শাবানা নামের অর্থ কি । শাবানা নামটি ইসলামিক নাম কিনা

শাবানা নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ JanboBD24.Com ডটকমের পক্ষ থেকে স্বাগতম । আপনারা যারা শাবানা নামের অর্থ কি জানতে চেয়েছিলেন আজকের আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

ঘরে বসেই বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম

শাবানা নামের অর্থ কি


শাবানা নামের অর্থ কি

শাবানা নামটি একটি আদি জনপ্রিয় কমন নাম । শাবানা নামের অর্থ হলো রাত্রিমধ্যে , তরুণী । শাবানা নামের অর্থটি শাবানা নামের মতোই সুন্দর । শাবানা নামটি দ্বারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় । বাংলাদেশের এবং ভারতের শাবানা নামটি একটি জনপ্রিয় কমন নাম । শাবানা নামের বাংলাদেশি একজন জনপ্রিয় অভিনেত্রীও রয়েছে ।

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

শাবানা নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ , শাবানা নামটি ইসলামিক নাম। 

শাবানা নামটি ইসলামিক নাম কিনা


শাবানা নামটি রাখা জায়েজ কিনা 

শাবানা নামটি একটি জনপ্রিয় কমন নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া শাবানা নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধিনিষে বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই শাবানা নামটি রাখা জায়েজ ।

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

শাবানা শব্দের অর্থ কি

শাবানা শব্দটি একটি সুন্দর ইসলামিক শব্দ । শাবানা শব্দের অর্থ হল রাত্রিমধ্যে , তরুণী ইত্যাদি । শাবানা শব্দটি স্ত্রীলিঙ্গ শব্দ তাই শাবানা শব্দটি ধারা মেয়েদের নাম রাখা হয় ।

শাবানা নামের ইসলামিক অর্থ কি


শাবানা নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠকন নাম দিয়ে কোন মানুষের চরিত্র যাচাই করা উচিত নয় । পৃথিবীতে সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে । পৃথিবীতে একই নামের যেমন একাধিক ভালো মানুষ রয়েছেন তেমনি একাধিক খারাপ মানুষ রয়েছে । তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুণে গুণান্বিত । 


শাবানা দিয়ে কয়েকটি নাম 

শাবানা আক্তার , শাবানা বেগম , শাবানা বিবি , শাবানা ভানু , শাবানা খাতুন , শাবানা ইসলাম , শাবানা রহমান , শাবানা মাহমুদ ,শাবানা খান , শাবানা চৌধুরী , শাবানা জামান , শাবানা আলম , শাবানা খন্দকার , শাবানা সরকার , শাবানা হাসান , শাবানা মোল্লা সহ শাবানা নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় এছাড়াও আপনি চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


শাবানা নামের ইসলামিক অর্থ কি 

শাবানা নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । শাবানা নামের ইসলামিক অর্থ হলো রাত্রিমধ্যে বা মধ্যরাত্রি।

আরো পড়ুনঃ সেনোরা / জয়া / ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন কিনতে এখনই ক্লিক করুন

সন্তান জন্মের পর সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা কর্তৃক পিতা-মাতার দায়িত্ব এবং কর্তব্য ।আল্লাহ তাআলা সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দিয়েছে । হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে রাখা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । আমাদের প্রত্যেকেরই উচিত পরিবারের ছোট সদস্যের সুন্দর এবং অর্থবহ নাম রাখা।


শাবানা নামের আরবি অর্থ কি 

শাবানা নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক আরবি । শাবানা নামের আরবি অর্থ ইতিমধ্যে আর্টিকেলটির উপর অংশে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি আর্টিকেলের উপর অংশ থেকে  দেখে নেবেন । 

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 

শাবানা নামের বাংলা অর্থ কি 

শাবানা নামটি একটি জনপ্রিয় বাংলা নাম । বাংলাদেশে শাবানা নামের জনপ্রিয়তা অনেক । শাবানা নামের বাংলা অর্থ আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপকরণ তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর উপরের অংশ থেকে দেখে নেবেন । বাংলাদেশের উনিশ শতকের একজন জনপ্রিয় অভিনেত্রী ছিল শাবানা নামে ।


প্রিয় পাঠকগণ শাবানা নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত । আপনাদের কাছে যদি শাবানা নামের অর্থ বা শাবানা নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


শাবানা নামের সঠিক বানান কি 

শাবানা নামের আরবি বানান হল SHABANA


Shabana Namer Ortho Ki

Shabana Namer Ortho holo –  রাত্রিমধ্যে, তরুণী । 


এছাড়াও শাবানা নামটা যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা শাবানা নামটি যদি আপনাদের পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম শাবানা রাখতে পারেন।

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

এছাড়া আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন শাবানা নামের অর্থ কি ? শাবানা নামটি কি ইসলামিক নাম ? শাবানা নামটি কাদের রাখা হয় ? শাবানা নামের সাথে মিলিয়ে নাম ? শাবানা নামের সাথে যুক্ত নাম ? শাবানা নামের অর্থ ? শাবানা নামটি রাখা যাবে কি ? শাবানা অর্থ কি ? শাবানা নামের অর্থ কী ? Shabana name meaning in Arabic ? শাবানা নামের বাংলা অর্থ কি ? শাবানা নামের আরবি অর্থ কি ? শাবানা নামের ইসলামিক অর্থ কি ? Shabana Name meaning in Islamic ? Shabana name meaning in Bengali ? Shabana নামের অর্থ কি ? Shabana name meaning in English ? Shabana Ortho ki ? ইত্যাদি শাবানা নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ 

Post a Comment

নবীনতর পূর্বতন