আম ইংরেজি কি \ আম এর ইংরেজি নাম কি

 

আম ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আম ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আম এর ইংরেজি নাম কি

আম ইংরেজি কি

আম একপ্রকার মিষ্টি স্বাদযুক্ত রসালো ফল। আম ইংরেজি হল Banana . এবং এর বৈজ্ঞানিক নাম হল Mangifera Indica. 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আমের ইংরেজি নাম কি

আম একটি জনপ্রিয় পরিচিত ফল । আম কাঁচা অবস্থায় সবুজ রঙের টক স্বাদযুক্ত । তবে আম পাকলে হলুদ রং ধারণ করে এবং খেতে খুবই মিষ্টি স্বাদের সুস্বাদু রসালো । বাংলাদেশসহ বিশ্বের বর্তমানে অসংখ্য প্রজাতির আম রয়েছে । কিছু কিছু আম কাঁচা অবস্থায়ও মিষ্টি স্বাদের হয় । আমের ইংরেজি নাম ম্যাংগো \ mango ।

Mango অর্থ কি

আম এর ইংরেজি কি

আমি একটি জনপ্রিয় ফল আমরা সকলেই আম চিনি এবং খেতে খুবই ভালোবাসি । আমের ইংরেজি হল ম্যাংগো \ Mango . আমে প্রচুর পরিমাণে ভিটামিন এ রয়েছে ।দৃষ্টিশক্তি বাড়াতে আম সহায়তা করে । শরীরে কোলেস্টেরলের মাত্রা কমায় । ত্বক এবং চুলের জন্য খুবই উপকারী ।

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

Mango অর্থ কি

Mango একটি ইংরেজি শব্দ । Mango এর অর্থ হলো আম , আমগাছ । অর্থাৎ Mango এর বাংলা হল ম্যাঙ্গো।

আম এর ইংরেজি

আম এর ইংরেজি 

প্রিয় পাঠকগন আমের ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


আমের ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


আমের ইংরেজি 

প্রিয় পাঠকগণ আমের ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ আমলকির বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ খেজুরের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জলপাইয়ের বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন আম ইংরেজি কি ? আম এর ইংরেজি ? আমের সঠিক ইংরেজি ? আম এর ইংরেজি নাম কি ? আম এর ইংরেজি কি ? আম এর ইংরেজি বানান ? আম ইংরেজি ? আম ফলের ইংরেজি ? আম ফলের ইংরেজি কি ? আম এর ইংরেজি নাম কী ? আম ইংরেজি কী ? Mango অর্থ কি ? Mango এর বাংলা কি ? আমের ইংরেজি বানান ? আমের ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন