আনারফল ইংরেজি কি \ আনার ফল এর ইংরেজি নাম কি

 

আনারফল ইংরেজি কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আনারফল ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আনার ইংরেজি কি


আনারফল ইংরেজি কি

আনার এক প্রকার মিষ্টি স্বাদযুক্ত ফল । আনার ফলের ইংরেজি হল Pomegranate। এবং এবং আনার ফলের বৈজ্ঞানিক নাম Punica granatum . আনার ফলের বিভিন্ন প্রচলিত নাম রয়েছে যেমন অনেকে আনার ফলকে বেদানা , ডালিম নামে চেনে ।  

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আনার ফলের ইংরেজি নাম কি

আনার ফলের গাছ এক প্রকার গুল্ম জাতীয় উদ্ভিদ এটি ৫-৮ মিটার পর্যন্ত লম্বা হয় । আনার ফলের বাইরেটা বেশ শক্ত এর ভেতরে ছোট ছোট দানা দানা থাকে । কাঁচা আনার ফলের বাইরেটা সবুজ রঙের এবং পেকে গেলে লালচে রং ধারণ করে । এবং ভেতরের ডানা গুলো কাঁচা অবস্থায় সাদা সাদা থাকে লাল পাকলেই লাল রংয়ের হয়ে যায় খেতে খুবই সুস্বাদ । আনার ফলে ইংরেজি নাম Pomegranate ।

আনার ফলের ইংরেজি নাম কি

আনারফল এর ইংরেজি কি

বন্ধুগণ আনার ইংরেজি আমরা ইতিমধ্যে তুলে ধরেছি আশা করি পেয়ে গেছে এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে এবং ঘরে বসে অনলাইনে নিশ্চিন্তে কেনাকাটা করতে এবং ২৪ ঘন্টা থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি পেতে এখনই ভিজিট করুন গাজী ভাই ডটকম 

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

Pomegranate অর্থ কি

Pomegranate একটি ইংরেজি শব্দ । Pomegranate এর অর্থ হলো আনারফল , আনার গাছ । অর্থাৎ Pomegranate এর বাংলা হল পমেগ্রেনেট।

আনারের ইংরেজি

আনার এর ইংরেজি 

প্রিয় পাঠকগন আনার ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


আনারের ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


আনারের ইংরেজি 

প্রিয় পাঠকগণ আনার ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আনারফল ইংরেজি কি ? আনার ইংরেজি কি ? আনার এর ইংরেজি ? আনার ফলের সঠিক ইংরেজি ? আনার এর ইংরেজি নাম কি ? আনার এর ইংরেজি কি ? আনার এর ইংরেজি বানান ? আনার ইংরেজি ? আনার ফলের ইংরেজি ? আনার ফলের ইংরেজি কি ? আনার এর ইংরেজি নাম কী ? ডালিম ইংরেজি কি ? বেদানা ইংরেজি কি ?  আনার ইংরেজি কী ? Pomegranate অর্থ কি ? Pomegranate এর বাংলা কি ? আনারের ইংরেজি বানান ? আনারের ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন