কেরামতুল্লাহ নামের অর্থ কি । কেরামতুল্লাহ নামের ইসলামিক আরবি এবং বাংলা অর্থ কি

কেরামতুল্লাহ নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলটিতে আলোচনা করব কেরামতুল্লা নামের অর্থ কি এবং কেরামতুল্লা নামের মানুষ জন কেমন হয় সেই সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত। এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com এ 

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

কেরামতুল্লাহ নামের অর্থ


কেরামতুল্লাহ নামের অর্থ কি

কেরামতুল্লাহ নামটি খুব সুন্দর একটি আদি জনপ্রিয় কমন নাম। কেরামতুল্লাহ নামের অর্থ হলো আল্লাহর মর্যাদা। কেরামতুল্লাহ নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় কেননা এটি একটি পুরুষ লিঙ্গ শব্দ। 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

কেরামতুল্লাহ নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , কেরামতুল্লাহ একটি ইসলামিক নাম ।

কারামত নামের ইসলামিক অর্থ কি

কেরামতুল্লাহ নামটি রাখা যাবে কি

কেরামতুল্লা নামটি একটি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর । এই নামটি রাখার ব্যাপারে কোন বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা নেই তাই এই নামটি রাখা যাবে ।

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

কারামত নামের ইসলামিক অর্থ কি

কেরামতুল্লাহ নামটি একটি ইসলামিক নাম । কেরামতুল্লাহ নামের ইসলামিক অর্থ হলো অলৌকিক , অভিজাত্য।।

কেরামতুল্লাহ ছেলেরা কেমন হয়

সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো ।


কেরামতুল্লাহ ছেলেরা কেমন হয় 

কেরামতুল্লাহ নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । প্রিয় পাঠকগণ নাম দিয়ে কোন মানুষের চরিত্র যাচাই করা যায় না কেননা পৃথিবীতে একই নামের একাধিক ভালো মানুষ রয়েছে তেমনি একাধিক খারাপ মানুষের রয়েছে । প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম গুনে গুণান্বিত তাই নাম কখনো চরিত্র বহন করে না । মানুষ তার কর্মের মাধ্যমে পরিচয় ছড়িয়ে দেয় ।


পাঠকগণ কেরামতুল্লাহ নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি এই নাম সম্পর্কে এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন আমরা সকলকে জানিয়ে দেয়ার চেষ্টা করব ।


কেরামতুল্লাহ নামের বাংলা অর্থ কি 

কেরামতুল্লা নামটি একটি জনপ্রিয় কমন বাংলা নাম । বাংলাদেশ আদিকাল থেকে এই নামের প্রচলন রয়েছে । কেরামত উল্লাহ নামের বাংলা অর্থ হল আল্লাহর মর্যাদা ।


কেরামতুল্লাহ নামের আরবি অর্থ কি

কেরামতুল্লাহ নামটি রহমত উল্লাহ নামটি একটি আদি জনপ্রিয় কমন ইসলামিক আরবি নাম । কেরামতুল্লাহ নামের আরবি অর্থ হলো আল্লাহর মর্যাদা ।


কেরামতুল্লাহ নামের সাথে মিলিয়ে নাম 

কেরামতুল্লাহ ইসলাম , কেরামতুল্লাহ রহমান , কেরামতুল্লাহ মোল্লা , কেরামতুল্লাহ আহমেদ , কেরামতুল্লাহ হোসাইন , কেরামতুল্লাহ হাসান , কেরামতুল্লাহ সরকার , কেরামতুল্লাহ শিকদার ,কেরামতুল্লাহ খন্দকার , কেরামতুল্লাহ মিয়া , কেরামতুল্লাহ মির্জা , কেরামতুল্লাহ তালুকদার ,কেরামতুল্লাহ জামান ,কেরামতুল্লাহ খান ,কেরামতুল্লাহ চৌধুরী  ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আপনি আপনার পছন্দমত যে কোন নামের সাথে মিলিয়ে রাখতে পারেন । 


পাঠকগণ কেরামতুল্লাহ নামটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের পরিবারের ছোট্ট রাজপুত্রের জন্য এই নামটি রাখতে পারেন ।

আরো পড়ুনঃ অ্যাভোকাডোর বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ নাশপাতির বৈজ্ঞানিক নাম

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন কেরামতুল্লাহ নামের অর্থ কি ? কেরামতুল্লাহ নামটি রাখা জায়েজ ? কেরামতুল্লাহ নামটি ইসলামিক নাম কিনা ? কেরামতুল্লাহ নামের বাংলা অর্থ কি ? কেরামতুল্লাহ নামের আরবি অর্থ কি ? কেরামতুল্লাহ শব্দের অর্থ কি ? কেরামতুল্লাহ শব্দের অর্থ ? কেরামতুল্লাহ ইসলামিক অর্থ ? কেরামতুল্লাহ অর্থ কি ? কেরামতুল্লাহ নামের অর্থ কী ? কেরামতুল্লাহ নাম দিয়ে কিছু নাম? keramot ullah name meaning in Bengali ? keramot ullah meaning in Islamic ? keramot ullah meaning in Arabic ? keramot ullah Name meaning in Hindi ? keramot ullah namer Ortho ki ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন