বেদানা ইংরেজি কি \ বেদানা এর ইংরেজি নাম কি

বেদানা ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা বেদানা ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

বেদানা এর ইংরেজি নাম কি

বেদানা ইংরেজি কি

বেদানার এক প্রকার মিষ্টি স্বাদযুক্ত ফল । বেদানা ফলের ইংরেজি হল Pomegranate। এবং এবং বেদানা ফলের বৈজ্ঞানিক নাম Punica granatum . বেদানা ফলের বিভিন্ন প্রচলিত নাম রয়েছে যেমন অনেকে আনার ফলকে আনার , ডালিম নামে চেনে । 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

বেদানা ফলর ইংরেজি নাম কি

বেদানা গাছ এক প্রকার গুল্ম জাতীয় উদ্ভিদ এটি ৫-৮ মিটার পর্যন্ত লম্বা হয় । বেদানা ফলের বাইরেটা বেশ শক্ত এর ভেতরে ছোট ছোট দানা দানা থাকে । কাঁচা বেদানার বাইরেটা সবুজ রঙের এবং পেকে গেলে লালচে রং ধারণ করে । এবং ভেতরের দানা গুলো কাঁচা অবস্থায় সাদা সাদা থাকে এবং পাকলে লাল রংয়ের হয়ে যায় খেতে খুবই সুস্বাদ । বেদানা ফলের ইংরেজি নাম Pomegranate ।

Pomegranate অর্থ কি

বেদানা এর ইংরেজি কি

বন্ধুগণ বেদানা ইংরেজি আমরা ইতিমধ্যে তুলে ধরেছি আশা করি পেয়ে গেছে এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে এবং ঘরে বসে অনলাইনে নিশ্চিন্তে কেনাকাটা করতে এবং ২৪ ঘন্টা থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি পেতে এখনই ভিজিট করুন গাজী ভাই ডটকম 


Pomegranate অর্থ কি

Pomegranate একটি ইংরেজি শব্দ । Pomegranate এর অর্থ হলো বেদানা , বেদানা গাছ । অর্থাৎ Pomegranate এর বাংলা হল পমেগ্রেনেট।


বেদানা এর ইংরেজি 

প্রিয় পাঠকগন বেদানা ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


বেদানার ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


বেদানার ইংরেজি 

প্রিয় পাঠকগণ বেদানা ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ খেজুরের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জলপাইয়ের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম কি

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন বেদানা ইংরেজি কি ? বেদানার ইংরেজি কি ? বেদানা এর ইংরেজি ? বেদানার সঠিক ইংরেজি ? বেদানা এর ইংরেজি নাম কি ? বেদানা এর ইংরেজি কি ? বেদানা এর ইংরেজি বানান ? বেদানা ইংরেজি ? বেদানা ফলের ইংরেজি ? বেদানা ফলের ইংরেজি কি ? বেদানা এর ইংরেজি নাম কী ? বেদানা ইংরেজি কী ? Pomegranate অর্থ কি ? Pomegranate এর বাংলা কি ? বেদানার ইংরেজি বানান ? আনার ইংরেজি কি  ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন