জায়েদা নামের অর্থ কি । জায়েদা নামটি ইসলামিক নাম কিনা

জায়েদা নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা জায়েদা নামের অর্থ কি জানতে চেয়েছিলেন তাদের জন্য আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন জায়েদা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

জায়েদা নামের অর্থ কি

জায়েদা নামের অর্থ কি

জায়েদা নামটি একটি আদি জনপ্রিয় কমন নাম। জায়েদা নামটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় । জায়েদা নামের অর্থ হলো ভালো , পুণ্যবতী । জায়েদা নামের অর্থ টি জায়েদা নামের মতোই সুন্দর। 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন      

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

জায়েদা নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , জায়েদা নামটি ইসলামিক নাম ।

জায়েদা নামের ইসলামিক অর্থ কি

জায়েদা নামটি রাখা যাবে কি 

জায়েদা নামটি ইসলামিক জনপ্রিয় নাম এবং নামের অর্থটিও খুব সুন্দর তাছাড়া জায়েদা নামটি রাখার ব্যাপারে কোন বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই জায়েদা নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

জায়েদা নামের ইসলামিক অর্থ কি 

জায়েদা নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জায়েদা নামের ইসলামিক অর্থ হল ভালো ,  পুণ্যবতী।

জায়েদা নামের বাংলা অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে হাদিসের তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তাআলা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে । তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ । তাই আমাদের সকলেরই উচিত ইসলামিক বিধি নিষেধ মেনে সন্তানের জন্য সুন্দর এবং ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জায়েদা শব্দের অর্থ কি 

জায়েদা শব্দটি একটি ইসলামিক শব্দ । জায়েদা শব্দের অর্থ হলো ভালো ,  পুণ্যবতী। জায়েদা শব্দটি স্ত্রীলিঙ্গ শব্দ তাই জায়েদা শব্দটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় ।


জায়েদা নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ নাম কোন মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যে প্রকাশ করে না । মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । কেননা প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম গুণে গুণান্বিত । আল্লাহ তাআলা আমাদের সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । তাছাড়া পৃথিবীতে একই নামের অনেক ভালো মানুষ রয়েছে তেমনি অনেক মন্দ মানুষও রয়েছেন ।


পাঠকগণ জায়েদা নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগৃহীত আপনাদের কাছে যদি জায়েদা নামের অর্থ বা জায়েদা নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিতে পারেন।


জায়েদা দিয়ে কয়েকটি নাম 

জায়েদা আক্তার , জায়েদা হাসান , জায়েদা ইসলাম , জায়েদা বেগম , জায়েদা বিবি, জায়েদা খাতুন ,জায়েদা চৌধুরী , জায়েদা মনি  , জায়েদা খান , জায়েদা রহমান , জায়েদা জামান , জায়েদা সিকদার , জায়েদা হুসাইন , মোসাম্মৎ রীতা , সৈয়দা জায়েদা , জায়েদা ভানু ইত্যাদি সহ জায়েদা দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় ।


জায়েদা নামের আরবি অর্থ কি 

জায়েদা নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক আরবি নাম । জায়েদা নামের আরবি অর্থ হলো শান্ত। জায়েদা নামটি বাংলাদেশ সৌদি আরব পাকিস্তান , ইন্দোনেশিয়া , সহ বিশ্বের মুসলিম দেশগুলোর একটি জনপ্রিয় নাম জায়েদা ।


জায়েদা নামের বাংলা অর্থ কি 

জায়েদা নামের বাংলা অর্থ হল ভালো ,  পুণ্যবতী। জায়েদা নামটি বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় কমন একটি নাম।


Jayeda Namer Ortho ki 

Jayeda Namer ortho holo – ভালো ,  পুণ্যবতী। 


প্রিয় পাঠকগণ জায়েদা নামটি যদি আপনার পছন্দ না হয়ে থাকে অথবা জায়েদা নামের অর্থটি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট সোনামনির জন্য জায়েদা নামটি রাখতে পারেন 

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন জায়েদা নামের অর্থ কি ? জায়েদা নামটি রাখা জায়েজ কিনা ? জায়েদা নামটি ইসলামিক নাম কি ? জায়েদা শব্দের অর্থ কি ? জায়েদা নামটি কাদের রাখা হয় ? জায়েদা নামের বাংলা অর্থ ? জায়েদা নামের ইসলামিক অর্থ কি ? জায়েদা অর্থ কি ? জায়েদা নামের অর্থ কী ? জায়েদা নামের অর্থ ? জায়েদা নমের সাথে মিলিয়ে ? জায়েদা নামের সাথে যুক্ত ? Jayeda name meaning in Bengali ? Jayeda name meaning in Arabic ? Jayeda name meaning in Islamic ? Jayeda ortho ki ? Jayeda Namer Ortho ki ? Jayeda Ortho ki ? Jayeda name meaning in Hindi ? Jayeda name meaning ইত্যাদি সম্পর্কে


Post a Comment

নবীনতর পূর্বতন