আপেল ইংরেজি কি \ আপেল এর ইংরেজি নাম কি

আপেল ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আপেল ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আপেল এর ইংরেজি নাম কি

আপেল ইংরেজি কি

আপেল এই প্রকার মিষ্টি স্বাদযুক্ত ফল । আপেল খেতে খুবই সুস্বাদু এবং জনপ্রিয় । আপেলের ইংরেজি Apple . এর বৈজ্ঞানিক নাম হল Malus domestica . 

 আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আপেল ফলের ইংরেজি নাম কি

বাংলাদেশে আপেল খুবই জনপ্রিয় সুস্বাদু একটি ফল । আপেল বাংলাদেশ সহ সারা বিশ্বব্যাপী জনপ্রিয় একটি ফল এবং সারা বিশ্বেই আপেলের চাষ হয়ে থাকে । আপেলের প্রায় ৭৫০০ টির মতো পরিচিত প্রজাত রয়েছে ।আপেলে প্রচুর পরিমাণে ভিটামিনস রয়েছে । একটি সম্পূর্ণ আপেলের ৮০ভাগ পানি যার শরীরের জন্য খুবই উপকারী । 

Apple অর্থ কি

আপেল এর ইংরেজি কি

পাঠকগণ আপেল ইংরেজি আমরা ইতিমধ্যে তুলে ধরেছি আশা করি পেয়ে গেছে এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে এবং ঘরে বসে অনলাইনে নিশ্চিন্তে কেনাকাটা করতে এবং ২৪ ঘন্টা থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি পেতে এখনই ভিজিট করুন গাজী ভাই ডটকম 


Apple অর্থ কি

Apple একটি ইংরেজি শব্দ । Apple এর অর্থ হলো আপেল , আপেল গাছ । অর্থাৎ Apple এর বাংলা হল অ্যাপেল।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আপেলএর ইংরেজি 

প্রিয় পাঠকগন আপেল ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


আপেলের ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


আপেলের ইংরেজি 

প্রিয় পাঠকগণ আপেল ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আপেল ইংরেজি কি ? আপেলের ইংরেজি কি ? আপেল এর ইংরেজি ? আপেলের সঠিক ইংরেজি ? আপেল এর ইংরেজি নাম কি ? আপেল এর ইংরেজি কি ? আপেল এর ইংরেজি বানান ? আপেল ইংরেজি ? আপেল ফলের ইংরেজি ? আপেল ফলের ইংরেজি কি ? আপেল এর ইংরেজি নাম কী ? আপেল ইংরেজি কী ? Apple অর্থ কি ? Apple এর বাংলা কি ? আপেলের ইংরেজি বানান ? আপেল ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন