আজহার নামের অর্থ কি । আজহার নামটি ইসলামিক নাম কিনা

  

আজহার নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আজহার নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে আজহার নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আজহার নামের অর্থ কি


আজহার নামের অর্থ কি

আজহার নামটি খুব সুন্দর একটি কমন জনপ্রিয় নাম । আজহার নামের অর্থ হল উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। আজহার নামের অর্থ টি নামের মতোই । আজহার নামের নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । আজহার নামটি বাংলাদেশ একটি আদি জনপ্রিয় নাম ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আজহার নাম কি রাখা যাবে কি 

আজহার নামটি জনপ্রিয় একটি ইসলামিক নাম এবং নামের অর্থটিও ইসলামিক তাছাড়া আজহার নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধিনিষেধ বা নিষেধাজ্ঞানী তাই আজহার নামটি রাখা যাবে ।

আজহার নামের ইসলামিক অর্থ কি

আজহার নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ আজহার নামটি একটি ইসলামিক নাম 

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

আজহার নামের ইসলামিক অর্থ কি 

আজহার নামটি ইসলামিক নাম। আজহার নামের ইসলামিক অর্থ হল উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। 

আজহার নামের আরবি অর্থ কি


সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


আজহার শব্দের অর্থ কি 

আজহার শব্দটি একটি ইসলামিক শব্দ এবং আজহার শব্দের অর্থটিও ইসলামিক । আজহার শব্দের অর্থ হলো উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। আজহার শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই আরমান শব্দটি ধারা ছেলেদের নাম রাখা হয় ।


আজহার নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি আজহার নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে মূল্যবান তথ্যটি জানিয়ে দিন ।


আজহার দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ আজহার , আজহার হোসাইন , আজহার হাসান , আজহার ইসলাম , আজহার চৌধুরী , আরমান খান , আজহার শিকদার , আজহার রহমান , আজহার জামান , আজহার শেখ , আজহার হক , আরমান তালুকদার , আজহার খন্দকার , আজহার মির্জা , আজহার আলম , আজহার আহমেদ , আরমান উল্লাহ , আজহার হোসেন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আজহার নামটি দিয়ে চাইলে আপনি আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


আজহার নামের বাংলা অর্থ কি 

আজহার খুব সুন্দর একটি বাংলা নাম । আজহার নামের বাংলা অর্থ হলো উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। বাংলাদেশ আদি জনপ্রিয় কমন নাম গুলোর মধ্যে আজহার নামটি অন্যতম ।


Ajhar Namer Ortho ki 

Ajhar Namer Ortho — উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট।


আজহার নামের আরবি অর্থ কি 

আজহার নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । আজহার নামের আরবি অর্থ হল উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। আজহার নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ আজহার নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা আজহার নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম আজহার রাখতে পারেন ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন আজহার নামের অর্থ কি ? আরমান নামটি ইসলামিক নাম কিনা ? আজহার নামটি রাখা জায়েজ কিনা ? আজহার নামের ইসলামিক অর্থ কি ? আজহার নামটি কাদের রাখ হয় ? আজহার নামের বাংলা অর্থ কি ? আজহার নামের আরবি অর্থ কি ? আজহার অর্থ কি ? আরমান নামের অর্থ ? আজহার দিয়ে কয়েকটি নাম ? আজহার শব্দের অর্থ ? আজহার নামের সাথে মিলিয়ে নাম ? Azhar name meaning in Bengali ? Azhar name meaning in Islamic ? Azhar name meaning in Arabic ? Azhar name meaning in Hindi ? Ajhar Ortho ki ? Ajhar Namer Ortho ki ? Azhar name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন