শরিফা ইংরেজি কি \ শরিফা এর ইংরেজি নাম কি

শরিফা ইংরেজি কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা  শরিফা ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

শরিফা এর ইংরেজি নাম কি


শরিফা ইংরেজি কি

শরিফা এক ধরনের মিষ্টি স্বাদযুক্ত রসালো ফল । শরিফা ইংরেজি হল Sugar apple . শরিফার বৈজ্ঞানিক নাম হল  শরিফা —–Annona squamosa . বাংলাদেশে এটি একটি জনপ্রিয় ফল , বাংলাদেশ শরিফাকে প্রচলিত ভাষায় আতাফল নামে ডাকা হয় এবং এই নামেই বেশ পরিচিত ।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

 শরিফার ইংরেজি নাম কি

শরিফা বা অত ফল বাংলাদেশের একটি জনপ্রিয় ফল ।এটি এক ধরনের যৌগিক ফল । শরিফা নোনা নামেও পরিচিত এ ফলের ভেতরে কোয়া কোয়া বা দানাদানা ছোট ছোট কোষ থাকে । প্রতিটি কোষের ভিতরে একটি করে বীজ থাকে বীজের বাহিরের অংশ গুলোই খাওয়া হয় । শরিফা ফলের বীজ বিষাক্ত ।শরিফা ফল বিভিন্ন অঞ্চল ভেদে বিভিন্ন নামে পরিচিত যেমন আতা , শরিফা ,  নোনা ইত্যাদি ।আদি নিবাস ভারতে ।

শরিফার ইংরেজি নাম কি

 শরিফা এর ইংরেজি কি

প্রিয় পাঠকগণ এর ইংরেজি আমরা ইতিমধ্য আর্টিকেলের উপর ধরেছি আশা করি দেখে নিয়েছেন । শরিফা ফলের নানান উপকারিতা রয়েছে শরিফা খাদ্য হজমে সহায়তা করে ,খাদ্য আশ হজম শক্তি বৃদ্ধি করে ,অপুষ্টি দূর করতে আধা ফল খুবই কার্যকারী অপুষ্টিজনিত সমস্যায় আতা ফলের রস খাওয়ানো হয় । পাকা আতার শাঁস বলকারক, বাত-পিত্তনাশক ও বমনরোধক।

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

Sugar apple অর্থ কি

Sugar apple একটি ইংরেজি শব্দ । Sugar apple এর অর্থ হলো  শরিফা ,  শরিফা গাছ । অর্থাৎ Sugar apple এর বাংলা হল সুগার আপেল ।

Sugar apple অর্থ কি

শরিফা এর ইংরেজি 

প্রিয় পাঠকগন  শরিফার ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


শরিফার ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


 শরিফার ইংরেজি 

প্রিয় পাঠকগণ  শরিফার ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ নাশপাতির বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন শরিফা ইংরেজি কি ?  শরিফা এর ইংরেজি ? শরিফার সঠিক ইংরেজি ? শরিফা এর ইংরেজি নাম কি ? শরিফা এর ইংরেজি কি ? শরিফা এর ইংরেজি বানান ? শরিফা ইংরেজি ? শরিফা ফলের ইংরেজি ? শরিফা ফলের ইংরেজি কি ? শরিফা এর ইংরেজি নাম কী ? শরিফা ইংরেজি কী ? Sugar applet অর্থ কি ? Sugar apple এর বাংলা কি ? শরিফার ইংরেজি বানান ? শরিফার ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন