কলিগ এর ইংরেজি বানান

কলিগ এর ইংরেজি বানান


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কলিগ এর ইংরেজি বানান খুঁজছেন তাদের জন্য এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনই— ক্লিক করুন 

ঘরে বসেই বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম

কলিগ এর ইংরেজি বানান

কলিগ এর ইংরেজি বানান 

কলিগ শব্দটি একটি ইংরেজি শব্দ । আমরা আমাদের কাজের জায়গার সহকর্মীদেরকে কলিগ বলে থাকি । কলিগ এর ইংরেজি বানান হল colleague ।

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

কলিগ শব্দের অর্থ কি 

কলিগ শব্দটি একটি ইংরেজি শব্দ । ইংরেজি ভাষা থেকে কলেজ শব্দটি এসেছে । কলিগ শব্দের বাংলা অর্থ হলো সহকর্মী । কলি অর্থাৎ কলিগ অর্থ হলো সহকর্মী ।

কলিগ এর ইংরেজি বানান কি

Colleague শব্দের অর্থ কি 

Colleague শব্দটির বাংলা অর্থ হলো সহকর্মী । ইংরেজিতে সহকর্মীদেরকে কলিগ বলা হয় । আমাদের দেশে কর্পোরেট অফিসগুলোতে সহকর্মীদেরকে কলেজ বলে সম্বোধন করা হয় । 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

কলিগ এর ইংরেজি

কলিং এর ইংরেজি আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপর অংশ বিস্তারিত তুলে ধরেছে আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে কলিগ এর বাংলা কি দেখে নেবেন ।

Colleague শব্দের অর্থ কি

কলিগ এর ইংরেজি বানান কি

কলিগের ইংরেজি বানান ইতিমধ্যে আর্টিকেলটির প্রথম অংশে এবং দ্বিতীয় অংশে বিস্তারিত তুলে ধরা হয়েছে আশা করি আর্টিকেলটির উপরের অংশ থেকে দেখে নেবেন ।


ঘরে বসে অনলাইনে কেনাকাটা করতে ভিজিট করুন বাংলাদেশের সবথেকে বড় ই-কমার্স ওয়েবসাইট গাজী ভাই ডটকম ।  গাজী ভাই ডটকমে পেয়ে যাচ্ছেন ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল । 

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন কলিগ এর ইংরেজি বানান ? কলিগ শব্দের ইংরেজি বানান ? কলিগ ইংরেজি বানান ? কলিগ এর ইংরেজি ? কলিগ এর ইংরেজি বানান কী ? কলিগ এর ইংরেজি বানান কি ? Colleague Meaning in Bengali ? Colleague meaning in English ইত্যাদি সম্পর্কে 


Post a Comment

নবীনতর পূর্বতন