খাদিম নামের অর্থ কি । খাদিম নামটি ইসলামিক নাম কিনা

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা খাদিম নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে খাদিম নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

খাদিম নামের অর্থ


খাদিম নামের অর্থ কি

খাদিম নামটি আদি জনপ্রিয় কমন একটি নাম । খাদিম নামের অর্থ হলো সেবক। খাদিম নামের অর্থটি নামের মতোই সুন্দর । বাংলাদেশ এটি একটি আদি জনপ্রিয় কমন নাম ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

খাদিম নাম কি রাখা যাবে কি 

খাদিম নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া এই নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা নেই তাই এই নামটি রাখা যাবে ।

খাদিম নামের ইসলামিক অর্থ কি

খাদিম নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ , খাদিম নামটি একটি ইসলামিক নাম 

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

খাদিম নামের ইসলামিক অর্থ কি 

খাদিম নামটি একটি ইসলামিক নাম । খাদিম নামের ইসলামিক অর্থ হল সেবক।

খাদিম নামের আরবি অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


খাদিম শব্দের অর্থ কি 

খাদিম শব্দটি একটি ইসলামিক শব্দ এবং খাদিম শব্দের অর্থটিও ইসলামিক । খাদিম শব্দের অর্থ হলো সেবক। খাদিম শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই এই শব্দটি ধারা ছেলেদের নাম রাখা হয় ।


খাদিম নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি খাদিম নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে মূল্যবান তথ্যটি জানিয়ে দিন ।


খাদিম দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ খাদিম , খাদিম উদ্দিন , খাদিম হোসাইন , খাদিম হাসান , খাদিম ইসলাম , খাদিম চৌধুরী , খাদিম খান , খাদিম শিকদার , খাদিম রহমান , খাদিম জামান , খাদিম শেখ , খাদিম হক , খাদিম তালুকদার , খাদিম খন্দকার ,খাদিম মির্জা , খাদিম আলম , খাদিম আহমেদ , খাদিম উল্লাহ , খাদিম হোসেন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় খাদিম নামটি দিয়ে চাইলে আপনি আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।

পলাশ ফুলের বৈজ্ঞানিক নাম 

টগর ফুলের বৈজ্ঞানিক না

খাদিম নামের বাংলা অর্থ কি 

খাদিম খুব সুন্দর একটি বাংলা নাম । খাদিম নামের বাংলা অর্থ হলো সেবক। বাংলাদেশ আদি জনপ্রিয় কমন নাম গুলোর মধ্যে খাদিম নামটি অন্যতম ।


Khadim Namer Ortho ki 

Khadim Namer Ortho — সেবক। 


খাদিম নামের আরবি অর্থ কি 

খাদিম নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । খাদিম নামের আরবি অর্থ হল সেবক। খাদিম নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ খাদিম নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা খাদিম নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম খাদিম রাখতে পারেন । 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন খাদিম নামের অর্থ কি ? খাদিম নামটি ইসলামিক নাম কিনা ? খাদিম নামটি রাখা জায়েজ কিনা ? খাদিম নামের ইসলামিক অর্থ কি ? খাদিম নামটি কাদের রাখ হয় ? খাদিম নামের বাংলা অর্থ কি ? খাদিম নামের আরবি অর্থ কি ? খাদিম অর্থ কি ? খাদিম নামের অর্থ ? খাদিম দিয়ে কয়েকটি নাম ? খাদিম শব্দের অর্থ ? খাদিম নামের সাথে মিলিয়ে নাম ? Khadim name meaning in Bengali ? Khadim name meaning in Islamic ? Khadim name meaning in Arabic ? Khadim Name meaning in Hindi ? Khadim Ortho ki ? Khadim Namer Ortho ki ? Khadim Name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন