বকুল ইংরেজি কি \ বকুল ফুলের ইংরেজি নাম

 

বকুল ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা বকুল ফুল ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 


বকুল ফুলের ইংরেজি নাম


বকুল ফুল ইংরেজি কি

বকুল ফুল এক ধরনের সুগন্ধি যুক্ত সাদা রংয়ের ফুল। বকুল ফুল ইংরেজি হল Spanish cherry, Medlar, and Bullet wood . বকুল ফুলের বৈজ্ঞানিক নাম হল —– Mimusops elengi . 

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

বকুল ফুলের ইংরেজি নাম কি

বকুল ফুল খুব সুন্দর একটি জনপ্রিয় সাদা রংয়ের ফুল । বকুল ফুল দেখতে অনেকটা ছোট ছোট তারার মতো । এই ফুলের তীব্র সুঘ্রাণ চারদিকে ছড়িয়ে পড়ে । বকুল ফুলের ইংরেজি নাম আমরা ইতিমধ্যে তুলে ধরেছি আশা করি দেখে নিয়েছেন ।

বকুল ফুল ইংরেজি কি

বকুল ফুল এর ইংরেজি কি

বকুল ফুল বাংলাদেশী অতি পরিচিত জনপ্রিয় একটি ফুল । বাংলাদেশের সকল প্রান্তে বকুল ফুলের গাছ দেখতে পাওয়া যায় । বকুল ফুলের গাছ সাধারণত ফুলের জন্য এবং ছায়ার জন্য লাগানো হয় এ ছাড়া এর অন্য ব্যবহার নেই । বকুল গাছের ফুল ঝরে পড়ার পর বকুল ফল হয় । 

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

Spanish cherry অর্থ কি

Spanish cherry একটি ইংরেজি শব্দ । Spanish cherry এর অর্থ হলো কৎ বেল , কৎ বেল গাছ । অর্থাৎBell এর বাংলা হল স্পানিস চেরি ।

Spanish cherry অর্থ কি


বকুল ফুল এর ইংরেজি 

সৌন্দর্যের পাশাপাশি বকুল ফুলে নানা ভেষজ ঔষধি গুনাগুন রয়েছে । হৃদ যন্ত্রের অসুখ নিরাময় বকুল ফুলের রস খাওয়া হয় ,মাথা যন্ত্রণায় বকুল ফুল ব্যবহার করা হয় , কাটা ছেঁড়া ক্ষত পরিষ্কার করতে বকুল ফুল গাছের ছাল ব্যবহার করা , ত্বকের নানাবিদ সমস্যা বকুল ফুলের রস এবং বকুল ফুলের গাছের বাকল ব্যবহৃত হয়ে থাকে , কাঁচা বকুলের ফল প্রতিদিন দুই তিনটি চিবিয়ে খেলে দাঁতের গোড়া শক্ত হয় ।


বকুল ফুল ইংরেজি কি

পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


বকুল ফুলের ইংরেজি 

প্রিয় পাঠকগণ  বকুল ফুলের ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন বকুল ফুল ইংরেজি কি ?  বকুল ইংরেজি কি ? বকুলফুল এর ইংরেজি ? বকুল ফুলের সঠিক ইংরেজি ? বকুলফুল এর ইংরেজি নাম কি ? বকুল ফুল এর ইংরেজি কি ? বকুল ফুল এর ইংরেজি বানান ? বকুল ফুল ইংরেজি ? বকুল ফুলে ইংরেজি ? বকুল ফুলের ইংরেজি কি ? বকুল ফুল এর ইংরেজি নাম কী ? বকুল ফুল ইংরেজি কী ? Spanish cherry অর্থ কি ? Spanish cherry এর বাংলা কি ? বকুলফুল এর ইংরেজি কি ? বকুল ফুলের ইংরেজি বানান ? বকুল ফুলের ইংরেজি কি ? বকুল ফুলের ইংরেজি নাম কি ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন