আজিফা নামের অর্থ কি । আজিফা নামটি ইসলামিক নাম কিনা

আজিফা নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আজিফা নামের অর্থ কি জানতে চেয়েছিলেন তাদের জন্য আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আজিফা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আজিফা নামের অর্থ কি

আজিফা নামের অর্থ কি

আজিফা নামটি একটি আদি জনপ্রিয় কমন নাম । আজিফা নামটির ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় কেননা এটি উচ্চারণে স্ত্রীলিঙ্গ শব্দ । আজিফা নামের অর্থ হলো চাকরি বা পেশা গ্রহণ অর্থে ব্যবহার হয় । আজিফা নামের অর্থ গুলো নামের মতোই সুন্দর । 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন      

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আজিফা নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , আজিফা নামটি ইসলামিক নাম ।

আজিফা নামের ইসলামিক অর্থ কি

আজিফা নামটি রাখা যাবে কি 

আজিফা নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম এবং নামের অর্থ গুলো সুন্দর তাছাড়া নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই আজিফা নামটি রাখা যাবে।

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আজিফা নামের ইসলামিক অর্থ কি 

আজিফা নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । আজিফা নামের ইসলামিক অর্থ হলো চাকরি বা পেশা গ্রহণ অর্থে ব্যবহার হয়। 

আজিফা নামের বাংলা অর্থ কি

ইসলামে সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে রাখা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । 


আজিফা শব্দের অর্থ কি 

আজিফা শব্দের অর্থ হলো চাকরি বা পেশা গ্রহণ অর্থে ব্যবহার হয়। আজিফা শব্দটি স্ত্রীলিঙ্গ শব্দ তাই আজিফা শব্দটি ধারা শুধুমাত্র মেয়েদের নাম রাখা হয়। 


আজিফা নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ নাম কোন মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যে প্রকাশ করে না । মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । কেননা প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম গুণে গুণান্বিত । আল্লাহ তাআলা আমাদের সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । তাছাড়া পৃথিবীতে একই নামের অনেক ভালো মানুষ রয়েছে তেমনি অনেক মন্দ মানুষও রয়েছেন ।


পাঠকগণ আজিফা নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত আপনাদের কাছে যদি আজিফা নামের অর্থ বা আজিফা নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিতে পারেন।


আজিফা দিয়ে কয়েকটি নাম 

আজিফা আক্তার , আজিফা হাসান , আজিফা ইসলাম , আজিফা বেগম , আজিফা বিবি, আজিফা খাতুন , আজিফা চৌধুরী , আজিফা মনি , আজিফা খান , আজিফা রহমান , আজিফা জামান , আজিফা সিকদার , আজিফা হুসাইন , মোসাম্মৎ আজিফা , সৈয়দা আজিফা , আজিফা ভানু ইত্যাদি সহ আজিফা দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় ।

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আজিফা নামের আরবি অর্থ কি 

আজিফা নামটি একটি জনপ্রিয় ইসলামিক আরবি নাম । আজিফা নামের আরবি অর্থ হলো চাকরি বা পেশা গ্রহণ অর্থে ব্যবহার হয়।


আজিফা নামের বাংলা অর্থ কি 

আজিফা নামের বাংলা অর্থ হল চাকরি বা পেশা গ্রহণ অর্থে ব্যবহার হয়। আজিফা নামটি বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় কমন একটি নাম।


Ajifa Namer Ortho ki 

Ajifa Namer ortho holo – চাকরি বা পেশা গ্রহণ অর্থে ব্যবহার হয়। 


পাঠকগণ আজিফা নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে এবং নামের অর্থটিও যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট সোনামণির নাম আজিফা রাখতে পারেন ।

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন আজিফা নামের অর্থ কি ? আজিফা নামটি রাখা জায়েজ কিনা ? আজিফা নামটি ইসলামিক নাম কি ? আজিফা নামের ছেলেরা কেমন হয় ? আজিফা শব্দের অর্থ কি ? আজিফা নামটি কাদের রাখা হয় ? আজিফা নামের বাংলা অর্থ ? আজিফা নামের ইসলামিক অর্থ কি ? আজিফা অর্থ কি ? আজিফা নামের অর্থ কী ? আজিফা নামের অর্থ ? আজিফা নমের সাথে মিলিয়ে ? আজিফা নামের সাথে যুক্ত ? Ajifa name meaning in Bengali ? Ajifa name meaning in Arabic ? Ajifa name meaning in Islamic ? Ajifa ortho ki ? Ajifa Namer Ortho ki ? Ajifa Ortho ki ? Ajifa name meaning in Hindi ? Ajifa Name meaning ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন