খবির নামের অর্থ কি । খবির নামটি ইসলামিক নাম কিনা

খবির নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা খবির নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে খবির নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com  

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করু

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

খবির নামের অর্থ

খবির নামের অর্থ কি

খবির নামটি খুবই সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । খবির নামের অর্থ হচ্ছে জ্ঞানী , বিশেষজ্ঞ , বিজ্ঞ , অভিজ্ঞ ইত্যাদি । খবির নামের অর্থটি নামের মত সুন্দর । খবির নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । বাংলাদেশে ভারত সৌদি আরবসহ অনেকগুলো দেশের আদি জনপ্রিয় নাম খবির ।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

খবির নামটি রাখা যাবে কি 

খবির নামটি খুব সুন্দর জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া এই নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিদি-নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি। তাই এই নামটি রাখা যাবে ।

খবির নামের ইসলামিক অর্থ কি

খবির নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ , খবির নামটি একটি ইসলামিক নাম 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

খবির নামের ইসলামিক অর্থ কি 

খবির নামটি আদি জনপ্রিয় ইসলামিক নাম । খবির নামের ইসলামিক অর্থ হল জ্ঞানী , অভিজ্ঞ।

খবির নামের আরবি অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


খবির শব্দের অর্থ কি 

খবির শব্দটি একটি ইসলামিক শব্দ এবং খবির শব্দের অর্থটিও ইসলামিক । খবির শব্দের অর্থ হলো জ্ঞানী ,  বিজ্ঞ , অভিজ্ঞ ,বিশেষজ্ঞ  ইত্যাদি । খবির শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই খবির শব্দটি ধারা ছেলেদের নাম রাখা হয় ।


খবির নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি খবির নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে মূল্যবান তথ্যটি জানিয়ে দিন ।

পলাশ ফুলের বৈজ্ঞানিক নাম 

টগর ফুলের বৈজ্ঞানিক না

খবির দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ খবির , খবির উদ্দিন ,খবির ইসলাম , খবির হোসাইন , খবির হাসান , খবির চৌধুরী , খবির শিকদার , খবির খান , খবির তালুকদার , খবির রহমান , খবির মির্জা , খবির মিয়া , খবির আকন , খবির খন্দকার , খবির হক , খবির আলম , আব্দুল খবির ,  আব্দুল্লাহ আল খবির ইত্যাদি সহ খবির নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় ।


খবির নামের বাংলা অর্থ কি 

খবির খুব সুন্দর একটি বাংলা নাম ।খবির নামের বাংলা অর্থ হলো বিজ্ঞ , জ্ঞানী। বাংলাদেশ আদি জনপ্রিয় কমন নাম গুলোর মধ্যে খবির নামটি অন্যতম ।


Khabir Namer Ortho ki 

Khabir Namer Ortho — জ্ঞানী , বিজ্ঞ , অভিজ্ঞ ,বিশেষজ্ঞ। 


খবির নামের আরবি অর্থ কি 

খবির নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । খবির নামের আরবি অর্থ হল জ্ঞানী , বিজ্ঞ , অভিজ্ঞ। খবির নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ খবির নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা খবির নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম খবির রাখতে পারেন ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন খবির নামের অর্থ কি ? খবির নামটি ইসলামিক নাম কিনা ? খবির নামটি রাখা জায়েজ কিনা ? খবির নামের ইসলামিক অর্থ কি ? খবির নামটি কাদের রাখ হয় ? খবির নামের বাংলা অর্থ কি ? খবির নামের আরবি অর্থ কি ? খবির অর্থ কি ? খবির নামের অর্থ ? খবির দিয়ে কয়েকটি নাম ? খবির শব্দের অর্থ ? খবির নামের সাথে মিলিয়ে নাম ? Khabir name meaning in Bengali ? Khabir name meaning in Islamic ? Khabir name meaning in Arabic ? Khabir Name meaning in Hindi ? Khabir Ortho ki ? Khabir Namer Ortho ki ? Khabir Name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন