জালাল নামের অর্থ কি । জালাল নামের ইসলামিক আরবি এবং বাংলা অর্থ কি

  

জালাল নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলটিতে আলোচনা করব জালাল নামের অর্থ কি জালাল নামের ছেলেরা কেমন হয় ইত্যাদি সম্পর্কে বিস্তারিত । এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com এ 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

জালাল নামের অর্থ


জালাল নামের অর্থ কি

মানব জীবনে নাম এবং নামের অর্থ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে । সন্তানের সুন্দর নাম রাখা পরিবারের অন্যতম দায়িত্ব এবং কর্তব্য । জালাল নাকি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । জালাল নামের অর্থ হলো  মাহাত্ম্য, পুণ্য হউক, মহিমা, বিশ্বাসের পুণ্য । জালাল নামের অর্থটি নামের মতই সুন্দর এবং চমৎকার । জালাল নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুর নাম রাখা হয় কেননা এটি পুং লিঙ্গ শব্দ ।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

জালাল নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , জালাল নামটি ইসলামিক নাম ।

জালাল নামের ইসলামিক অর্থ কি


জালাল নামটি রাখা যাবে কি

জালাল নামটি আদি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া জালাল নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই জালাল নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ স্টিল হুক চামড়ার বেল্ট কিনতে এখনই ক্লিক করুন

জালাল নামের ইসলামিক অর্থ কি 

জালাল একটি আদি জনপ্রিয় ইসলামিক নাম । জালাল নামের ইসলামিক অর্থ হচ্ছে মাহাত্ম্য , মহিমা , বিশ্বাসের পূর্ণ ইত্যাদি ।

জালাল নামের ছেলেরা কেমন হয়


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । তাই আমাদের প্রত্যেকের উচিত সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জালাল নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ আমরা সর্বদা বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র যাচাই-বাছাই করবে না কেননা পৃথিবীতে একই নামের একাধিক মানুষ রয়েছে কিন্তু তারা প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের অধিকারী । তাছাড়া আল্লাহ তায়ালা প্রত্যেককে আলাদা আলাদা করেই সৃষ্টি করেছেন । প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম গুণে গুণান্বিত ।


পাঠকগণ জালাল নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি জালাল নামের অর্থ এবং জালার নাম সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন আমরা সকলকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব ।


জালাল নামের আরবি অর্থ কি

জালাল নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জালাল নামের ইসলামিক আরবি অর্থ হলো  মাহাত্ম্য, পুণ্য হউক, মহিমা, বিশ্বাসের পুণ্য । 

Jalal namer Ortho ki 

Jalal namer Ortho holo —  মাহাত্ম্য, পুণ্য হউক, মহিমা, বিশ্বাসের পুণ্য ।


জালাল নামের সাথে মিলিয়ে নাম 

মোহাম্মদ জালাল ,  জালাল উদ্দিন ,  জালাল  ইসলাম,  জালাল উদ্দিন রুমি ,  জালাল রহমান ,  জালাল মিয়া , জালাল খলিফা , জালাল চৌধুরী , জালাল শেখ , জালাল হক , জালাল শিকদার , জালাল খন্দ , জালাল মির্জা , জালাল খান , জালাল আকন , জালাল হোসাইন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করে নিতে পারেন আপনি চাইলে আপনার পছন্দমত নাম যুক্ত করে নিতে পারেন ।


জালাল নামের বাংলা অর্থ কি 

জালাল নামটি একটি জনপ্রিয় কমন নাম । জালাল নামের বাংলা অর্থ মাহাত্ম্য , মহিমা, বিশ্বাসের পুণ্য। বাংলাদেশে জামাল নামটি একটি জনপ্রিয় নাম ।


পাঠকগণ জালাল নামটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের পরিবারের ছোট্ট রাজপুত্রের জন্য জালাল নামটি রাখতে পারেন ।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন জালাল নামের অর্থ কি ? জালাল নামটি রাখা জায়েজ ? জালাল নামটি ইসলামিক নাম কিনা ? জালাল নামের বাংলা অর্থ কি ? জালাল নামের আরবি অর্থ কি ? জালাল শব্দের অর্থ কি ? জালাল শব্দের অর্থ ? জামাল ইসলামিক অর্থ ? জালাল অর্থ কি ? জালাল নামের অর্থ কী ? জালাল নামের অর্থ ? জালাল নাম দিয়ে কিছু নাম? Jalal name meaning in Bengali ? Jalal meaning in Islamic ? Jalal meaning in Arabic ? Jalal Name meaning in Hindi ? Jalal namer Ortho ki ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন