দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম

দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম


প্রিয় পাঠকগণ আপনারা যারা দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম সম্পর্কে জানতে চেয়েছিলেন আজকের এই আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও হচ্ছে কোন বিষয় সম্পর্কে এবং শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতেএখন ঐ ভিজিট করুন  Janbobd24.Com

টগর ফুলের বৈজ্ঞানিক না

বেলি ফুলের বৈজ্ঞানিক নাম কি 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম কি


দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম

চিরহরিৎ বৃক্ষ যা দীর্ঘকায় এবং শোভন পত্র-পল্লবের জন্য জনপ্রিয়। দেবদারু গাছ সাধারণত হিমালয় অঞ্চলে জন্ম । হিমালয় অঞ্চলে দেবদারু গাছ অনেক বেশি জন্মে যার কারণে দেবদারু গাছকে হিমালয়ের সিডার বলা হয় ।গাছের গোড়া থেকে চূড়া পর্যন্ত সবুজ পাতায় আচ্ছাদিত থাকে .

দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম হল  Polyalthia longifolia

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

Polyalthia longifolia এর বাংলা কি

Polyalthia longifolia হল দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম। দেবদারু গাছের বৈজ্ঞানিক নামের বাংলা যারা জানতে চেয়েছিলেন এই আর্টিকেলটি তাদের জন্য। দেবদারু গাছের বৈজ্ঞানিক নামের বাংলা অর্থাৎ এর বাংলা হল পলিয়ালথিয়া লঙ্গিফলিয়া।

দেবদারু গাছ এর বৈজ্ঞানিক নাম

দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম কি

এটি সরল, লম্বা এবং পত্রমোচী গাছ। পাতা ভল্লাকার, উজ্জ্বল সবুজ, ১৫-২৫*৩-৪সেমি। দেবদারু গাছের ফুল দেখতে ছোট এবং সবুজ-সাদা। দেবদারু গাছের ফল জুলাই থেকে আগস্ট মাসে পাকে।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

 প্রত্যেকটি ফল ১ সেমি লম্বা, ডিম্বাকার হয়। দেবদারু গাছের ছাল কাশির জন্য খুবই উপকারী। এছাড়াও চুলকানি সারাতে দেবদারু গাছের ছাল খুব ভালো উপকারী। 

Polyalthia longifolia এর বাংলা কি

দেবদারু গাছ এর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম আমরা ইতিমধ্যে আর্টিকেল এর উপর অংশ বিস্তারিত তুলে ধরেছে আশা করি আর্টিকেটির উপর অংশ থেকে জেনে গেছেন ।


পলিয়ালথিয়া লঙ্গিফলিয়া এর ইংরেজি কি 

পলিয়ালথিয়া লঙ্গিফলিয়া হল দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম । দেবদারু গাছের বৈজ্ঞানিক নামের ইংরেজি অর্থাৎ ইউক্যালিপটাস এর ইংরেজি হল Polyalthia longifolia


প্রিয় পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে যেকোনো পণ্য পাইকারি এবং খুচরা মূল্যে ক্রয় করতে ভিজিট করুন গাজি ভাই ডটকম । গাজি ভাই ডটকম থেকে দেওয়া হয় ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি এবং সর্বোচ্চ কম ডেলিভারি চার্জে ।

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম ? দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম কি ? দেবদারু গাছের ইংরেজি নাম ? দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম কী ? দেবদারু গাছের বৈজ্ঞানিক নামের বাংলা ? দেবদারু গাছের বৈজ্ঞানিক নামের ইংরেজি ? দেবদারু গাছ এর বৈজ্ঞানিক নাম কি ? দেবদারু গাছের বৈজ্ঞানিক নাম কি বাংলা ? দেবদারু গাছ এর বৈজ্ঞানিক নাম কী ? Polyalthia longifolia এর বাংলা উচ্চারণ কি ? Polyalthia longifolia এর বাংলা ? পলিয়ালথিয়া লঙ্গিফলিয়া এর ইংরেজি ? দেবদারু গাছের সাইন্টিফিক নাম  ইত্যাদি সম্পর্কে।

Post a Comment

নবীনতর পূর্বতন