বকুলের মালা শুকাবে । ভালোবাসার প্রতিশ্রুতি

বকুলের মালা শুকাবে


প্রিয় পাঠকগন আজকের আর্টিকেলটিতে আলোচনা করব বকুলের মালা শুকাবে গান নিয়ে । বকুলের মালা শুকাবে সম্পর্কিত যেকোনো প্রশ্নের সঠিক উত্তর পেতে আর্টিকেলটি সম্পন্ন করুন এছাড়া যে কোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে কেনাকাটা করতে ভিজিট করুন বাংলাদেশের নাম্বার ওয়ান বিশ্বস্ত ওয়েবসাইট Gazivai.com

বকুলের মালা শুকাবে লিরিক্স


বকুলের মালা শুকাবে

বকুলের মালা শুকাবে,

রেখে দেব তার সুরভী;

দিন গিয়ে রাতে লুকাবে,

মুছো নাকো আমারই ছবি।

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

আমি মিনতি করে গেলাম,

তুমি চোখের আড়াল হও;

কাছে কিবা দূরে রও,

মনে রেখো আমিও ছিলাম।

বকুলের মালা শুকাবে রেখে দেব তার সুরভী


এই মন তোমাকে দিলাম,

এই প্রেম তোমাকে দিলাম;

ভালোবেসে আমি বার বার,

তোমারই ও মনে হারাবো।


এই জীবনে আমি যে তোমার,

মরণেও তোমারই হব;

তুমি ভুলো না আমারই নাম,

তুমি চোখের আড়াল হও।

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

**ব্যাখ্যা:**

এই গানটি একটি প্রেমের গান। গানটিতে একজন প্রেমিক তার প্রেমিকার কাছে তার ভালোবাসার কথা জানাচ্ছে। সে তার প্রেমিকার কাছে একটি মালা দিয়েছে, কিন্তু সে জানে যে সেই মালা একদিন শুকিয়ে যাবে। কিন্তু তার ভালোবাসা কখনোই শুকিয়ে যাবে না। সে তার প্রেমিকার কাছে প্রতিজ্ঞা করছে যে সে তাকে ভালোবাসবে যতদিন বেঁচে থাকবে।

বকুলের মালা শুকাবে লিরিক্স গান


গানের লাইনগুলোর অর্থ

* **"বকুলের মালা শুকাবে, রেখে দেব তার সুরভী"** - বকুলের মালা খুব সুন্দর এবং সুগন্ধি হয়। কিন্তু মালা শুকিয়ে গেলে এর সৌন্দর্য নষ্ট হয়ে যায়। গানটিতে প্রেমিক বলছে যে তার প্রেমিকার ভালোবাসা ঠিক বকুলের মালার মতো। এটি খুব সুন্দর এবং সুগন্ধি। কিন্তু একদিন ভালোবাসা শেষ হয়ে যাবে। কিন্তু তার ভালোবাসার সুরভী তার হৃদয়ে চিরকাল থাকবে।

* **"দিন গিয়ে রাতে লুকাবে, মুছো নাকো আমারই ছবি"** - দিন শেষ হয়ে রাত্রি আসে। রাতে সবকিছু অন্ধকার হয়ে যায়। গানটিতে প্রেমিক বলছে যে তার প্রেমিকার কাছ থেকে একদিন সে দূরে সরে যাবে। কিন্তু সে চায় তার প্রেমিকা তার ছবি মুছে ফেলবে না। সে চায় তার প্রেমিকা তার ভালোবাসাকে মনে রাখবে।

*"আমি মিনতি করে গেলাম, তুমি চোখের আড়াল হও"** - প্রেমিক তার প্রেমিকার কাছে অনুরোধ করছে যে সে তার কাছ থেকে দূরে সরে যাক। সে চায় তার প্রেমিকার দুঃখ না হয়।

 **"কাছে কিবা দূরে রও, মনে রেখো আমিও ছিলাম"** - প্রেমিক তার প্রেমিকার কাছে বলছে যে সে তার কাছ থেকে দূরে গেলেও সে তাকে ভুলে যাবে না। সে চায় তার প্রেমিকা মনে রাখবে যে সে তার জীবনে ছিল।

আরো পড়ুনঃ স্টিল হুক চামড়ার বেল্ট কিনতে এখনই ক্লিক করুন

**"এই মন তোমাকে দিলাম, এই প্রেম তোমাকে দিলাম"** - প্রেমিক তার প্রেমিকার কাছে তার ভালোবাসার কথা জানাচ্ছে। সে তার প্রেমিকার কাছে তার মন এবং ভালোবাসা দিয়েছে।

**"ভালোবেসে আমি বার বার, তোমারই ও মনে হারাবো"** - প্রেমিক তার প্রেমিকার ভালোবাসায় পাগল হয়ে গেছে। সে তার প্রেমিকার কথা বারবার মনে করে।

**"এই জীবনে আমি যে তোমার, মরণেও তোমারই হব"** - প্রেমিক তার প্রেমিকার প্রতি তার ভালোবাসার প্রতিশ্রুতি দিচ্ছে। সে বলছে যে সে এই জীবনে এবং পরের জীবনেও তার প্রেমিকার থাকবে।

**গানটির মূল ভাব:**

এই গানটি প্রেমের একটি গল্প বলে। গানটিতে একজন প্রেমিক তার প্রেমিকার কাছে তার ভালোবাসার কথা জানাচ্ছে। সে তার প্রেমিকার কাছ থেকে দূরে সরে যাওয়ার কথা জানালেও সে তার ভালোবাসাকে কখনোই ভুলবে না। সে তার প্রেমিকার প্রতি তার ভালোবাসার প্রতিশ্রুতি দিচ্ছে।

আরো পড়ুনঃ জ দিয়ে ছেলেদের নাম / জ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন বকুলের মালা শুকাবে ? বকুলের মালা শুকাবে লিরিক্স ? বকুলের মালা শুকাবে রেখে দেব তার সুরভী ? বকুলের মালা শুকাবে song lyrics ? বকুলের মালা শুকাবে স্বরলিপি ? বকুলের মালা শুকাবে লিরিক্স গান ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন