পানিফল ইংরেজি কি \ পানিফল এর ইংরেজি নাম কি

পানিফল ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা পানিফল ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

পানিফল এর ইংরেজি নাম কি


পানিফল ইংরেজি কি

পানিফল কে বাংলায় সিংড়া বলা হয়। পানিফল ইংরেজি হল water chestnut . , পানিফলের বৈজ্ঞানিক নাম হল পানিফল —– Trapa natans . 

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

পানিফলের ইংরেজি নাম কি

পানিফল একটি অতি পরিচিত ফল । পানিফল গাছ বর্ষজীবী উদ্ভিদ বর্ষা মৌসুমী পানিতে গাছটি হয়। পানির ভিতরে মাটির নিচে এর শিকড় থাকে। এবং পানির উপরে পাতাগুলো ভাসমান থাকে এবং ভাসমান পানিতে এ ফলগুলো হয় এর ফল কাঁচা এবং সেদ্ধ দুই ভাবেই খাওয়া যায়। 

পানিফল এর ইংরেজি কি

পানিফল এর ইংরেজি কি

পানি ফল এর ইংরেজি ওয়াটার চেসনাট । এই ফল সর্বোচ্চ ১২ বছর পর্যন্ত অঙ্কুরোদগমের এর ক্ষমতা রাখে । দেশ থেকে পাওয়া যায় পানিফল ৩০০০ বছর পূর্বে থেকে ছিল । ওয়াশিংটনে পানি ফলকে আগাছা হিসেবে ধরা হয় ।


 পানিফল পুষ্টিগুণে একটি মহা ঔষধ , পানিফল ত্বকের যত্নে ব্যবহার করা হয় , প্রবণতা এড়াতে খাওয়া , রক্তচাপ রক্তচাপ নিয়ন্ত্রণে থাকে ,নিয়ন্ত্রণে রাখে , যকৃতের প্রদাহ কমায় ,এটি যৌন শক্তিবর্ধক ও ঋতুর আধিক্যজনিত সমস্যায় উপকারী।

water chestnut অর্থ কি

water chestnut অর্থ কি

water chestnut একটি ইংরেজি শব্দ । water chestnut এর অর্থ হলো পানিফল , পানিফল গাছ । অর্থাৎ water chestnut এর বাংলা হল পানিফল।


পানিফল এর ইংরেজি 

প্রিয় পাঠকগন পানিফলের ইংরেজি নাম আমরা ইতিমধ্যে আর্টিকেলটির উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের ওপরের অংশ থেকে দেখে নিয়েছে ।


পানি ফলের ইংরেজি কি

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে


পানি ফলের ইংরেজি 

প্রিয় পাঠকগণ পানি ফলের ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন পানিফল ইংরেজি কি ?  পানি ফল ইংরেজি কি ? পানিফল এর ইংরেজি ? পানিফলের সঠিক ইংরেজি ? পানিফল এর ইংরেজি নাম কি ? পানিফল এর ইংরেজি কি ? পানিফল এর ইংরেজি বানান ? পানিফল ইংরেজি ? পানিফল ফলের ইংরেজি ? পানিফল ফলের ইংরেজি কি ? পানিফল এর ইংরেজি নাম কী ? পানিফল ইংরেজি কী ? water chestnut অর্থ কি ? water chestnut এর বাংলা কি ? পানিফলের ইংরেজি বানান ? পানিফলের ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন