কমলা ইংরেজি কি \ কমলা এর ইংরেজি নাম কি

কমলা ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কমলা ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কমলা এর ইংরেজি নাম কি


কমলা ইংরেজি কি

কমলা এক প্রকার মিষ্টি স্বাদযুক্ত রসালো ফল । কমলার ইংরেজি হল Orange . এবং এর বৈজ্ঞানিক নাম Citrus reticulata . কমলালেবু সাইট্রাস জাতীয় গাছের রসালো ফল । একটি কমলা লেবু ৮৫ শতাংশ পানি ১৩ শতাংশ কার্বোহাইড্রেট এবং সামান্য পরিমাণে প্রোটিন ও চর্বি থাকে।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

কমলার ইংরেজি নাম কি

কমলা গাছ এক প্রকার সাইট্রাস জাতীয় উদ্ভিদ । কমলালেবু তে প্রচুর পরিমাণে ভিটামিন সি থাকে । কমলালেবু, নানা উপায়ে খাওয়া হয় । কমলালেবুর রস খাওয়া , কমলালেবু দিয়ে বিভিন্ন ডেজার্ট তৈরি করা হয় , কমলালেবুর শরবত খাওয়া , কমলালেবু দিয়ে ফ্রুট সালাদ তৈরি করা হয় । 

কমলা এর ইংরেজি কি

কমলা এর ইংরেজি কি

কমলা লেবুতে দেব প্রচুর পরিমাণে ভিটামিন সি রয়েছে সেহেতু এটি ভীষণ উপকারী একটি ফল । কমলালেবুর ইংরেজি হল Orange . কমলালেবু গ্রীষ্মমন্ডলী অঞ্চলগুলোতে বেশি চাষ করা হয় । বর্তমানে বাংলাদেশেও বাণিজ্যিকভাবে কমলালেবুর ব্যাপক চাষ করা হয় ।

Orange অর্থ কি


Orange অর্থ কি

Orange একটি ইংরেজি শব্দ । Orange এর অর্থ হলো কমলা , কমলা গাছ । অর্থাৎ Orange এর বাংলা হল কমলা বা কমলা গাছ ।


কমলা এর ইংরেজি 

প্রিয় পাঠকগন কমলার ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


কমলার ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


কমলার ইংরেজি 

প্রিয় পাঠকগণ কমলার ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন কমলা ইংরেজি কি ? কমলা এর ইংরেজি ? কমলার সঠিক ইংরেজি ? কমলা এর ইংরেজি নাম কি ? কমলা এর ইংরেজি কি ? কমলা এর ইংরেজি বানান ? কমলা ইংরেজি ? কমলা ফলের ইংরেজি ? কমলা ফলের ইংরেজি কি ? কমলা এর ইংরেজি নাম কী ? কমলা ইংরেজি কী ? কমলা লেবু ইংরেজি কি ? Orange অর্থ কি ? Orange এর বাংলা কি ? কমলার ইংরেজি বানান ? কমলার ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 


Post a Comment

নবীনতর পূর্বতন