খোকা নামের অর্থ কি । খোকা নামটি ইসলামিক নাম কিনা

খোকা নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা খোকা নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে খোকা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

খোকা নামের অর্থ

খোকা নামের অর্থ কি

খোকা নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম । খোকা নামটি সাধারণত আদরের ডাকনাম । খোকা নামের অর্থ হলো পুত্র শিশু , ছেলে সন্তান , ছোট ছেলে । খোকা নামের অর্থটি নামের মতোই সুন্দর  । বাংলাদেশ এবং ভারতে খোকা নামটি খুবই জনপ্রিয় একটি নাম । বিশেষ করে তো ধর্মাবলম্বীরা ছেলেদেরকে খোকা নামেই ডাকতে বেশি পছন্দ করে ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন


খোকা নামটি কি ইসলামিক নাম  

জি হ্যাঁ , খোকা নামটি একটি ইসলামিক নাম ।

খোকা নামের ইসলামিক অর্থ কি

খোকা নামটি রাখা যাবে কি 

খোকা নামটি খুব সুন্দর জনপ্রিয় নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া খোকা নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি-নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই খোকা নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

খোকা নামের ইসলামিক অর্থ কি 

খোকা নামটি আদি জনপ্রিয় ইসলামিক নাম । খোকা নামের ইসলামিক অর্থ হল ছোট ছেলে , পুত্র শিশু।

খোকা নামের আরবি অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


খোকা শব্দের অর্থ কি 

খোকা শব্দটি একটি বাংলা শব্দ । খোকা শব্দের অর্থ হলো পুত্র শিশু , ছোট ছেলে। খোকা শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই খোকা শব্দটি ধারা ছেলেদের নাম রাখা হয় ।


পাঠকগণ প্রিয় পাঠকগণ খোকা নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত । আপনাদের কাছে যদি খোকা নাম সম্পর্কে বা নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

খোকা দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ খোকা , খোকা উদ্দিন , খোকা ইসলাম , খোকা হোসাইন , খোকা হাসান , খোকা চৌধুরী , খোকা শিকদার , খোকা খান , খোকা তালুকদার , খোকা রহমান , খোকা মির্জা , খোকা মিয়া , খোকা আকন , খোকা খন্দকার , খোকা হক , খোকা আলম , আব্দুল খোকা ,  আব্দুল্লাহ আল খোকা ইত্যাদি সহ খোকা নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় ।


খোকা নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন আমরা সর্বদাই বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন । পৃথিবীতে একই নামের যেমন অনেক ভালো রয়েছে তেমনি অনেক খারাপ মানুষ রয়েছে তাছাড়া আল্লাহর প্রতিটি সৃষ্টি আলাদা আলাদা । প্রতিটি মানুষ তার নিজ কর্মের মাধ্যমে তার চরিত্র ফুটিয়ে তোলে । নাম কখনো চরিত্র বহন করে না ।


খোকা নামের বাংলা অর্থ কি 

খোকা খুব সুন্দর একটি বাংলা নাম । খোকা নামের বাংলা অর্থ হলো পুত্র সন্তান ,  ছোট ছেলে। বাংলাদেশ আদি জনপ্রিয় কমন নাম গুলোর মধ্যে খোকা নামটি অন্যতম ।


Khoka Namer Ortho ki 

Khoka Namer Ortho — পুত্র শিশু , ছোট ছেলে , ছেলে সন্তান।


খোকা নামের আরবি অর্থ কি 

খোকা নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । খোকা নামের আরবি অর্থ হল পুত্র শিশু , ছোট ছেলে। খোকা নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ খোকা নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা খোকা নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম খোকা রাখতে পারেন ।

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন খোকা নামের অর্থ কি ? খোকা নামটি ইসলামিক নাম কিনা ? খোকা নামটি রাখা জায়েজ কিনা ? খোকা নামের ইসলামিক অর্থ কি ? খোকা নামটি কাদের রাখ হয় ? খোকা নামের বাংলা অর্থ কি ? খোকা নামের আরবি অর্থ কি ? খোকা অর্থ কি ? খোকা নামের অর্থ ? খোকা দিয়ে কয়েকটি নাম ? খোকা শব্দের অর্থ ? খোকা নামের সাথে মিলিয়ে নাম ? Khoka Name meaning in Bengali ? Khoka name meaning in Islamic ? Khoka name meaning in Arabic ? Khoka Name meaning in Hindi ? Khoka Ortho ki ? Khoka Namer Ortho ki ? Khoka Name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন