মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা

মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা
মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা


মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা জন্য নিম্নলিখিত উপায়গুলি ব্যবহার করা যেতে পারে: পুশ আপ ব্রা , বিকিনি, জাঙ্গিয়া , আন্ডারওয়ার  সরাসরি কিনতে ক্লিক করুন: - এখনই কিনুন


মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা

  • ফেসবুকের নিজস্ব অনুসন্ধান বিকল্প ব্যবহার করে: ফেসবুকের নিজস্ব অনুসন্ধান বিকল্প ব্যবহার করে মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা যেতে পারে। এজন্য ফেসবুকের অনুসন্ধান বারে মোবাইল নাম্বারটি লিখে সার্চ করতে হবে। যদি সেই নাম্বারটি দিয়ে কোনও ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করা থাকে, তাহলে সেই অ্যাকাউন্টের নাম এবং ছবি দেখা যাবে।
  • তৃতীয় পক্ষের অ্যাপ বা ওয়েবসাইট ব্যবহার করে: কিছু তৃতীয় পক্ষের অ্যাপ বা ওয়েবসাইট রয়েছে যা মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করতে সাহায্য করে। এই অ্যাপ বা ওয়েবসাইটগুলি ব্যবহার করে মোবাইল নাম্বারটি প্রবেশ করলে সেই নাম্বারটি দিয়ে কোনও ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করা থাকলে সেই অ্যাকাউন্টের নাম এবং ছবি দেখা যাবে।
  • ফেসবুকের কস্টমার কেয়ারে যোগাযোগ করে: যদি কোনও ব্যক্তির কাছে ফেসবুক অ্যাকাউন্টের মোবাইল নাম্বারটি থাকে, কিন্তু অ্যাকাউন্টের নাম বা ছবি না থাকে, তাহলে সেই ব্যক্তি ফেসবুকের কস্টমার কেয়ারে যোগাযোগ করে অ্যাকাউন্টের তথ্য চেয়ে নিতে পারে।

তবে, মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার ক্ষেত্রে কিছু সীমাবদ্ধতা রয়েছে। প্রথমত, যদি সেই নাম্বারটি দিয়ে কোনও ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করা না থাকে, তাহলে এই পদ্ধতিগুলি ব্যবহার করে ফেসবুক আইডি বের করা যাবে না। দ্বিতীয়ত, যদি সেই নাম্বারটি দিয়ে একাধিক ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করা থাকে, তাহলে এই পদ্ধতিগুলি ব্যবহার করে কোন নির্দিষ্ট অ্যাকাউন্টের নাম বা ছবি জানা সম্ভব হবে না।

এছাড়াও, মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার জন্য তৃতীয় পক্ষের অ্যাপ বা ওয়েবসাইট ব্যবহার করার ক্ষেত্রে কিছু ঝুঁকি রয়েছে। এই অ্যাপ বা ওয়েবসাইটগুলি ব্যবহার করলে ব্যক্তির মোবাইল নাম্বার বা অন্যান্য ব্যক্তিগত তথ্য চুরি হতে পারে। তাই এই অ্যাপ বা ওয়েবসাইটগুলি ব্যবহার করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা উচিত। আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: শিশু ও বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

আরও পড়ুন:  লিং-গ মোটা করার ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

Post a Comment

নবীনতর পূর্বতন