জাহিন নামের অর্থ কি । জাহিন নামের ইসলামিক আরবি এবং বাংলা অর্থ কি

 

জাহিন নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলটিতে আলোচনা করব জাহিন নামের অর্থ কি জাহিন নামের ছেলেরা কেমন হয় ইত্যাদি সম্পর্কে বিস্তারিত । এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com এ 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

জাহিন নামের অর্থ

জাহিন নামের অর্থ কি

জাহিন নামটি আধুনিক জনপ্রিয় সুন্দর একটি নাম । জাহিন নামের অর্থ হলো বুদ্ধিমান , মেধাবী ,  চালাক , গভীর চিন্তাশীল ইত্যাদি ।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

জাহিন নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , জাহিন নামটি ইসলামিক নাম ।

জাহিন নামের ইসলামিক অর্থ কি


জাহিন নামটি রাখা যাবে কি

জাহিন নামটি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া জাহিন নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞানী তাই এই নামটি রাখা যাবে ।


জাহিন নামের ইসলামিক অর্থ কি 

জাহিন নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জাহিন নামের ইসলামিক অর্থ হল চেষ্টাকারী , প্পরিশ্রমকারী , পরিশ্রমী ।

জাহিন নামের ছেলেরা কেমন হয়


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । তাই আমাদের প্রত্যেকের উচিত সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জাহিন নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন নাম মানব জীবনে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে তবে চরিত্র গঠনের নামের কোন ভূমিকা নেই । পৃথিবীতে যেমন একই নামের অসংখ্য ভালো মানুষ রয়েছে তেমনি কিছু খারাপ মানুষের রয়েছে । আল্লাহ তাআলার প্রতিটি সৃষ্টি আলাদা আলাদা তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুনে গুণান্বিত ।


প্রিয় পাঠকগণ জাহিন নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি জাহির নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন । 

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

জাহিন নামের আরবি অর্থ কি

জাহিন নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম ।  জাহিন নামের আরবি অর্থ হলো মেধাবী , বুদ্ধিমান , গভীর চিন্তাশীল ।


Jahin namer Ortho ki 

Jahin namer Ortho holo — বুদ্ধিমান , মেধাবী , গভীর চিন্তাশীল।।


জাহিন নামের সাথে মিলিয়ে নাম 

মোহাম্মদ জাহিন , জাহিন ইসলাম , জাহিন হাসান , জাহিন চৌধুরী , জাহিন রহমান , জাহিন খান , জাহিন আহমেদ , জাহিন আলম , জাহিন মাহমুদ , জাহিন রাব্বি , জাহিন শরিফ , জাহিন উদ্দিন , জাহিন খন্দকার , জাহিন মির্জা , জাহিন মোল্লা , আব্দুর রহমান জাহিদ , আব্দুল্লাহ আল জাহিন , জাহিন শিকদার , জাহিন সরকার ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আপনি আপনার পছন্দ মতো নাম তৈরি করে নিতে পারেন ।


জাহিন নামের বাংলা অর্থ কি 

জাহিন নামটি একটি জনপ্রিয় কমন নাম । জাহিন নামের বাংলা অর্থ বুদ্ধিমান , মেধাবী , গভীর চিন্তাশীল । বাংলাদেশে  জাহিন নামটি একটি জনপ্রিয় নাম ।


পাঠকগণ জাহিন নামটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের পরিবারের ছোট্ট রাজপুত্রের জন্য জাহিন নামটি রাখতে পারেন ।

আরো পড়ুনঃ নাশপাতির বৈজ্ঞানিক নাম

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন জাহিন নামের অর্থ কি ? জাহিন নামটি রাখা জায়েজ ? জাহিন নামটি ইসলামিক নাম কিনা ? জাহিন নামের বাংলা অর্থ কি ? জাহিন নামের আরবি অর্থ কি ? জাহিন শব্দের অর্থ কি ? জাহিন শব্দের অর্থ ? জাহিন ইসলামিক অর্থ ? জাহিন অর্থ কি ? জাহিন নামের অর্থ কী ? জাহিন নামের অর্থ ? জাহিন নাম দিয়ে কিছু নাম? Jahin name meaning in Bengali ? Jahin name Meaning in Islamic ? Jahin name meaning in Arabic ? Jahin Name meaning in Hindi ? Jahin namer Ortho ki ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন