সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম । সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম কি

সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম


প্রিয় পাঠকগণ আপনারা যারা সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম সম্পর্কে জানতে চেয়েছিলেন আজকের এই আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও হচ্ছে কোন বিষয় সম্পর্কে এবং শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতেএখন ঐ ভিজিট করুন  Janbobd24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম কি

সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম

সুন্দরী গাছ মালভেসি পরিবারের বহুবর্ষজীবী বৃক্ষ। সুন্দরী গাছ বিশেষত সুন্দরবনের স্থানীয় বৃক্ষ । সুন্দরবনের মোট গাছের ৭০ ভাগ বৃক্ষই হল সুন্দরী গাছের । বিশেষজ্ঞদের ধারণা অনুযায়ী সুন্দরবনের নামকরণ করা হয়েছে সুন্দরী বৃক্ষ থেকে । 

সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম হল Heritiera fomes

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

Heritiera fomes এর বাংলা কি 

Heritiera fomes হলো সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম আমরা অনেকেই সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম জানি তবে এর সঠিক বাংলা অনেকেই জানিনা সুন্দরী গাছের বৈজ্ঞানিক নামের বাংলা অর্থাৎ  Heritiera fomes এর বাংলা হল হেরিটিয়েরা ফমেস 

Heritiera fomes এর বাংলা কি

সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম কি

সুন্দরী গাছ মূলত কাঠ উৎপাদনের জন্য বিখ্যাত । সুন্দরী গাছের কাঠ দ্বারা ঘরে আসবাবপত্র তৈরি করা হয় যা খুবই মজবুত । সুন্দরী গাছের কাঠ খুবই মজবুত হওয়ার কারণে কাঠ খুবই মূল্যবান । সুন্দরবনের পার্শ্ববর্তী অঞ্চলগুলোতে সুন্দরী গাছের কাঠ দ্বারা তৈরি নৌকার খুবই কদর ।

সুন্দরী গাছ এর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম আমরা ইতিমধ্যে আর্টিকেল এর উপর অংশ বিস্তারিত তুলে ধরেছে আশা করি আর্টিকেটির উপর অংশ থেকে জেনে গেছেন ।

সুন্দরী গাছ এর বৈজ্ঞানিক নাম

হেরিটিয়েরা ফমেস এর ইংরেজি কি 

হেরিটিয়েরা ফমেস হলো সুন্দরী গাছের বৈজ্ঞানিক নামের বাংলা । সুন্দরী গাছের বৈজ্ঞানিক নামের ইংরেজি অর্থাৎ হেরিটিয়েরা ফমেস এর ইংরেজি হল Heritiera fomes


প্রিয় পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে যেকোনো পণ্য পাইকারি এবং খুচরা মূল্যে ক্রয় করতে ভিজিট করুন গাজি ভাই ডটকম । গাজি ভাই ডটকম থেকে দেওয়া হয় ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি এবং সর্বোচ্চ কম ডেলিভারি চার্জে ।

পলাশ ফুলের বৈজ্ঞানিক নাম 

টগর ফুলের বৈজ্ঞানিক না

 

বেলি ফুলের বৈজ্ঞানিক নাম কি 

রজনীগন্ধা ফুলের বৈজ্ঞানিক নাম

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম ? সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম কি ? সুন্দরী গাছের ইংরেজি নাম ? সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম কী ? সুন্দরী গাছের বৈজ্ঞানিক নামের বাংলা ? সুন্দরী গাছের বৈজ্ঞানিক নামের ইংরেজি ? সুন্দরী গাছ এর বৈজ্ঞানিক নাম কি ? সুন্দরী গাছের বৈজ্ঞানিক নাম কি বাংলা ? সুন্দরী গাছ এর বৈজ্ঞানিক নাম কী ? Heritiera fomes এর বাংলা উচ্চারণ কি ? Heritiera fomes এর বাংলা ? হেরিটিয়েরা ফমেস এর ইংরেজি ? সুন্দরী গাছের সাইন্টিফিক নাম  ইত্যাদি সম্পর্কে।

Post a Comment

নবীনতর পূর্বতন