আনারসের বৈজ্ঞানিক নাম \ আনারসের বৈজ্ঞানিক নাম কি

আনারসের বৈজ্ঞানিক নাম


প্রিয় পাঠকগণ আপনারা যারা আনারসেরবৈজ্ঞানিক নাম সম্পর্কে জানতে চেয়েছিলেন আজকের এই আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও হচ্ছে কোন বিষয় সম্পর্কে এবং শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতেএখন ঐ ভিজিট করুন  Janbobd24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

আনারসের বৈজ্ঞানিক নাম কি

আনারসের বৈজ্ঞানিক নাম 

আনারস এক প্রকারের গুচ্ছফল । আনারসের ইংরেজি  Pineapple । আনারস একটি মিষ্টি স্বাদের রসালো ফল ।আনারসের আদি জন্মস্থান দক্ষিণ আমেরিকা মহাদেশে । কোস্টারিকা, ব্রাজিল এবং ফিলিপাইন এই তিনটি দেশ একত্রে বিশ্বের সমগ্র আনারস উৎপদনের প্রায় এক তৃতীয়াংশ উৎপাদন করে । আনারসে প্রচুর পরিমাণে ভিটামিন এ ভিটামিন সি এবং ক্যালসিয়াম, পটাশিয়াম ও ফসফরাস রয়েছে। 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আনারসের বৈজ্ঞানিক নাম হল Ananas comosus

Ananas comosus এর বাংলা কি

Ananas comosus আনারসের বৈজ্ঞানিক নাম । আপনারা যারা আনারসের বৈজ্ঞানিক নামের বাংলা জানতে চেয়েছিলেন তাদের জন্য আনারসের বৈজ্ঞানিক নামের বাংলা অর্থাৎ Ananas comosusএর বাংলা হল আনানস কমসুস

আনারস এর বৈজ্ঞানিক নাম


আনারসের বৈজ্ঞানিক নাম কি

আনারস একটি অতি পরিচিত জনপ্রিয় মিষ্টি স্বাদযুক্ত রসালো ফল । আনারস একটি গুচ্ছ ফল । একটি আনারস গাছের কুরিতে একটি ফলোই হয় ।খাবার তৈরি করা হয় । আনারসের জ্যাম জেলি আনারসির পিঠে আনারসের সালাদ এবং আনারসের বিভিন্ন ধরনের বিস্কুট তৈরি করা হয় । 

তেলাপোকার বৈজ্ঞানিক নাম কি 

আনারস ওজননিয়ন্ত্রণে সহায়তা করে ,হার গঠনে সহায়তা করে , চোখের সুস্বাস্থ্য রক্ষা করে , দাঁত ও মাড়ির সুরক্ষা করে ,হজম শক্তি বাড়ায় এবং রক্ত জমাটে বাধা দেয় ।

Ananas comosus এর বাংলা কি

আনারস এর বৈজ্ঞানিক নাম 

প্রিয় পাঠকগণ আনারসের বৈজ্ঞানিক নাম আমরা ইতিমধ্যে আর্টিকেল এর উপর অংশ বিস্তারিত তুলে ধরেছে আশা করি আর্টিকেটির উপর অংশ থেকে জেনে গেছেন ।


আনানস কমসুস ইংরেজি কি 

আনানস কমসুস হল হল আনারসের বৈজ্ঞানিক নামের বাংলা ।  আপনারা অনেকেই আনারসের বৈজ্ঞানিক নামের ইংরেজি অর্থাৎ আনানস কমসুস এর ইংরেজি জানতে চেয়েছিলেন । আনানস কমসুস এর ইংরেজি হল Ananas comosus


প্রিয় পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে যেকোনো পণ্য পাইকারি এবং খুচরা মূল্যে ক্রয় করতে ভিজিট করুন গাজি ভাই ডটকম । গাজি ভাই ডটকম থেকে দেওয়া হয় ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি এবং সর্বোচ্চ কম ডেলিভারি চার্জে ।

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন আনারসের বৈজ্ঞানিক নাম ? আনারসের বৈজ্ঞানিক নাম কি ? আনারসের ইংরেজি নাম ? আনারসের বৈজ্ঞানিক নাম কী ? আনারসের বৈজ্ঞানিক নামের বাংলা ? আনারসের বৈজ্ঞানিক নামের ইংরেজি ? আনারস এর বৈজ্ঞানিক নাম কি ? আনারসের বৈজ্ঞানিক নাম কি বাংলা ? আনারস এর বৈজ্ঞানিক নাম ? আনারস এর বৈজ্ঞানিক নাম কী ? Ananas comosus এর বাংলা উচ্চারণ কি ? Ananas comosus এর বাংলা ? আনানস কমসুস এর ইংরেজি ? আনারসের ফলের বৈজ্ঞানিক নাম ? আনারস বৈজ্ঞানিক নাম কি ? আনারসের সাইন্টিফিক নাম ইত্যাদি সম্পর্কে।

Post a Comment

নবীনতর পূর্বতন