আকিম নামের অর্থ কি । আকিম নামটি কি ইসলামিক নাম

 

আকিম নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আকিম নামের অর্থ কি সম্পর্কে জানতে চেয়েছিলেন তাদের জন্য আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে জানতে পারবেন আকিম নাম সহ সম্পূর্ণ বিস্তারিত 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন  

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আকিম নামের অর্থ কি

আকিম নামের অর্থ কি 

আকিম খুবই সুন্দর একটি নাম। আকিম নামের অর্থ হল প্রতিষ্ঠিত। আকিম নামের অর্থটি নামের মতোই সুন্দর । আকিম নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় কেননা এটি পুরুষ লিঙ্গ শব্দ ।

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আকিম নামটি ইসলামিক নাম কিনা 

জি হ্যাঁ আকিম নামটি একটি ইসলামিক নাম। 

আকিম নামের ইসলামিক অর্থ কি

আকিম নামটি রাখা যাবে কি 

আকিম নামটি খুব সুন্দর একটি কমন জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া এই নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা নেই তাই আকিম নামটি রাখা যাবে ।


আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

আকিম নামের ইসলামিক অর্থ কি 

আকিম নামটি খুবই সুন্দর একটি জনপ্রিয় ইসলামিক নাম । আকিম নামের ইসলামিক অর্থ প্রতিষ্ঠিত। 

আকিম নামের আরবি অর্থ কি

আল্লাহ তাআলা সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দিয়েছে হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং ইসলামিক অর্থবহ করে রাখো ।


আকিম নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ মানবজীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে তবে চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই ।আল্লাহতালা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন তাছাড়া একই নামের পৃথিবীতে অসংখ্য ভালো মানুষ রয়েছেন আবার অসংখ্য খারাপ মানুষও রয়েছেন । প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুণে গুণান্বিত । মানুষ তার নিজের চরিত্র নিজে গঠন করে সেক্ষেত্রে নামের কোন ভূমিকা নেই ।


আকিম শব্দের অর্থ কি

আকিম শব্দটি একটি ইসলামিক শব্দ । আকিম শব্দের অর্থ প্রতিষ্ঠিত। আকিম শব্দটি একটি পুরুষ লিঙ্গ শব্দ তাই এই শব্দটি ধারা শুধুমাত্র ছেলেদের নাম রাখা হয় । বাংলাদেশে আকিম নামটি খুব জনপ্রিয় একটি নাম ।


প্রিয় পাঠকগণ আকিম নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত । আপনাদের কাছে যদি আকিম নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


আকিম দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ আকিম , আকিম চৌধুরী , আকিম রহমান , আকিম ইসলাম , আকিম খন্দকার , আকিম ভূঁইয়া , আকিম হাসান , আকিম সরকার , আকিম তালুকদার , আকিম খান , আকিম সরদার , আকিম মিয়া , আকিম হোসাইন , আকিম হাসান , আকিম সিকদার , আকিম মির্জা , আকিম উদ্দিন ইত্যাদি সহ আকিম দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় আপনি চাইলে আপনার ইচ্ছা মত সুন্দর করে তৈরি করে নিতে পারেন 

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আকিম নামের আরবি অর্থ কি 

আকিম নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম । আকিম নামের আরবি অর্থ হলো প্রতিষ্ঠিত।


আকিম নামের বাংলা অর্থ কি 

আকিম নামটি একটি জনপ্রিয় কমন নাম। আকিম নামের বাংলা অর্থ হল প্রতিষ্ঠিত। বাংলাদেশে আকিম নামটি খুবই জনপ্রিয় কমন একটি নাম ।


Akim Namer Ortho ki 

Akim Namer ortho holo – প্রতিষ্ঠিত।


পাঠকগণ আকিম নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে এবং নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট রাজপুত্রের নাম আকিম রাখতে পারেন।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আকিম নামের অর্থ কি ? আকিম নামটি রাখা জায়েজ কিনা ? আকিম নামটি ইসলামিক নাম কি ? আকিম শব্দের অর্থ কি ? আকিম নামটি কাদের রাখা হয় ? আকিম নামের বাংলা অর্থ ? আকিম নামের ইসলামিক অর্থ কি ? আকিম অর্থ কি ? আকিম নামের অর্থ কী ? আকিম নামের অর্থ ? আকিম নমের সাথে মিলিয়ে ? আকিম নামের সাথে যুক্ত ? Akim name meaning in Bengali ? Akim name meaning in Arabic ? Akim meaning in Islamic ? Akim Ortho ki ? Akim Namer Ortho ki ? Akim Ortho ki ? Akim name meaning in Hindi ? Akim Name meaning ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন