খোকন নামের অর্থ কি । খোকন নামটি ইসলামিক নাম কিনা

খোকন নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা খোকন নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে খোকন নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

খোকন নামের অর্থ


খোকন নামের অর্থ কি

খোকন নামটি একটি জনপ্রিয় কমন নাম । খোকন নামের অর্থ হচ্ছে কনিষ্ঠ , খোকা । খোকন নামের অর্থটি খোকন নামের মত সুন্দর । খোকন নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । বাংলাদেশে ভারত সৌদি আরবসহ অনেকগুলো দেশের আদি জনপ্রিয় নাম খোকন।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

খোকন নামটি কি ইসলামিক নাম  

জি হ্যাঁ , খোকন নামটি একটি ইসলামিক নাম 

খোকন নামের ইসলামিক অর্থ কি

খোকন নামটি রাখা যাবে কি 

খোকন নামটি খুব সুন্দর জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া এই নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি-নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি। তাই খোকন নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

খোকন নামের ইসলামিক অর্থ কি 

খোকন নামটি আদি জনপ্রিয় ইসলামিক নাম । খোকন নামের ইসলামিক অর্থ হল কনিষ্ঠ , খোকা।

খোকন নামের বাংলা অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তা'আলা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখ ।


খোকন শব্দের অর্থ কি 

খোকন শব্দটি একটি ইসলামিক শব্দ এবং খোকন শব্দের অর্থটিও ইসলামিক । খোকন শব্দের অর্থ হলো কনিষ্ঠ , খোকা। খোকন শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই খোকন শব্দটি ধারা ছেলেদের নাম রাখা হয় ।


খোকন নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি খোকন নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে মূল্যবান তথ্যটি জানিয়ে দিন ।

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

খোকন দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ খোকন , খোকন উদ্দিন , খোকন ইসলাম , খোকন হোসাইন , খোকন হাসান , খোকন চৌধুরী , খোকন শিকদার , খোকন খান , খোকন তালুকদার , খোকন রহমান , খোকন মির্জা , খোকন মিয়া , খোকন আকন , খোকন খন্দকার , খোকন হক , খোকন আলম , আব্দুল খোকন ,  আব্দুল্লাহ আল খোকন ইত্যাদি সহ খোকন নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় ।


খোকন নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন।  মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে চরিত্র গঠনে নামের কোন ভূমিকা।  আল্লাহ তা'আলা তার সকল সৃষ্টিকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন। তাছাড়া মানুষের চরিত্র নির্ভর করে তার কর্মের ওপারে প্রতিটি মানুষ তার নিজ নিজ  কর্ম গুনে গুণান্বিত। 


খোকন নামের বাংলা অর্থ কি 

খোকন খুব সুন্দর একটি বাংলা নাম । খোকন নামের বাংলা অর্থ হলো কনিষ্ঠ , খোকা। বাংলাদেশ আদি জনপ্রিয় কমন নাম গুলোর মধ্যে খোকন নামটি অন্যতম ।


 Khokon Namer Ortho ki 

 Khokon Namer Ortho — কনিষ্ঠ , খোকা।


খোকন নামের আরবি অর্থ কি 

খোকন নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । খোকন নামের আরবি অর্থ হল কনিষ্ঠ , খোকা। খোকন নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ খোকন নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা খোকন নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম খোকন রাখতে পারেন ।

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন খোকন নামের অর্থ কি ? খোকন নামটি ইসলামিক নাম কিনা ? খোকন নামটি রাখা জায়েজ কিনা ? খোকন নামের ইসলামিক অর্থ কি ? খোকন নামটি কাদের রাখ হয় ? খোকন নামের বাংলা অর্থ কি ? খোকন নামের আরবি অর্থ কি ? খোকন অর্থ কি ? খোকন নামের অর্থ ? খোকন দিয়ে কয়েকটি নাম ? খোকন শব্দের অর্থ ? খোকন নামের সাথে মিলিয়ে নাম ? Khokon Name meaning in Bengali ?  Khokon name meaning in Islamic ?   Khokon name meaning in Arabic ?  Khokon Name meaning in Hindi ? Khokon Ortho ki ? Khokon Namer Ortho ki ? Khokon Name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন