী নামের বাংলা অর্থ কি 

শর্মী নামটি একটি জনপ্রিয় বাংলা নাম । বাংলাদেশে শর্মী নামের জনপ্রিয়তা অনেক । শর্মী নামের বাংলা অর্থ আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপকরণ তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর উপরের অংশ থেকে দেখে নেবেন । 


প্রিয় পাঠকগণ শর্মী নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত । আপনাদের কাছে যদি শর্মী নামের অর্থ বা শর্মী নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


শর্মী নামের সঠিক বানান কি 

শর্মী নামের আরবি বানান হল Sharmi


Sharmi Namer Ortho Ki

Sharmi Namer Ortho holo – লাজুক , লজ্জাবতী । 


এছাড়াও শর্মী নামটা যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা শর্মী নামটি যদি আপনাদের পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম শর্মী রাখতে পারেন।

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

এছাড়া আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন শর্মী নামের অর্থ কি ? শর্মী নামটি কি ইসলামিক নাম ? শর্মী নামটি কাদের রাখা হয় ? শর্মী নামের সাথে মিলিয়ে নাম ? শর্মী নামের সাথে যুক্ত নাম ? শর্মী নামের অর্থ ? শর্মী নামটি রাখা যাবে কি ? আরান অর্থ কি ? শর্মী নামের অর্থ কী ? Sharmi name meaning in Arabic ? শর্মী নামের বাংলা অর্থ কি ? শর্মী নামের আরবি অর্থ কি ? শর্মী নামের ইসলামিক অর্থ কি ? Sharmi Name meaning in Islamic ? Sharmi name meaning in Bengali ? Sharmi নামের অর্থ কি ? Sharmi name meaning in English ? Sharmi Ortho ki ? ইত্যাদি শর্মী নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ 


Post a Comment

নবীনতর পূর্বতন