শিমুল ফুলের ইংরেজি নাম । শিমুল ফুলের বৈজ্ঞানিক নাম

শিমুল ফুলের ইংরেজি নাম

প্রিয় পাঠক বোন আজকের আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে জানাবো শিমুল ফুলের ইংরেজি নাম সম্পর্কে। এছাড়াও শিক্ষা সংক্রান্ত অথবা যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

শিমুল ফুলের ইংরেজি নাম


শিমুল ফুলের ইংরেজি নাম

শিমুল একটি অতি জনপ্রিয় পরিচিত একটি ফুল । শিমুল ফুলের গাছ একটি বহুবর্ষজীবী উদ্ভিদ । বসন্তকালে শিমুল ফুল ফোটে । শিমুল ফুলের ইংরেজি হল Red Silk-Cotton । শিমুল ফুল গাছের ইংরেজি হলো Red Cotton Tree । 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

ফাল্গুন মাসে এশিয়া মহাদেশের বিভিন্ন দেশে লাল রক্তিম আভা ছড়িয়ে শিমুল ফোটে । ফুটন্ত শিমুল ফুলের গাছ নজর কারেনা এমন মানুষ নেই । শিমুল ফুল ঝরে পড়ার পরে ভেতরের মোচা ফেটে গিয়ে ছড়িয়ে পড়ে শিমুল তুলা ।শিমুল তুলার কদর্য অনেক । শিমুল তুলা দিয়ে বালিশ , লেপ , তোষক ইত্যাদি তৈরি করা হয়। ।

শিমুল ফুলের ইংরেজি নাম কি


শিমুল ফুলের ইংরেজি নাম কি

প্রিয় পাঠকগন শিমুল ফুলের ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরের অংশে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপরের অংশ থেকে দেখে নিয়েছেন । 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

শিমুল ফুলের বৈজ্ঞানিক নাম

শিমুল ফুলের বৈজ্ঞানিক নাম হল Bombax ceiba। শিমুল ফুলের বৈজ্ঞানিক নাম এর বাংলা অর্থাৎ এর বাংলা হল বোমবাক্স সেবিয়া ।

শিমুল ফুলের বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠক বোন বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে যেকোনো পণ্য পাইকারি এবং খুচরা মূল্যে ক্রয় করতে ভিজিট করুন গাজি ভাই ডটকম । গাজি ভাই ডটকম থেকে দেওয়া হয় ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি এবং সর্বোচ্চ কম ডেলিভারি চার্জে ।

আরো পড়ুনঃ তেলাপোকার বৈজ্ঞানিক নাম কি 

আরো পড়ুনঃ পলাশ ফুলের বৈজ্ঞানিক নাম 

আরো পড়ুনঃ টগর ফুলের বৈজ্ঞানিক না

 আরো পড়ুনঃ বেলি ফুলের বৈজ্ঞানিক নাম কি 

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন শিমুল ফুলের ইংরেজি নাম ? শিমুলের ইংরেজি নাম ? জবা ফুল এর ইংরেজি নাম ? শিমুল ফুলের গাছ ? শিমুল গাছের বৈশিষ্ট্য ? শিমুল ফুলের বৈজ্ঞানিক নাম ? শিমুল ফুলের ইংরেজি ? শিমুল ফুল গাছের ইংরেজি ? শিমুল ফুলের ইংরেজি নাম কি ? শিমুল ফুলের ইংরেজি নাম কী ? শিমুল ফুলের ইংরেজি বানান ? শিমুল ফুলের ইংরেজি  ইত্যাদি সম্পর্কে।

Post a Comment

নবীনতর পূর্বতন