ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম \ ড্রাগনের বৈজ্ঞানিক নাম কি

ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম


প্রিয় পাঠকগণ আপনারা যারা ড্রাগন বৈজ্ঞানিক নাম সম্পর্কে জানতে চেয়েছিলেন আজকের এই আর্টিকেলটি তাদের জন্য এছাড়াও হচ্ছে কোন বিষয় সম্পর্কে এবং শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতেএখন ঐ ভিজিট করুন  Janbobd24.Com 


আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 


ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

ড্রাগনের বৈজ্ঞানিক নাম


ড্রাগনের বৈজ্ঞানিক নাম

ড্রাগন এক জাতীয় ফল । এটি ক্যাকটাস প্রজাতির ফল । বর্তমানে বিশ্বে নানান রঙের ড্রাগন ফল পাওয়া যায় তবে সবথেকে বেশি লাল রঙের ড্রাগন পরিচিত এবং বেশি ও । বর্তমানে প্রায় বিশ্বের অনেকগুলো দেশে ড্রাগন ফলের চাষ করা হয় এটি অনেকের কাছে খুবই প্রিয় একটি ফল এবং এবং এ ফলটি দেখতেও খুব সুন্দর ।

ড্রাগনের বৈজ্ঞানিক নাম হল Hylocereus undatus

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

Hylocereus undatus এর বাংলা কি

Hylocereus undatus হল ড্রাগন ফোনের বৈজ্ঞানিক নাম । আপনারা অনেকেই ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম শুনেছেন কিংবা পাঠ্য বইয়ে পড়েছেন তবে এর সঠিক বাংলা উচ্চারণ অনেকেই জানে না ড্রাগন ফলের বৈজ্ঞানিক নামের বাংলা অর্থাৎ Hylocereus undatus এর বাংলা হল হাইলোসেরিয়াস ক্যাকটাস

Hylocereus undatus এর বাংলা কি

ড্রাগনের বৈজ্ঞানিক নাম  কি

ড্রাগন একটি মিষ্টি জাতীয় লাল রঙের রসালো ফল । ড্রাগন ফল গাছ মূলত ক্যাকটাস জাতীয় উদ্ভিদ । বর্তমানে ড্রাগন ফল খুবই জনপ্রিয় একটি ফল হয়ে উঠেছে । একসময় ড্রাগন ফল বহির্বিশ্ব থেকে আমদানি করা হতো তবে বর্তমানে দেশে প্রচুর পরিমাণে ড্রাগন ফল চাষ করা হয় ।

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

 আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম 

প্রিয় পাঠকগণ ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম ইতি মধ্যে আমরা আর্টিকেলের উপর অংশে বিস্তারিত তুলে ধরেছে আশা করি আর্টিকেল সম্পূর্ণ করলে ড্রাগন ফল সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে যাবেন ।

ড্রাগন এর বৈজ্ঞানিক নাম

ড্রাগন এর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ ড্রাগনের বৈজ্ঞানিক নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরের অংশে বিস্তারিত তুলে ধরেছি আশা করি সম্পূর্ণ পড়লে আপনি আপনার প্রশ্নের সমস্ত উত্তর পেয়ে যাবেন। 


হাইলোসেরিয়াস ক্যাকটাস এর ইংরেজি কি

হাইলোসেরিয়াস ক্যাকটাস ড্রাগন ফলের বৈজ্ঞানিক নামের বাংলা আপনারা অনেকেই ড্রাগন ফলের বৈজ্ঞানিক নামের সঠিক ইংরেজি জানতে চেয়েছিলেন এই আর্টিকেলটি তাদের জন্য ড্রাগন ফলের বৈজ্ঞানিক নামের ইংরেজি অর্থাৎ হাইলোসেরিয়াস ক্যাকটাস এর ইংরেজি হল Hylocereus undatus 


প্রিয় পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে যেকোনো পণ্য পাইকারি এবং খুচরা মূল্যে ক্রয় করতে ভিজিট করুন গাজি ভাই ডটকম । গাজি ভাই ডটকম থেকে দেওয়া হয় ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি এবং সর্বোচ্চ কম ডেলিভারি চার্জে ।

আরো পড়ুনঃ আমলকির বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ খেজুরের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জলপাইয়ের বৈজ্ঞানিক নাম

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন ড্রাগনের বৈজ্ঞানিক নাম ? ড্রাগনের বৈজ্ঞানিক নাম কি ? ড্রাগনের ইংরেজি নাম ? ড্রাগনের বৈজ্ঞানিক নাম কী ? ড্রাগনের বৈজ্ঞানিক নামের বাংলা ? ড্রাগনের বৈজ্ঞানিক নামের ইংরেজি ? ড্রাগন এর বৈজ্ঞানিক নাম কি ? ড্রাগনের বৈজ্ঞানিক নাম কি বাংলা ? ড্রাগন এর বৈজ্ঞানিক নাম ? ড্রাগন এর বৈজ্ঞানিক নাম কী ? Hylocereus undatus এর বাংলা উচ্চারণ কি ? Hylocereus undatus এর বাংলা ? হাইলোসেরিয়াস ক্যাকটাস এর ইংরেজি ? ড্রাগনের ফলের বৈজ্ঞানিক নাম ? ড্রাগন বৈজ্ঞানিক নাম ? ড্রাগন ফল বৈজ্ঞানিক নাম কি ? ড্রাগন ফল এর বৈজ্ঞানিক নাম কি ? ড্রাগনের সাইন্টিফিক নাম ইত্যাদি সম্পর্কে।

Post a Comment

নবীনতর পূর্বতন