কাহতান নামের অর্থ কি । কাহতান নামটি ইসলামিক নাম কিনা

কাহতান নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কাহতান নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে কাহতান নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কাহতান নামের অর্থ

কাহতান নামের অর্থ কি

কাহতান নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । কাহতান নামের অর্থ হচ্ছে আরবের বিখ্যাত গোত্র । কাহতান নামের অর্থটি নামের মতো সুন্দর । কাহতান নামটি ধারা সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয় কেননা এটি একটি পুরুষ লিঙ্গ শব্দ । 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

কাহতান নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , কাহতান নামটি একটি ইসলামিক নাম । 

কাহতান নামের ইসলামিক অর্থ কি

কাহতান নামটি রাখা যাবে কি 

কাহতান নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া কাহতান নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই কাউকাব নামটি রাখা যাবে।

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

কাহতান নামের ইসলামিক অর্থ কি 

কাহতান খুবই সুন্দর জনপ্রিয় ইসলামিক নাম । কাহতান নামের ইসলামিক অর্থ হল আরবের বিখ্যাত গোত্র ।


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে হাদিসে এসেছে সন্তান জন্মের ৭ দিনের মাথায় আকিকা দিয়ে সন্তানের জন্য সুন্দর এবং ইসলামিক নাম রাখা পিতামাতার দায়িত্ব এবং কর্তব্য । হাদিসে এসেছে আল্লাহ তালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর ও অর্থবহ করে রাখ ।


কাহতান শব্দের অর্থ কি 

কাহতান শব্দটি খুব সুন্দর একটি ইসলামিক শব্দ । কাহতান শব্দের অর্থ হল আরবের বিখ্যাত গোত্র। কাহতান শব্দটি উচ্চারণে পুরুষলিঙ্গ শব্দ । কাহতান শব্দটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় ।


প্রিয় পাঠকগণ কাহতান নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি কাহতান নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন ।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

কাহতান দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ কাহতান , কাহতান উদ্দিন , কাহতান রহমান ,আবুল কাহতান , কাহতান ইসলাম , কাহতান শেখ , কাহতান খান , কাহতান হক , কাহতান চৌধুরী , কাহতান ভূঁইয়া , কাহতান আকন , কাহতান সর্দার , কাহতান শিকদার , কাহতান খন্দকার , কাহতান খা , কাহতান কাজি , কাহতান মাঝি , কাহতান মিয়া , কাহতান মির্জা ইত্যাদি সহ কাহতান নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় আপনিও চাইলে আপনার পছন্দমত সুন্দর নাম তৈরি করে নিতে পারেন ।


কাহতান নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ আমরা সর্বদা থাকি থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করা উচিত নয় ।মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা থাকে না । সৃষ্টিকর্তা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করে তাছাড়া পৃথিবীতে এক নামে যেমন অসংখ্য ভালো মানুষ রয়েছে তেমনি খারাপ মানুষও রয়েছে । প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম করে গুণান্বিত নামের সাথে চরিত্রের কোন সম্পর্ক নেই ।


কাহতান নামের বাংলা অর্থ কি 

কাহতান নামের বাংলা অর্থ হল আরবের বিখ্যাত গোত্র। বাংলাদেশ -ভারতসহ , সৌদি আরব , পাকিস্তান সহ বিশ্বের অনেকগুলো দেশে কাহতান নামটি একটি জনপ্রিয় নয় ।


Kahtan Namer Ortho ki 

Kahtan Namer Ortho — আরবের বিখ্যাত গোত্র ।


কাহতান নামের আরবি অর্থ কি 

কাহতান নামটি একটি জনপ্রিয় ইসলামিক আরবি নাম । মুসলিম দেশগুলোতে মুসলিম কাউকাব নামটি খুবই জনপ্রিয় নাম । কাহতান নামের আরবি অর্থ হল আরবের বিখ্যাত গোত্র ।


প্রিয় পাঠকগণ কাহতান নামটি যদি আপনাদের পছন্দের নাম হয়ে থাকে এবং কাহতান নামের অর্থটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট রাজপুত্রের নাম কাহতান রাখতে পারেন ।

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন কাহতান নামের অর্থ কি ? কাহতান নামটি রাখা জায়েজ কিনা ? কাহতান নামটি ইসলামিক নাম কিনা ? কাহতান নামের ইসলামিক অর্থ কি ? কাহতান নামটি কাদের রাখ হয় ? কাহতান নামের বাংলা অর্থ কি ? কাহতান নামের আরবি অর্থ কি ? কাহতান অর্থ কি ? কাহতান নামের অর্থ ? কাহতান নামের সাথে মিলিয়ে নাম ? কাহতান দিয়ে কয়েকটি নাম ? কাহতান শব্দের অর্থ ? Kahtan Name meaning in Bengali ? Kahtan name meaning in Arabic ? Kahtan name meaning in Islamic ? Kahtan Name meaning in Hindi ? Kahtan Ortho ki ? Kahtan Namer Ortho ki ? Kahtan Name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন