সেনোরা স্যানিটারি ন্যাপকিন দাম

 

সেনোরা স্যানিটারি ন্যাপকিন দাম

প্রিয় পাঠকগণ আপনারা অনেকেই স্যানিটারি ন্যাপকিন সম্পর্কে জানতে চেয়েছিলেন এই আর্টিকেলটি তাদের জন্য । এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ সেনোরা / জয়া / ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন কিনতে এখনই ক্লিক করুন

সেনোরা স্যানিটারি ন্যাপকিন দাম


এছাড়াও ঘরে বসে অনলাইনে দেশের যেকোন প্রান্ত থেকে পাইকারি মূল্যে পাইকারি ও খুচরা যেকোনো পণ্য ক্রয় করতে ভিজিট করুন ই-কমার্স ওয়েবসাইট Gazivai.com

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

সেনোরা স্যানিটারি ন্যাপকিন

মেয়েদের পিরিয়ড খুব সেনসিটিভ একটি বিষয় । পিরিয়ডের সময় অযত্ন অবহেলার কারণে অনেক সময় জরায়ুর ক্যান্সারের মতো ভয়ানক রোগ হতে পারে ।

সেনোরা স্যানিটারি ন্যাপকিন


সেনোরা স্যানিটারি ন্যাপকিন বাংলাদেশে খুবই জনপ্রিয় একটি স্যানিটারি ন্যাপকিন । এটি বাংলাদেশের সকল প্রান্তে যেকোনো ফার্মেসি কিংবা কসমেটিকসের দোকানে পাওয়া । স্যানিটারি ন্যাপকিন এর দামও সীমিত বলা যায় এটি সুলভ মূল্যে পাওয়া । 

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

মেয়েদের পিরিয়ডের সময় স্যানিটারি ন্যাপকিন ব্যবহার করা উচিত । কেননা স্যানিটারি ন্যাপকিন দেয় দীর্ঘমেয়াদি দূষণ ক্ষমতা এবং আরামদায়ক অনুভূতি। স্যানিটারি ন্যাপকিন ব্যবহারের ফলে মেয়েরা বিভিন্ন কাজে উদ্বুদ্ধ হয় আগ্রহ পায় । স্যানিটারি ন্যাপকিন ব্যবহার করা উচিত । 

সেনোরা স্যানিটারি ন্যাপকিন

সেনোরা স্যানিটারি ন্যাপকিন দাম

বাংলাদেশে বর্তমানে অসংখ্য ব্রান্ডের স্যানিটাই নাকিন পাওয়া যায় । সেনোরা ন্যাপকিনের দাম তুলনামূলক ন্যাপকিনের তুলনায় কম। স্কয়ার কোম্পানির 15 পিস এর প্যাকেটের সেনোরা স্যানিটারি ন্যাপকিনের দাম ১২০ টাকা । সেনোরা কনফিডেন্স ১৬ পিস এর প্যাকেট ১৫০ টাকা । সেনোরা কনফিডেন্স আল্ট্রা ৮ পিসের প্যাকেট ১১০ টাকা । ছেলেরা কনফিডেন্স সুপার দশ পিস ১১০ টাকা । সেনোরা স্যানিটারি ন্যাপকিন রেগুলার ১০পিসের এক প্যাকেটের দাম ৯০ টাকা ।ছেলেরা কনফিডেন্স রেগুলার এর দশ পিস এর দাম ১১৫ টাকা এবং ৫ পিসের দাম আর ৬০ টাকা । সর্বোচ্চ কম দামে অনলাইন থেকে ক্রয় করতে পারেন ঢাকার মধ্য থেকে অথবা ঢাকার বাইরে যে কোন প্রান্ত থেকে Gazivai.com থেকে 


সেনোরা প্যাড ব্যবহারের নিয়ম 

স্যানিটারি ন্যাপকিন দুই ধরনের হয়ে থাকে বেড সিস্টেম এবং প্যান্ট সিস্টেম । ন্যাপকিন ব্যবহারে নিয়মাবলী সাধারণত প্যাকেটের গায়ে দেয়া থাকে । তবে প্রতিটি সেনোরা প্যাড প্রতি ছয় ঘন্টা অন্তর অন্তর বদলানো উচিত । অতিরক্ত সময় ব্যবহারের ফলে বিভিন্ন ধরনের রোগ জীবাণু হতে পারে । তাই তাই পেট ব্যবহারে সচেতন হওয়া উচিত । 


সেনোরা স্যানিটারি ন্যাপকিনের দাম

বর্তমানে প্রতিটি জিনিসের দামি ঊর্ধ্বগতি । সেনোরা স্যানিটারি ন্যাপকিনের দামও কিছুটা ঊর্ধ্বগতিতে । সেনোরা ন্যাপকিনের দাম ইতি মধ্যে আমরা আর্টিকেলের উপর অংশ বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের উপর অংশ থেকে । 

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

 

আরো পড়ুনঃ কোমরের বেল্ট কিনতে ক্লিক করুন 

 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন সেনোরা স্যানিটারি ন্যাপকিন দাম ? সেনোরা প্যাড এর দাম কত ? সেনোরা প্যাড ব্যবহারের নিয়ম  ? সেনোরা দশ পিসের দাম কত ? সেনারা প্যাডের বর্তমান দাম কত ? সেনারা স্যানিটারি ন্যাপকিনের দাম ? 


Post a Comment

নবীনতর পূর্বতন