আবিদ নামের অর্থ কি । আবিদ নামটি ইসলামিক নাম কিনা

 

আবিদ নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আবিদ নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে আবিদ নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আবিদ নামের অর্থ কি


আবিদ নামের অর্থ কি

আবিদ নামটি খুবই সুন্দর একটি আধুনিক জনপ্রিয় নাম । আবিদ নামের অর্থ হলো আল্লাহ ভক্ত ,  যে আল্লাহর ইবাদতে ব্যস্ত থাকে। আবিদ নামের অর্থটি খুবই সুন্দর । আবিদ নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আবিদ নাম কি রাখা যাবে কি 

আবিদ নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও ইসলামিক তাছাড়া আবিদ নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই আবিদ নামটি রাখা যাবে ।

আবিদ নামের ইসলামিক অর্থ কি

আবিদ নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ আবিদ নামটি একটি ইসলামিক নাম 

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আবিদ নামের ইসলামিক অর্থ কি 

আবিদ নামটি একটি জনপ্রিয় ইসলামিক নাম। আবিদ নামের ইসলামিক অর্থ হল আল্লাহ ভক্ত ,  যে আল্লাহর ইবাদতে ব্যস্ত থাকে । 

আবিদ নামের বাংলা অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


আবিদ শব্দের অর্থ কি 

আবিদ শব্দটি একটি ইসলামিক শব্দ । আবিদ শব্দের অর্থ হল আল্লাহ ভক্ত , যে আল্লাহর ইবাদতে ব্যস্ত থাকে । আবিদ শব্দটি পুরুষ লিঙ্গ শব্দ তাই আবেদ শব্দটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয়ে থাকে । বাংলাদেশে আবিদ নামটি বর্তমানে খুবই জনপ্রিয় একটি নাম ।


আবিদ নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি আবিদ নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে মূল্যবান তথ্যটি জানিয়ে দিন ।


আবিদ দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ আবিদ , আবিদ হোসাইন ,আবিদ হাসান , আবিদ ইসলাম , আবিদ চৌধুরী , আবিদ খান , আবেদ শিকদার , আবিদ রহমান , আবিদ জামান , আবির শেখ , আবিদ হক , আবিদ তালুকদার , আবিদ খন্দকার , আবিদ মির্জা , আবিদ আলম ,  আবিদ আহমেদ ,  আবিদ উল্লাহ , আবিদ হোসেন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আবিদ নামটি দিয়ে চাইলে আপনি আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আবিদ নামের বাংলা অর্থ কি 

আবিদ নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় বাংলা নাম এবং নামের অর্থটিও সুন্দর । আবিদ নামের বাংলা অর্থ হল আল্লাহ ভক্ত ।


Abid Namer Ortho ki 

Abid Namer Ortho — আল্লাহ ভক্ত , যে আল্লাহর ইবাদতে ব্যস্ত থাকে।


আবিদ নামের আরবি অর্থ কি 

আবিদ নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । আবিদ নামের আরবি অর্থ হল যে আল্লাহর ইবাদতে , আল্লাহ ভক্ত। আবিদ নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ আবিদ নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা আবিদ নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম আবিদ রাখতে পারেন ।

পলাশ ফুলের বৈজ্ঞানিক নাম 

টগর ফুলের বৈজ্ঞানিক না

 

বেলি ফুলের বৈজ্ঞানিক নাম কি 

 

রজনীগন্ধা ফুলের বৈজ্ঞানিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন আবিদ নামের অর্থ কি ? আবিদ নামটি ইসলামিক নাম কিনা ? আবিদ নামটি রাখা জায়েজ কিনা ? আবিদ নামের ইসলামিক অর্থ কি ? আবিদ নামটি কাদের রাখ হয় ? আবিদ নামের বাংলা অর্থ কি ? আবিদ নামের আরবি অর্থ কি ? আবিদ অর্থ কি ? আবিদ নামের অর্থ ? আবিদ দিয়ে কয়েকটি নাম ? আবিদ শব্দের অর্থ ? আবিদ নামের সাথে মিলিয়ে নাম ? Abid name meaning in Bengali ? Abid name meaning in Islamic ? Abid name meaning in Arabic ? Abid name meaning in Hindi ? Abid Ortho ki ? Abid Namer Ortho ki  ? Abid name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন