স্ট্রবেরি ইংরেজি কি \ স্ট্রবেরি এর ইংরেজি নাম কি

স্ট্রবেরি ইংরেজি কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা স্ট্রবেরি ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

স্ট্রবেরি এর ইংরেজি নাম কি


স্ট্রবেরি ইংরেজি কি

স্ট্রবেরি সুগন্ধি যুক্ত টক মিষ্টি একটি ফল। স্ট্রবেরির ইংরেজি হল Strawberry . এবং স্ট্রবেরির বৈজ্ঞানিক নাম Fragaria × ananassa .সর্বপ্রথম ফ্রান্সে স্ট্রবেরি চাষ হয় তবে বর্তমানে সারা বিশ্বে স্ট্রবেরি চাষ ছড়িয়ে পড়ছে ।

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

স্ট্রবেরির ইংরেজি নাম কি

স্ট্রবেরি খুবই জনপ্রিয় একটি ফল । স্ট্রবেরি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় , হার্টের অসুখ দূর করে ,  কোষ্ঠকাঠিন্য দূর করে , ডায়াবেটিস দূর  করে , ওজন কমাতে সহায়তা , দেহের হাড় ও ত্বকের সুরক্ষা , চুল পড়া রোধ করে এছাড়াও রূপচর্চায় ব্যবহৃত হয় । স্ট্রবেরি ইংরেজি নাম Strawberry

স্ট্রবেরির ইংরেজি নাম

স্ট্রবেরি এর ইংরেজি কি

স্ট্রবেরিতে ভিটামিন এ, সি, ই, ফলিক এসিড, সেলেনিয়াম, ক্যালসিয়াম, পলিফেনল, এলাজিক এসিড, ফেরালিক এসিড, কুমারিক এসিড, কুয়েরসিটিন, জ্যান্থোমাইসিন ও ফাইটোস্টেরল রয়েছে । 

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 

Strawberry অর্থ কি

Strawberry একটি ইংরেজি শব্দ । Strawberry এর অর্থ হলো স্ট্রবেরি , স্ট্রবেরি গাছ । অর্থাৎ Strawberry এর বাংলা হল স্ট্রবেরি , স্ট্রবেরি গাছ ।

Strawberry অর্থ কি

স্ট্রবেরি এর ইংরেজি 

প্রিয় পাঠকগন স্ট্রবেরির ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।

আরো পড়ুনঃ দরজা / জানালার পর্দা কিনতে ক্লিক করুন

স্ট্রবেরির ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


স্ট্রবেরির ইংরেজি 

প্রিয় পাঠকগণ স্ট্রবেরির ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন স্ট্রবেরি ইংরেজি কি ? স্ট্রবেরি এর ইংরেজি ? স্ট্রবেরির সঠিক ইংরেজি ? স্ট্রবেরি এর ইংরেজি নাম কি ? স্ট্রবেরি এর ইংরেজি কি ? স্ট্রবেরি এর ইংরেজি বানান ? স্ট্রবেরি ইংরেজি ? স্ট্রবেরি ফলের ইংরেজি ? স্ট্রবেরি ফলের ইংরেজি কি ? স্ট্রবেরি এর ইংরেজি নাম কী ? স্ট্রবেরি ইংরেজি কী ? Strawberry অর্থ কি ? Strawberry এর বাংলা কি ? স্ট্রবেরির ইংরেজি বানান ? স্ট্রবেরির ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন