রায়হানা নামের অর্থ কি । রায়হানা নামটি ইসলামিক নাম কিনা

রায়হানা নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা রায়হানা নামের অর্থ কি জানতে চেয়েছিলেন তাদের জন্য আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন রায়হানা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

রায়হানা নামের অর্থ কি

রায়হানা নামের অর্থ কি

রায়হানা নামটি একটি কমন জনপ্রিয় নাম । রায়হানা নামের অর্থ হলো সুগন্ধি ফুল ,  সুগন্ধযুক্ত । রায়হানা নামের অর্থ টি নামের মতোই সুন্দর । রায়হানা নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

রায়হানা নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , রায়হানা নামটি ইসলামিক নাম ।

রায়হানা নামের ইসলামিক অর্থ কি

রায়হানা নামটি রাখা যাবে কি 

রায়হানা নামটি একটি ইসলামিক জনপ্রিয় নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া রায়হানা নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই রায়হানা নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে

রায়হানা নামের ইসলামিক অর্থ কি 

রায়হানা নামটি ইসলামিক নাম ।  রায়হানা নামের ইসলামিক অর্থ হল সুগন্ধি ফুল । 

রায়হানা নামের ইসলামিক অর্থ কি


মুসলিম সম্প্রদায় নাম রাখার ব্যাপারে তাকে দেয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তাআলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো ।


রায়হানা শব্দের অর্থ কি 

রায়হানা শব্দের অর্থ হল সুগন্ধি ফুল সুগন্ধিযুক্ত।  রায়হানা শব্দটি পুংলিঙ্গ শব্দ তাই রায়হানা শব্দটি দ্বারা ছেলে শিশুদের নাম রাখা হয় ।


রায়হানা নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন আমরা সর্বদা বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন না । কেননা আল্লাহ তাআলা আমাদের সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । পৃথিবীতে যেমন একই নামের একাধিক ভালো মানুষ রয়েছেন তেমনই একই নামের অনেক খারাপ মানুষের রয়েছেন । তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম গুনে গুণান্বিত ।


রায়হানা নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত । রায়হানা আপনাদের কাছে যদি রায়হানা নামের সম্পর্কে কোন মূল্যবান মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মতামতটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


রায়হানা দিয়ে কয়েকটি নাম 

রায়হানা ইসলাম , রায়হানা হাসান , রায়হানা খান , রায়হানা চৌধুরী , রায়হানা জামান ,রায়হানা রহমান , রায়হানা হক , মোহাম্মদ রায়হানা , রায়হানা সিকদার , রায়হানা মাহমুদ , রায়হানা হোসাইন , রায়হানা খন্দকার ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় রায়হানা নামটি দিয়ে ।


রায়হানা নামের বাংলা অর্থ কি 

রায়হানা নামটি বাংলার একটি জনপ্রিয় কমন নাম । রায়হানা নামের বাংলা অর্থ হল সুগন্ধি ফুল । রায়হানা নামটি বাংলাদেশ এবং ভারতের একটি জনপ্রিয় কমন নাম ।


রায়হানা নামের আরবি অর্থ কি 

প্রিয় পাঠকগণ রায়হানা নামটি একটি ইসলামিক আরবি নাম । রায়হানা নামের আরবি অর্থ ইতিমধ্যে আর্টিকেলটির উপরও অংশে বিস্তারিত তুলে ধরা হয়েছে আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবেন ।


Rayhana Namer Ortho ki 

Rayhana Namer ortho holo – সুগন্ধি ফুল। 


রায়হানা নামটি যদি আপনার পছন্দ নাম হয়ে থাকে অথবা রায়হানা নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট রাজপুত্রের নাম রায়হানা রাখতে পারেন .

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন রায়হানা নামের অর্থ কি ? রায়হানা নামটি রাখা জায়েজ কিনা ? রায়হানা নামটি ইসলামিক নাম কি ? রায়হানা শব্দের অর্থ কি ? রায়হানা নামটি কাদের রাখা হয় ? রায়হানা নামের বাংলা অর্থ ? রায়হানা নামের ইসলামিক অর্থ কি ? রায়হানা অর্থ কি ? রায়হানা নামের অর্থ কি ? রায়হানা নামের অর্থ ? রায়হানা নামের সাথে মিলিয়ে ? রায়হানা নামের সাথে যুক্ত ? Rayhana name meaning in Bengali ? Rayhana name meaning in Arabic ? Rayhana name meaning in Islamic ? Rayhana Naam Ki ? Rayhana Namer Ortho ki ? Rayhana Ortho ki ? Rayhana name meaning in Hindi ? Rayhana name meaning ইত্যাদি সম্পর্কে 


Post a Comment

নবীনতর পূর্বতন