জিমিয়া নামের অর্থ কি । জিমিয়া নামটি ইসলামিক নাম কিনা

জিমিয়া নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা জিমিয়া নামের অর্থ কি জানতে চেয়েছিলেন তাদের জন্য আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন জিমিয়া নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

জিমিয়া নামের অর্থ কি

জিমিয়া নামের অর্থ কি

জিমিয়া নামটি একটি আধুনিক জনপ্রিয় আনকমন নাম। জিমিয়া নামের অর্থ হল গাইড, বুদ্ধিমত্তা, আশাবাদী ইত্যাদি। জিমিয়া নামের অর্থ গুলো নামের মতোই সুন্দর। জিমিয়া নামটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় কেননা এটি উচ্চারণে একটি স্ত্রীলিঙ্গ শব্দ 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন      

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

জিমিয়া নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , জিমিয়া নামটি ইসলামিক নাম ।

জিমিয়া নামের ইসলামিক অর্থ কি

জিমিয়া নামটি রাখা যাবে কি 

জিমিয়া নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া জিমিয়া নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি-নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই জিমিয়া নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

জিমিয়া নামের ইসলামিক অর্থ কি 

জিমিয়া নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জিমিয়া নামের ইসলামিক অর্থ হলো বুদ্ধিমত্তা, আশাবাদী । 

জিমিয়া নামের বাংলা অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে হাদিসের তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তাআলা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে । তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ । তাই আমাদের সকলেরই উচিত ইসলামিক বিধি নিষেধ মেনে সন্তানের জন্য সুন্দর এবং ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জিমিয়া শব্দের অর্থ কি 

জিমিয়া শব্দের অর্থ হলো গাইড, বুদ্ধিমত্তা, আশাবাদী ইত্যাদি। জিমিয়া শব্দটি একটি স্ত্রী লিঙ্গ শব্দ তাই এই শব্দটি দ্বারা শুধু মাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় ।


জিমিয়া নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ নাম কোন মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যে প্রকাশ করে না । মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । কেননা প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম গুণে গুণান্বিত । আল্লাহ তাআলা আমাদের সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । তাছাড়া পৃথিবীতে একই নামের অনেক ভালো মানুষ রয়েছে তেমনি অনেক মন্দ মানুষও রয়েছেন ।


পাঠকগণ জিমিয়া নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত আপনাদের কাছে যদি জিমিয়া নামের অর্থ বা জিমিয়া নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিতে পারেন।

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

জিমিয়া দিয়ে কয়েকটি নাম 

জিমিয়া আক্তার , জিমিয়া হাসান , জিমিয়া ইসলাম , জিমিয়া বেগম , জিমিয়া বিবি, জিমিয়া খাতুন , জিমিয়া চৌধুরী , জিমিয়া মনি , জিমিয়া খান , জিমিয়া রহমান , জিমিয়া জামান , জিমিয়া সিকদার , জিমিয়া হুসাইন , মোসাম্মৎ জিমিয়া , সৈয়দা জিমিয়া , জিমিয়া ভানু ইত্যাদি সহ জিমিয়া দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় ।


জিমিয়া নামের আরবি অর্থ কি 

জিমিয়া নামটি একটি জনপ্রিয় ইসলামিক আরবি নাম । জিমিয়া নামের আরবি অর্থ হলো বুদ্ধিমত্তা, আশাবাদী। মুসলিম সম্প্রদায় জিমিয়া নামটি জনপ্রিয় নাম ।


জিমিয়া নামের বাংলা অর্থ কি 

জিমিয়া নামের বাংলা অর্থ হল গাইড, বুদ্ধিমত্তা, আশাবাদী। জিমিয়া নামটি বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় কমন একটি নাম।


Jimiya Namer Ortho ki 

Jimiya Namer ortho holo – গাইড, বুদ্ধিমত্তা, আশাবাদী ইত্যাদি। 


প্রিয় পাঠকগণ জিমিয়া নামটি যদি আপনার পছন্দ না হয়ে থাকে অথবা জিমিয়া নামের অর্থটি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট সোনামনির জন্য জিমিয়া নামটি রাখতে পারেন 

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন জিমিয়া নামের অর্থ কি ? জিমিয়া নামটি রাখা জায়েজ কিনা ? জিমিয়া নামটি ইসলামিক নাম কি ? জিমিয়া নামের ছেলেরা কেমন হয় ? জিমিয়া শব্দের অর্থ কি ? জিমিয়া নামটি কাদের রাখা হয় ? জিমিয়া নামের বাংলা অর্থ ? জিমিয়া নামের ইসলামিক অর্থ কি ? জিমিয়া অর্থ কি ? জিমিয়া নামের অর্থ কী ? জিমিয়া নামের অর্থ ? জিমিয়া নমের সাথে মিলিয়ে ? জিমিয়া নামের সাথে যুক্ত ? Jimiya name meaning in Bengali ? Jimiya name meaning in Arabic ? Jimiya name meaning in Islamic ? Jimiya ortho ki ? Jimiya Namer Ortho ki ? Jimiya Ortho ki ? Jimiya name meaning in Hindi ? Jimiya Name meaning ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন