জহির নামের অর্থ কি । জহির নামটি ইসলামিক নাম কিনা

 

জহির নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে জানতে পারবেন জহির নামের অর্থ কি এবং জহির নামের ছেলেরা কেমন হয় সহ জহির নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত । এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com এ 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

জহির নামের অর্থ


জহির নামের অর্থ কি

জহির নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । জহির নামের অর্থ হল পুষ্পিত , জ্বলজ্বল ,জীবন পূর্ণ । জহির নামের অর্থ কি নামের মতোই সুন্দর ও চমৎকার । জহির নামটি ধারা সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয় কারণ এটি পুরুষ লিঙ্গ শব্দ ।


জহির নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , জহির নামটি ইসলামিক নাম ।

জহির নামের ইসলামিক অর্থ কি


জহির নামটি রাখা যাবে কি

জহির নামটি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া জহির নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা নেই তাই এই নামটি রাখা যাবে ।


জহির নামের ইসলামিক অর্থ কি 

জহির নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জহির নামের ইসলামিক অর্থ হল পুষ্পিত , জ্বলজ্বল ,জীবন পূর্ণ ।

জহির নামের ছেলেরা কেমন হয়


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । তাই আমাদের প্রত্যেকের উচিত সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জহির নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন নাম মানব জীবনে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে তবে চরিত্র গঠনের নামের কোন ভূমিকা নেই । পৃথিবীতে যেমন একই নামের অসংখ্য ভালো মানুষ রয়েছে তেমনি কিছু খারাপ মানুষের রয়েছে । আল্লাহ তাআলার প্রতিটি সৃষ্টি আলাদা আলাদা তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুনে গুণান্বিত ।


প্রিয় পাঠকগণ জহির নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি জহির নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন । 


জহির নামের আরবি অর্থ কি

জহির নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । জহির নামের আরবি অর্থ জহির নামের আরবি অর্থ হলো পুষ্পিত , জ্বলজ্বল ,জীবন পূর্ণ ।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

Johir namer Ortho ki 

Johir namer Ortho holo — পুষ্পিত , জ্বলজ্বল ,জীবন পূর্ণ।


জহির নামের সাথে মিলিয়ে নাম 

মোহাম্মদ জহির , জহির ইসলাম , জহির উদ্দিন , জহির হাসান , জহির চৌধুরী , জহির রহমান , জহির খান , জহির আহমেদ , জহির আলম , জহির মাহমুদ , জহির রায়হান , জহির শরিফ , জহির উদ্দিন , জহির খন্দকার , জহির মির্জা , জহির মোল্লা , আব্দুর রহমান জহির , আব্দুল্লাহ আল জহির , জহির শিকদার , জহির সরকার ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আপনি আপনার পছন্দ মতো নাম তৈরি করে নিতে পারেন ।


জহির নামের বাংলা অর্থ কি 

জহির নামটি একটি জনপ্রিয় কমন নাম । জহির নামের বাংলা অর্থ পুষ্পিত , জ্বলজ্বল ,জীবন পূর্ণ । বাংলাদেশে  জহির নামটি একটি জনপ্রিয় নাম ।


পাঠকগণ জহির নামটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের পরিবারের ছোট্ট রাজপুত্রের জন্য জহির নামটি রাখতে পারেন ।

আরো পড়ুনঃ স্টিল হুক চামড়ার বেল্ট কিনতে এখনই ক্লিক করুন

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন জহির নামের অর্থ কি ? জহির নামটি রাখা জায়েজ ? জহির নামটি ইসলামিক নাম কিনা ? জহির নামের বাংলা অর্থ কি ? জহির নামের আরবি অর্থ কি ? জহির শব্দের অর্থ কি ? জহির শব্দের অর্থ ? জহির ইসলামিক অর্থ ? জহির অর্থ কি ? জহির নামের অর্থ কী ? জহির নামের অর্থ ? জহির নাম দিয়ে কিছু নাম? Johir name meaning in Bengali ? Johir name Meaning in Islamic ? Johir name meaning in Arabic ? Johir Name meaning in Hindi ? Johir namer Ortho ki ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন