আমড়া ইংরেজি কি \ আমড়া এর ইংরেজি নাম কি

আমড়া ইংরেজি কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আমড়া ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আমড়া এর ইংরেজি নাম কি

আমড়া ইংরেজি কি

স্বাদযুক্ত একপ্রকার কষ এবং অম্ল স্বাদযুক্ত ফল । আমড়ার ইংরেজি Hog Plum । এবং আমড়ার বৈজ্ঞানিক নাম Spondias mombin । কাঁচা আমড়া বেশি টক এবং পাকা আমরা টক ভাবটা কমে আসে হালকা মিষ্টি স্বাদ আসে । 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আমড়ার ইংরেজি নাম কি

আমড়া একটি পর্ণমোচী বৃক্ষ । আমরা একটি ফল হলেও আমড়া বিভিন্ন উপায়ে খাওয়া হয় পাকা আমড়া ফল হিসেবে খাওয়া হয় কাঁচা আমড়া দিয়ে বিভিন্ন ধরনের চাটনি , আচার , সবজি হিসেবে রান্না ও করা হয়। আমড়াতে প্রচুর পরিমাণে ভিটামিন সি এবং ভিটামিন এ রয়েছে । আমরা আর খাওয়ার অনেক উপকারিতা রয়েছে ।

আমড়ার ইংরেজি নাম কি


আমড়া এর ইংরেজি কি

আমড়া কোষ্ঠকাঠিন্য দূর করে, ওজন কমাতে সহায়তা করে ,  কোলেস্টেরল ও কমায় , আমরাতে প্রচুর আয়রন থাকায় রক্তস্বল্পতা দূর করে , এন্টি এক্সিডেন্ট থাকায় বার্ধক্য কমায় , বদহজম কমায় , রক্ত জমাট বাঁধতে সহায়তা করে ,হিমোগ্লোবিনের মাত্রা ঠিক রাখ ,সর্দি , কাশি , জ্বরের জন্য উপকারী এবং মুখে রুচি বাড়ায়। 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

Hog Plum অর্থ কি

Hog Plum একটি ইংরেজি শব্দ । Hog Plum এর অর্থ হলো আমড়া , আমড়া গাছ । অর্থাৎ Hog Plum এর বাংলা হল আমড়া বা আমড়া গাছ ।

Hog Plum অর্থ কি

আমড়া এর ইংরেজি 

প্রিয় পাঠকগন আমড়ার ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


আমড়ার ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে


আমড়ার ইংরেজি 

প্রিয় পাঠকগণ আমড়ার ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম কি

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন আমড়া ইংরেজি কি ? আমড়া এর ইংরেজি ? আমড়ার সঠিক ইংরেজি ? আমড়া এর ইংরেজি নাম কি ? আমড়া এর ইংরেজি কি ? আমড়া এর ইংরেজি বানান ? আমড়া ইংরেজি ? আমড়া ফলের ইংরেজি ? আমড়া ফলের ইংরেজি কি ? আমড়া এর ইংরেজি নাম কী ? আমড়া ইংরেজি কী ? Hog Plum অর্থ কি ? Hog Plum এর বাংলা কি ? আমড়ার ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন