জাহিদ নামের অর্থ কি । জাহিদ নামের ইসলামিক আরবি এবং বাংলা অর্থ কি

জাহিদ নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলটিতে আলোচনা করব জাহিদ নামের অর্থ কি জাহিদ নামের ছেলেরা কেমন হয় ইত্যাদি সম্পর্কে বিস্তারিত । এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com এ 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

জাহিদ নামের অর্থ


জাহিদ নামের অর্থ কি

জাহিদ নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম। জাহিদ নামের অর্থ হলো চেষ্টাকারী , প্রচেষ্টাকারী , পরিশ্রমকারী , পরিশ্রমী । জাহিদ নামের অর্থটি নামের মতোই সুন্দর । জাহিদ নামটি ধারা সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয় ।

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

জাহিদ নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , জাহিদ নামটি ইসলামিক নাম ।

জাহিদ নামের ছেলেরা কেমন হয়


জাহিদ নামটি রাখা যাবে কি

জাহিদ নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া এ নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই জাহিদ নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

জাহিদ নামের ইসলামিক অর্থ কি 

জাহিদ নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জাহিদ নামের ইসলামিক অর্থ হলচেষ্টাকারী , প্রচেষ্টাকারী , পরিশ্রমকারী , পরিশ্রমী ।

জাহিদ নামের ইসলামিক অর্থ কি


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । তাই আমাদের প্রত্যেকের উচিত সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জাহিদ নামের ছেলেরা কেমন হয় 

মানব জীবনে নাম এবং নামের অর্থ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে । সন্তানের সুন্দর নাম রাখা পরিবারের অন্যতম দায়িত্ব এবং কর্তব্য । প্রিয় পাঠকগণ আমরা সর্বদা বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র যাচাই-বাছাই করবে না কেননা পৃথিবীতে একই নামের একাধিক মানুষ রয়েছে কিন্তু তারা প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের অধিকারী । তাছাড়া আল্লাহ তায়ালা প্রত্যেককে আলাদা আলাদা করেই সৃষ্টি করেছেন । প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম গুণে গুণান্বিত ।


প্রিয় পাঠকগণ জাহিদ নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি জাহিদ নামের কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন আমরা সকলকে জানিয়ে দেয়ার চেষ্টা করব ।

আরো পড়ুনঃ অ্যাভোকাডোর বৈজ্ঞানিক নাম

Jahid namer Ortho ki 

Jahid namer Ortho holo — চেষ্টাকারী , প্রচেষ্টাকারী , পরিশ্রমকারী , পরিশ্রমী।


জাহিদ নামের সাথে মিলিয়ে নাম 

মোহাম্মদ জাহিদ , জাহিদ উদ্দিন , জাহিদ আহমেদ , জাহিদ মাহমুদ , জাহিদ ইসলাম , জাহিদ হাসান রুমি , জাহিদ হমান , জাহিদ মিয়া , জাহিদ খলিফা , জাহিদ চৌধুরী , জাহিদ শেখ , জাহিদ হক , জাহিদ শিকদার , জাহিদ খন্দকার , জাহিদ মির্জা , জাহিদ খান , জাহিদ আকন , জাহিদ হোসাইন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করে নিতে পারেন আপনি চাইলে আপনার পছন্দমত নাম যুক্ত করে নিতে পারেন ।


জাহিদ নামের আরবি অর্থ কি

জাহিদ নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম ।জাহিদ নামের আরবি অর্থ হলো চেষ্টাকারী , প্রচেষ্টাকারী , পরিশ্রমকারী , পরিশ্রমী ।


জাহিদ নামের বাংলা অর্থ কি 

জাহিদ নামটি একটি জনপ্রিয় কমন নাম । জাহিদ নামের বাংলা অর্থ চেষ্টাকারী , প্রচেষ্টাকারী , পরিশ্রমকারী , পরিশ্রমী । বাংলাদেশে  জাহিদ নামটি একটি জনপ্রিয় নাম ।


পাঠকগণ জাহিদ নামটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের পরিবারের ছোট্ট রাজপুত্রের জন্য জাহিদ নামটি রাখতে পারেন ।

আরো পড়ুনঃ স্টিল হুক চামড়ার বেল্ট কিনতে এখনই ক্লিক করুন

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন জাহিদ নামের অর্থ কি ? জাহিদ নামটি রাখা জায়েজ ? জাহিদ নামটি ইসলামিক নাম কিনা ? জাহিদ নামের বাংলা অর্থ কি ? জাহিদ নামের আরবি অর্থ কি ? জাহিদ শব্দের অর্থ কি ? জাহিদ শব্দের অর্থ ? জাহিদ ইসলামিক অর্থ ? জাহিদ অর্থ কি ? জাহিদ নামের অর্থ কী ? জাহিদ নামের অর্থ ? জাহিদ নাম দিয়ে কিছু নাম? Jahid name meaning in Bengali ? Jahid name Meaning in Islamic ? Jahid name meaning in Arabic ? Jahid Name meaning in Hindi ? Jahid namer Ortho ki ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন