জয়ন্তী নামের অর্থ কি । জয়ন্তীনামটি ইসলামিক নাম কিনা

জয়ন্তী নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ JanboBD24.Com ডটকমের পক্ষ থেকে স্বাগতম । আপনারা যারা জয়ন্তী নামের অর্থ কি জানতে চেয়েছিলেন আজকের আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

জয়ন্তী নামের অর্থ কি


পাইকারি মূলে যেকোনো পণ্য পাইকারি ও খুচরা ক্রয় করতে ভিজিট করুন বিশ্বস্ত অনলাইন ই-কমার্স ওয়েবসাইট Gazivai.Com . 

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ কোমরের বেল্ট কিনতে ক্লিক করুন 

জয়ন্তী নামের অর্থ কি

জয়ন্তী নামটি একটি আধুনিক জনপ্রিয় কমন হিন্দি নাম । জয়ন্তী নামের অর্থ হল দেবী দুর্গা ,ইন্দ্র কন্যা । জয়ন্তী নামের অর্থটি জয়ন্তী নামের মতোই । জয়ন্তি নামটি দ্বারা মেয়ে শিশুদের নাম রাখা হয় কারণ জয়ন্তী শব্দটি একটি স্ত্রীলিঙ্গ শব্দ । জয়ন্তী নামটি বাংলাদেশ-ভারতে একটি জনপ্রিয় কমন হিন্দু মেয়ে শিশুদের নাম ।

জয়ন্তী নামের ইসলামিক অর্থ কি

জয়ন্তী নামটি কি ইসলামিক নাম 

না , জয়ন্তী নামটি ইসলামিক নাম নয়। 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ সেনোরা / জয়া / ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন কিনতে এখনই ক্লিক করুন

জয়ন্তী নামের হিন্দু অর্থ কি 

জয়ন্তী নামটি একটি জনপ্রিয় কমন হিন্দি নাম । জয়ন্তী নামের হিন্দি অর্থ হল দেবী দুর্গা ,  ইন্দ্রকন্যা। জয়ন্তী নামের হিন্দু অর্থটি জয়ন্তী নামের মতই সুন্দর । 

জয়ন্তী নামের আরবি অর্থ কি

জয়ন্তী নামটি রাখা জায়েজ কিনা 

জয়ন্তী নামটি যেহেতু একটি হিন্দি নাম তাছাড়া জয়ন্তী নামের কোন ইসলামিক অর্থ পাওয়া যায়নি জয়ন্তী নামটি কোন ইসলামিক নাম নয় তাই জয়ন্তী নামটি মুসলিম শিশুদের ক্ষেত্রে রাখা না জায়েজ । হিন্দু শিশু পরিবারে জয়ন্তী নামটি রাখা যেতে পারে ।


জয়ন্তী শব্দের অর্থ কি

জয়ন্তী শব্দটি হিন্দি ভাষা থেকে এসেছে । জয়ন্তী শব্দের অর্থ হলো দেবী দুর্গা ,  ইন্দ্রকন্যা। জয়ন্তি শব্দটি স্ত্রীলিঙ্গ শব্দ । 


জয়ন্তী নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ আমরা সবসময় বলে থাকি নাম দিয়ে কোন মানুষকে বিচার করবেন না।  মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । আল্লাহ তাআলা প্রত্যেকটি আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । পৃথিবীতে যেমন একই নামে অনেক ভালো মানুষ রয়েছে তেমনি অনেক খারাপ মানুষের রয়েছে । তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুনে গুনান্বিত । 


জয়ন্তী দিয়ে কয়েকটি নাম 

জয়ন্তী দেবী , জয়ন্তী রানী , জয়ন্তী ঘোষ , জয়ন্তী দাস ,জয়ন্তী চক্রবর্তী ,জয়ন্তী সেন , জয়ন্তী সিং , জয়ন্তী রয় , জয়ন্তী তালুকদার , জয়ন্তী চৌধুরী , জয়ন্তী খান , জয়ন্তী শিকদার , জয়ন্তী আলম , জয়ন্তী শেখ , জয়ন্তী সরকার , জয়ন্তী মন্ডল ইত্যাদি সহ অত্রি নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় এছাড়াও আপনি চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


জয়ন্তী নামের ইসলামিক অর্থ কি 

জয়ন্তী নামটি কোন ইসলামিক নাম নয় এবং জয়ন্তী নামের কোন ইসলামিক অর্থ পাওয়া যায়নি 

সন্তান জন্মের পর সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা কর্তৃক পিতা-মাতার দায়িত্ব এবং কর্তব্য ।আল্লাহ তাআলা সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দিয়েছে । হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে রাখা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । আমাদের প্রত্যেকেরই উচিত পরিবারের ছোট সদস্যের সুন্দর এবং অর্থবহ নাম রাখা।


জয়ন্তী নামের আরবি অর্থ কি 

প্রিয় পাঠকগণ জয়ন্তী নামটি কোন ইসলামিক আরবি নাম নয় । জয়ন্তী একটি হিন্দি নাম । তাই জয়ন্তী নামের কোন আরবি অর্থ পাওয়া যায়নি । মুসলিম শিশুদের জন্য জয়ন্তি নামটি না রাখার ব্যাপারে বিধিনিষেধ রয়েছে ।


জয়ন্তী নামের বাংলা অর্থ কি 

জয়ন্তী নামটি একটি জনপ্রিয় বাংলা নাম । জয়ন্তী নামের বাংলা অর্থ হল দেবী দুর্গা ,  ইন্দ্র কন্যা । জয়ন্তী নামটি বাংলার একটি জনপ্রিয় নাম । হিন্দি জনপ্রিয় নাম গুলোর মধ্যে জয়ন্তী নামটি অন্যতম ।


প্রিয় পাঠকগণ জয়ন্তী নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত । আপনাদের কাছে যদি জয়ন্তী নামের অর্থ বা জয়ন্তী নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


জয়ন্তী নামের সঠিক বানান কি 

জয়ন্তী নামের আরবি বানান হল JOYANTI / JAYNTI


Joyanti Namer Ortho Ki

Joyanti Namer Ortho holo – ইন্দ্র কন্যা ,  দেবী দুর্গা।


এছাড়াও জয়ন্তী নামটা যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা জয়ন্তী নামটি যদি আপনাদের পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম জয়ন্তী রাখতে পারেন।

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

এছাড়া আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন জয়ন্তী নামের অর্থ কি ? জয়ন্তী নামটি কি ইসলামিক নাম ? জয়ন্তীনামটি কাদের রাখা হয় ? জয়ন্তী নামের সাথে মিলিয়ে নাম ? জয়ন্তী নামের সাথে যুক্ত নাম ? জয়ন্তী নামের অর্থ ? জয়ন্তী নামটি রাখা যাবে কি ? জয়ন্তী অর্থ কি ? জয়ন্তী নামের অর্থ কী ? Joyanti name meaning in Arabic ? জয়ন্তী নামের বাংলা অর্থ কি ? জয়ন্তী নামের আরবি অর্থ কি ? জয়ন্তী নামের ইসলামিক অর্থ কি ? Joyanti name meaning in Islamic ? Joyanti name meaning in Bengali ? Joyanti নামের অর্থ কি ? Joyanti name meaning in English ? Joyanti Ortho ki ? ইত্যাদি জয়ন্তী নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ

Post a Comment

নবীনতর পূর্বতন