তরমুজ ইংরেজি কি \ তরমুজ এর ইংরেজি নাম কি

তরমুজ ইংরেজি কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা তরমুজের ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

তরমুজ এর ইংরেজি কি

তরমুজ ইংরেজি কি

তরমুজ একটি গ্রীষ্মকালীন সুস্বাদু রসালো ফল ।তরমুজের ইংরেজি হল Watermelon . একটি তরমুজের ৯২ ভাগ জল ৬ ভাগ চিনি এবং বাকি দুইভাগ অন্যান্য উপাদান সমৃদ্ধ । তরমুজ মূলত ভিটামিন এ জাতীয় ফল । 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

তরমুজের ইংরেজি নাম কি

তরমুজ একটি অতি পরিচিত জনপ্রিয় গ্রীষ্মকালীন ফল । তরমুজ আকারে বেশ বড় এবং রসালো হয় । বড় আকারের পাকা তরমুজ খেতে খুবই সুস্বাদু এবং মিষ্টি । বাংলাদেশে প্রায় কম বেশি সকলেই তরমুজ খেতে পছন্দ করে । 

watermelon অর্থ কি


তরমুজ এর ইংরেজি কি

তরমুজের নানান উপকারিতা রয়েছে। তরমুজ হৃদরোগের জন্য খুবই উপকারী। টাইফয়েড রোগীদের জন্য প্রতিদিন 2 চামচ আধাপাকা তরমুজের রস খুবই কার্যকরী একটি তথ্য হিসেবে ব্যবহৃত হয়। তরমুজে পর্যাপ্ত পরিমাণে পটাশিয়াম রয়েছে যা উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে সহায়তা করে। এবং তরমুজে ক্যারোটিনয়েড রয়েছে যা চোখ ভালো রাখে চোখের দৃষ্টি শক্তি বাড়িয়ে তোলে ।

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

watermelon অর্থ কি

Watermelon একটি ইংরেজি শব্দ । watermelon এর অর্থ হলো তরমুজ , তরমুজ গাছ । অর্থাৎ watermelon  এর বাংলা হল তরমুজ বা তরমুজ গাছ ।

তরমুজের ইংরেজি কি

তরমুজ এর ইংরেজি 

প্রিয় পাঠকগন তরমুজের ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপায় বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


তরমুজের ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে


তরমুজের ইংরেজি 

প্রিয় পাঠকগণের ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের ওপরের অংশ বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে ।

আরো পড়ুনঃ খেজুরের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জলপাইয়ের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন তরমুজ ইংরেজি কি ? তরমুজ এর ইংরেজি ? তরমুজের সঠিক ইংরেজি ? তরমুজ এর ইংরেজি নাম কি ? তরমুজ এর ইংরেজি কি ?  তরমুজ এর ইংরেজি বানান ? তরমুজ ইংরেজি ? তরমুজ ফলের ইংরেজি ? তরমুজ ফলের ইংরেজি কি ? তরমুজ এর ইংরেজি নাম কী ? তরমুজ ইংরেজি কী ? watermelon অর্থ কি ? watermelon এর বাংলা কি ? তরমুজের ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে।

Post a Comment

নবীনতর পূর্বতন