আতহার নামের অর্থ কি । আতহার নামটি ইসলামিক নাম কিনা

 

আতহার নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আতহার নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে আতহার নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আতহার নামের অর্থ

আতহার নামের অর্থ কি

আতহার নামটি খুব সুন্দর একটি কমন জনপ্রিয় নাম । আতহার নামের অর্থ হল অতি পবিত্র, অত্যন্ত ধার্মিক, শুদ্ধ, পরিচ্ছন্ন। আতহার নামের অর্থ টি নামের মতোই । আতহার নামের নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । আতহার নামটি বাংলাদেশ একটি আদি জনপ্রিয় নাম ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

আতহার নাম কি রাখা যাবে কি 

আতহার নামটি জনপ্রিয় একটি ইসলামিক নাম এবং নামের অর্থটিও ইসলামিক তাছাড়া আতহার নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা নেই তাই আতহার নামটি রাখা যাবে ।

আতহার নামের ইসলামিক অর্থ কি

আতহার নামটি কি ইসলামিক নাম 

জি হ্যাঁ আতহার নামটি একটি ইসলামিক নাম 

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আতহার নামের ইসলামিক অর্থ কি 

আতহার নামটি ইসলামিক নাম। আতহার নামের ইসলামিক অর্থ হল অতি পবিত্র, অত্যন্ত ধার্মিক, শুদ্ধ, পরিচ্ছন্ন। 

আতহার নামের বাংলা অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


আতহার শব্দের অর্থ কি 

আতহার শব্দটি একটি ইসলামিক শব্দ এবং আতহার শব্দের অর্থটিও ইসলামিক । আতহার শব্দের অর্থ হলো অতি পবিত্র, অত্যন্ত ধার্মিক, শুদ্ধ, পরিচ্ছন্ন। আতহার শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই আতহার শব্দটি ধারা ছেলেদের নাম রাখা হয় ।


আতহার নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি আতহার নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে মূল্যবান তথ্যটি জানিয়ে দিন ।


আতহার দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ আতহার , আতহার হোসাইন , আতহার হাসান , আতহার ইসলাম , আতহার চৌধুরী , আতহার খান , আতহার শিকদার , আতহার রহমান , আতহার জামান , আতহার শেখ , আতহার হক , আতহার তালুকদার , আতহার খন্দকার , আতহার মির্জা , আতহার আলম , আতহার আহমেদ , আতহার উল্লাহ , আতহার হোসেন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আতহার নামটি দিয়ে চাইলে আপনি আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।

পলাশ ফুলের বৈজ্ঞানিক নাম 

টগর ফুলের বৈজ্ঞানিক না

আতহার নামের বাংলা অর্থ কি 

আতহার খুব সুন্দর একটি বাংলা নাম । আতহার নামের বাংলা অর্থ হলো অতি পবিত্র, অত্যন্ত ধার্মিক, শুদ্ধ, পরিচ্ছন্ন। বাংলাদেশ আদি জনপ্রিয় কমন নাম গুলোর মধ্যে আতহার নামটি অন্যতম ।


Athar Namer Ortho ki 

Athar Namer Ortho — অতি পবিত্র, অত্যন্ত ধার্মিক, শুদ্ধ, পরিচ্ছন্ন।


আতহার নামের আরবি অর্থ কি 

আতহার নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । আতহার নামের আরবি অর্থ হল উজ্জ্বল, জ্বলজ্বলে, ভাস্বর, স্পস্ট। আতহার নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ আতহার নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা আতহার নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম আতহার রাখতে পারেন ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন আতহার নামের অর্থ কি ? আতহার নামটি ইসলামিক নাম কিনা ? আতহার নামটি রাখা জায়েজ কিনা ? আতহার নামের ইসলামিক অর্থ কি ? আতহার নামটি কাদের রাখ হয় ? আতহার নামের বাংলা অর্থ কি ? আতহার নামের আরবি অর্থ কি ? আতহার অর্থ কি ? আতহার নামের অর্থ ? আতহার দিয়ে কয়েকটি নাম ? আতহার শব্দের অর্থ ? আতহার নামের সাথে মিলিয়ে নাম ? Athar name meaning in Bengali ? Athar name meaning in Islamic ? Athar name meaning in Arabic ? Athar name meaning in Hindi ? Athar Ortho ki ? Athar Namer Ortho ki ? Athar name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন