বেল ইংরেজি কি \ কৎ বেল এর ইংরেজি নাম কি

বেল ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কৎ বেল ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কৎ বেল ইংরেজি কি

কৎ বেল ইংরেজি কি

কৎ বেল এক ধরনের ফল । কদবেলের বাইরের খোলস শক্ত , আবরণের ভিতরে নরম শাঁস খাওয়া হয়,কদবেল হালকা টক স্বাদযুক্ত। কদ বেল ইংরেজি হল Bell . 

কদবেলের বৈজ্ঞানিক নাম হল —– Limonia acidissima . 

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

কৎ বেলের ইংরেজি নাম কি

দেখতে কদবেল দেখতে টেনিস বলের মতো । বাইরেটা বেশ শক্ত । কদবেল গাছে প্রচুর পরিমাণে কাটা থাকে । কদবেল গাছ আকারে বেশ লম্বা হয় এবং এর কাটবে শব্দ যার ফলে বাড়ি ঘর তৈরিতে কদবেলের কাঠ ব্যবহার করা হয় । পাকা কদবেলে আমিষ, শর্করা, চর্বি, ক্যালসিয়াম , ভিটামিন বি ও সি থাকে ।

কৎ বেল এর ইংরেজি নাম কি

কৎ বেল এর ইংরেজি কি

কদবেল বিভিন্নভাবে খাওয়া যায় । কদবেলের শাঁস থেকে ফলের রস তৈরি করা হয় । এছাড়া কদবেলে বিভিন্ন রকমের মরিচ লবণ তেল মিশিয়ে আচার হিসেবে খাওয়া যায় । কদবেলের বিভিন্ন উপকারিতা রয়েছে — কদবেল হজম শক্তিতে সহায়তা , ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখ , ওজন কমাতে সহায়তা করে ,পাইলস এবং আলসারের চিকিৎসা ব্যবহৃত হয় ,শ্বাসতন্ত্রের রোগ প্রতিরোধ করে , কোষ্ঠকাঠিন্য দূর করে , শরীরকে পরিষ্কার রাখে ইত্যাদি সহ আরো উপকারিতা রয়েছে ।

Bell অর্থ কি

Bell একটি ইংরেজি শব্দ । Bell এর অর্থ হলো কৎ বেল , কৎ বেল গাছ । অর্থাৎBell এর বাংলা হল বেল ।


কৎ বেল এর ইংরেজি 

প্রিয় পাঠকগণ আপনারা যারা কৎ বেল এর ইংরেজি জানতে চেয়েছিলেন এই আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য কৎ বেল এর ইংরেজি আমরা ইতিমধ্যে আর্টিকেলের বিস্তারিত তুলে ধরেছি আশা করি সম্পূর্ণ আর্টিকেলটি পড়লে কদবেল সম্পর্কে বিস্তারিত জানতে পেরে যাবেন । 


কৎ বেলের ইংরেজি কি

পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


কৎ বেলের ইংরেজি 

প্রিয় পাঠকগণ কৎ বেলের ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন কৎ বেল ইংরেজি কি ?  বেল ইংরেজি কি ? কৎবেল এর ইংরেজি ? কৎ বেলের সঠিক ইংরেজি ? কৎ বেল এর ইংরেজি নাম কি ? কৎ বেল এর ইংরেজি কি ? কৎ বেল এর ইংরেজি বানান ? কৎ বেল ইংরেজি ? কৎ বেলের ইংরেজি ?  কৎ বেলের ইংরেজি কি ? কৎ বেল এর ইংরেজি নাম কী ? কৎ বেল ইংরেজি কী ? Bell অর্থ কি ? Bell এর বাংলা কি ? বেল এর ইংরেজি কি ? কৎ বেলের ইংরেজি বানান ? কৎ বেলের ইংরেজি কি ? কদ বেল ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন