আজাহার নামের অর্থ কি । আজাহার নামটি ইসলামিক নাম কিনা

 

আজাহার নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আজাহার নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে আজাহার নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা  বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

 দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আজাহার নামের অর্থ


আজাহার নামের অর্থ কি

আজাহার নামটি খুব সুন্দর একটি কমন জনপ্রিয় নাম । আজাহার নামের অর্থ হল উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। আজাহার নামের অর্থ টি নামের মতোই । আজাহার নামের নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । আজাহার নামটি বাংলাদেশ একটি আদি জনপ্রিয় নাম ।

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আজাহার নাম কি রাখা যাবে কি 

আজাহার নামটি জনপ্রিয় একটি ইসলামিক নাম এবং নামের অর্থটিও ইসলামিক তাছাড়া আজাহার নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধিনিষেধ বা নিষেধাজ্ঞানী তাই আজাহার নামটি রাখা যাবে ।

আজাহার নামের ইসলামিক অর্থ কি


আজাহার নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ আজাহার নামটি একটি ইসলামিক নাম 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

আজাহার নামের ইসলামিক অর্থ কি 

আজাহার নামটি ইসলামিক নাম। আজাহার নামের ইসলামিক অর্থ হল উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। 

আজাহার নামের বাংলা অর্থ কি


সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


আজাহার শব্দের অর্থ কি 

আজাহার শব্দটি একটি ইসলামিক শব্দ এবং আজাহার শব্দের অর্থটিও ইসলামিক । আজাহার শব্দের অর্থ হলো উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। আজাহার শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই আজাহার শব্দটি ধারা ছেলেদের নাম রাখা হয় ।


আজাহার নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি আজাহার নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে মূল্যবান তথ্যটি জানিয়ে দিন ।


আজাহার দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ আজাহার , আজাহার হোসাইন , আজাহার হাসান , আজাহার ইসলাম , আজাহার চৌধুরী , আজাহার খান , আজাহার শিকদার , আজাহার রহমান , আজাহার জামান , আজহার শেখ , আজাহার হক , আজাহার তালুকদার , আজাহার খন্দকার , আজাহার মির্জা , আজাহার আলম , আজাহার আহমেদ , আজাহার উল্লাহ , আজাহার হোসেন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আজাহার নামটি দিয়ে চাইলে আপনি আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।

রজনীগন্ধা ফুলের বৈজ্ঞানিক নাম

আজাহার নামের বাংলা অর্থ কি 

আজাহার খুব সুন্দর একটি বাংলা নাম । আজাহার নামের বাংলা অর্থ হলো উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। বাংলাদেশ আদি জনপ্রিয় কমন নাম গুলোর মধ্যে আজাহার নামটি অন্যতম ।


Ajhar Namer Ortho ki 

Azahar Namer Ortho — উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট।


আজাহার নামের আরবি অর্থ কি 

আজাহার নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । আজাহার নামের আরবি অর্থ হল উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। আজাহার নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ আজাহার নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা আজাহার নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম আজাহার রাখতে পারেন ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন আজহার নামের অর্থ কি ? আজাহার নামটি ইসলামিক নাম কিনা ? আজাহার নামটি রাখা জায়েজ কিনা ? আজাহার নামের ইসলামিক অর্থ কি ? আজহার নামটি কাদের রাখ হয় ? আজাহার নামের বাংলা অর্থ কি ? আজাহার নামের আরবি অর্থ কি ? আজাহার অর্থ কি ? আজাহার নামের অর্থ ? আজাহার দিয়ে কয়েকটি নাম ? আজাহার শব্দের অর্থ ? আজাহার নামের সাথে মিলিয়ে নাম ? Azahar name meaning in Bengali ? Azahar name meaning in Islamic ? Azahar name meaning in Arabic ? Azahar name meaning in Hindi ? Ajahar Ortho ki ? Azahar Namer Ortho ki ? Azahar name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন