কাঁঠাল ইংরেজি কি \ কাঁঠাল এর ইংরেজি নাম কি

কাঁঠাল ইংরেজি কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কাঁঠাল ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কাঁঠাল এর ইংরেজি নাম কি

কাঁঠাল ইংরেজি কি

কাঁঠাল একদিন মিষ্টি গন্ধযুক্ত মিষ্টি স্বাদের রসালো ফল । কাঁঠাল বাংলাদেশের জাতীয় ফল । কাঁঠালের ইংরেজি হল Jackfruit . এবং কাঁঠালের বৈজ্ঞানিক নাম হল Artocarpus Heterophyllus .

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

কাঁঠালের ইংরেজি নাম কি

কাঁঠাল একটি অতি জনপ্রিয় পরিচিত ফল । বাংলাদেশের জাতীয় ফল কাঁঠাল তাই এর পরিচিতি সর্বত্রই । তাছাড়া কাঁঠালের প্রচুর পরিমাণে ভিটামিনস রয়েছে । কাঁঠাল শরীরের বিভিন্ন রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে । 

কাঁঠাল এর ইংরেজি কি


কাঁঠাল এর ইংরেজি কি

কাঁঠাল মানবদেহে উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে সহায়তা করে । হৃদরোগ এবং স্ট্রোকের মতো কঠিন রোগ থেকে রক্ষা করে । কোষ্ঠকাঠিন্য দূর করে ।কাঠালে প্রচুর পরিমাণে ভিটামিন সি রয়েছে যা আমাদের ত্বককে রক্ষা করে এবং রোদের ক্ষতিকারক প্রভাব থেকে শরীরকে ভালো রাখে ।

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোই– ক্লিক করুন


Jackfruit অর্থ কি

Jackfruit একটি ইংরেজি শব্দ । Jackfruit এর অর্থ হলো কাঁঠাল , কাঁঠাল গাছ । অর্থাৎ Jackfruit এর বাংলা হল কাঁঠাল ।

Jackfruit অর্থ কি


কাঁঠাল এর ইংরেজি 

প্রিয় পাঠকগন কাঁঠালের ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


কাঁঠালের ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে


কাঁঠালের ইংরেজি 

প্রিয় পাঠকগণ কাঁঠালের ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন কাঁঠাল ইংরেজি কি ? কাঁঠাল এর ইংরেজি ? কাঁঠালের সঠিক ইংরেজি ? কাঁঠাল এর ইংরেজি নাম কি ? কাঁঠাল এর ইংরেজি কি ? কাঁঠাল এর ইংরেজি বানান ? কাঁঠাল ইংরেজি ? কাঁঠাল ফলের ইংরেজি ? কাঁঠাল ফলের ইংরেজি কি ? কাঁঠাল এর ইংরেজি নাম কী ? কাঁঠাল ইংরেজি কী ? Jackfruit অর্থ কি ? Jackfruit এর বাংলা কি ? কাঁঠালের ইংরেজি বানান ? কাঁঠালের ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন