আতা ইংরেজি কি \ আতা এর ইংরেজি নাম কি

আতা ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আতা ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আতা ফলের ইংরেজি নাম


আতা ইংরেজি কি

 আতা অ্যানোনেসি পরিবারভুক্ত এক ধরনের যৌগিক ফল। আতা ফল শরিফা এবং নোনা নামেও পরিচিত । আতাফল এর ইংরেজি হল Custard apple . এবং আতাফল এর বৈজ্ঞানিক নাম  Annona squamosa .

 আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আতা ফলের ইংরেজি নাম কি

আতা ফল খুবই সুস্বাদু একটি মিষ্টি জাতীয় ফল । আতা ফলে প্রচুর পরিমাণে আমিষ এবং শর্করা রয়েছে । আতা ফলের ভিতরে দানাদানা পাকা তখন খেতে মিষ্টি এবং রসালো । আতা ফলের খাদ্যআঁশ হজমশক্তিদের সহায়তা করে । এছাড়াও অপুষ্টিজনিত সমস্যায় আতা ফলের রস বেশ উপকারী । আতাফল এর আদি নিবাস ভারতে । 

Custard apple অর্থ কি


আতা এর ইংরেজি কি

পাঠকগণ আতা ইংরেজি আমরা ইতিমধ্যে তুলে ধরেছি আশা করি পেয়ে গেছে এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে এবং ঘরে বসে অনলাইনে নিশ্চিন্তে কেনাকাটা করতে এবং ২৪ ঘন্টা থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি পেতে এখনই ভিজিট করুন গাজী ভাই ডটকম 

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

Custard apple অর্থ কি

Custard apple একটি ইংরেজি শব্দ । Custard apple এর অর্থ হলো আতা , আতা গাছ । অর্থাৎ Custard apple এর বাংলা হল কাস্টার্ড অ্যাপেল।

আতা এর ইংরেজি

আতা এর ইংরেজি 

প্রিয় পাঠকগন আতা ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


আতার ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


আতার ইংরেজি 

প্রিয় পাঠকগণ আতা ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আতা ইংরেজি কি ? আতার ইংরেজি কি ? আতা এর ইংরেজি ? আতার সঠিক ইংরেজি ? আতা এর ইংরেজি নাম কি ? আতা এর ইংরেজি কি ? আতা এর ইংরেজি বানান ? আতা ইংরেজি ? আতা ফলের ইংরেজি ? আতা ফলের ইংরেজি কি ? আতা এর ইংরেজি নাম কী ? আতা ইংরেজি কী ? Custard apple অর্থ কি ? Custard apple এর বাংলা কি ? আতার ইংরেজি বানান ? আতা ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন