এভোকাডো ইংরেজি কি \ এভোকাডো এর ইংরেজি নাম কি

এভোকাডো ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা এভোকাডো ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

এভোকাডো এর ইংরেজি নাম কি


এভোকাডো ইংরেজি কি

এভোকাডো এক প্রকারের ফল । এভোকাডো লরেসি পরিবারে একটি সপুষ্পক উদ্ভিদ । এভোকাডো এর ইংরেজি হল Avocado , এবং এর বৈজ্ঞানিক নাম হল Persea americana .

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

এভোকাডো ফলের ইংরেজি নাম কি 

এটি মেক্সিকো এবং মধ্য আমেরিকার স্থানীয় উদ্ভিদ । মেক্সিকোতে প্রায় দশ হাজার বছর পূর্বে এভোকাডো চাষ হয়ে আসছে । এটি একটি বহু বর্ষজীবী উদ্ভিদ । এভোকাডোতে ৮০ভাগ চর্বি থাকে তাই একে চর্বি সমৃদ্ধ ফল বলা হয় । 

এভোকাডোর ইংরেজি কি

তবে এই ফল চর্বি সমৃদ্ধ হলেও স্বাস্থ্যের জন্য খুবই উপকারী । এভোকাডো শরীরের সোডিয়াম , সুগার এবং কোলেস্টেরল মুক্ত রাখে ।হার্টকে সুস্থ রাখে এবং ক্যান্সার ও কোলেস্টেরল কমাতে সহায়তা করে ।

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

এভোকাডো এর ইংরেজি কি

পাঠকগণ এভোকাডোইংরেজি আমরা ইতিমধ্যে তুলে ধরেছি আশা করি পেয়ে গেছে এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে এবং ঘরে বসে অনলাইনে নিশ্চিন্তে কেনাকাটা করতে এবং ২৪ ঘন্টা থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি পেতে এখনই ভিজিট করুন গাজী ভাই ডটকম 

Avocado অর্থ কি

Avocado অর্থ কি

Avocado একটি ইংরেজি শব্দ । Avocado এর অর্থ হলো এভোকাডো , এভোকাডো গাছ । অর্থাৎ Avocado এর বাংলা হল লেমন।

এভোকাডো এর ইংরেজি 

প্রিয় পাঠকগন এভোকাডো ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


এভোকাডোর ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


এভোকাডোর ইংরেজি নাম

প্রিয় পাঠকগণ এভোকাডো ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ সফেদার বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ জামের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ আঙ্গুরর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন এভোকাডো ইংরেজি কি ? এভোকাডোর ইংরেজি কি ? এভোকাডো এর ইংরেজি ? এভোকাডোর সঠিক ইংরেজি ? এভোকাডো এর ইংরেজি নাম কি ? এভোকাডো এর ইংরেজি কি ? এভোকাডো এর ইংরেজি বানান ? এভোকাডো ইংরেজি ? এভোকাডো ফলের ইংরেজি ? এভোকাডো ফলের ইংরেজি কি ? এভোকাডো এর ইংরেজি নাম কী ? এভোকাডো ইংরেজি কী ? Avocado অর্থ কি ? Avocado এর বাংলা কি ? এভোকাডো ইংরেজি বানান ? এভোকাডো ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন