কামরাঙ্গা ইংরেজি কি \ কামরাঙ্গা এর ইংরেজি নাম কি

কামরাঙ্গা ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা সফেদা ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কামরাঙ্গা এর ইংরেজি নাম কি

কামরাঙ্গা ইংরেজি কি

কামরাঙ্গা একপ্রকার টক মিষ্টি জাতীয় ফল । কামরাঙ্গার ইংরেজি Starfruit \  Kamranga । এবং কামরাঙ্গার বৈজ্ঞানিক নাম Averrhoa carambola । সর্বপ্রথম কামরাঙ্গার উৎপত্তিস্থল গ্রীষ্মমন্ডলীয় দক্ষিণ-পূর্ব এশিয়ায় ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

কামরাঙ্গার ইংরেজি নাম কি

কামরাঙ্গা একটি বহুবর্ষজীবী চির সবুজ টক মিষ্টি জাতীয় ফল গাছ । কামরাঙ্গা বছরে একবার হয় তবে কোন কোন গাছে সারা বছরই ফল ধরে । কামরাঙ্গা গাছ লম্বায় ১৫ থেকে ২৫ ফুট পর্যন্ত হতে পারে । ঘন ডালপালায় চারদিকে আচ্ছাদিত থাকে ডালের ফাঁকে ফাঁকে কামরাঙ্গা হয় । কামরাঙ্গাতে প্রচুর পরিমাণে ভিটামিন এ এবং ভিটামিন সি পাওয়া যায় । 

Kamranga অর্থ কি

কামরাঙ্গা এর ইংরেজি কি

কামরাঙ্গা ফল অনেকটা আঙ্গুর ফলের মতো । কেননা এতে কোন আঁশ নেই কচকচে পুরো অংশটাই খাওয়া হয় ।কাঁচা কামরাঙ্গা দেখতে সবুজ রঙের তবে পাকা কামরাঙ্গা হলুদ রঙের হাওয়া এবং খেতে খুবই সুস্বাদু ।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

বাংলাদেশের কামরাঙ্গা শুধু ফল হিসেবে খাওয়া হলো অন্যান্য দেশের কামরাঙ্গা রান্না করে খাওয়া হয় ।  অস্ট্রেলিয়াতে কামরাঙ্গা সবজি হিসেবে রান্না করে খাওয়া হয় এবং চীনে মাছ দিয়ে রান্না করে খাওয়া হয় । এছাড়াও কামরাঙ্গার আচার খুবই সুস্বাদু । ভারতে কামরাঙ্গার রসের শরবত খাওয়া হয় ।

কামরাঙ্গা এর ইংরেজি


Starfruit অর্থ কি

Starfruit একটি ইংরেজি শব্দ । Starfruit এর অর্থ হলো কামরাঙ্গা , কামরাঙ্গা গাছ । অর্থাৎ Starfruit এর বাংলা হল কামরাঙ্গা বা কামরাঙ্গা গাছ ।


কামরাঙ্গা এর ইংরেজি 

প্রিয় পাঠকগন কামরাঙ্গার ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


কামরাঙ্গার ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে


কামরাঙ্গার ইংরেজি 

প্রিয় পাঠকগণ কামরাঙ্গার ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

সাপের বৈজ্ঞানিক নাম কি 

তেলাপোকার বৈজ্ঞানিক নাম কি 

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন কামরাঙ্গা ইংরেজি কি ? কামরাঙ্গা এর ইংরেজি ? কামরাঙ্গার সঠিক ইংরেজি ? কামরাঙ্গা এর ইংরেজি নাম কি ? কামরাঙ্গা এর ইংরেজি কি ? কামরাঙ্গা এর ইংরেজি বানান ? কামরাঙ্গা ইংরেজি ? কামরাঙ্গা ফলের ইংরেজি ? কামরাঙ্গা ফলের ইংরেজি কি ? কামরাঙ্গা এর ইংরেজি নাম কী ? সফেদা ইংরেজি কী ? Starfruit অর্থ কি ? Starfruit এর বাংলা কি ? কামরাঙ্গার ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন